Howrah: এটিএম-এ ভাঙচুর, পুলিসকে 'গালিগালাজ', তাণ্ডব চালালেন 'বিবস্ত্র মত্ত' মহিলা!

ওই মহিলার বিরুদ্ধে এটিএমে ভাঙচুর ও পুলিসকর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগে মামলা রুজু হয়েছে।

Updated By: Dec 30, 2021, 07:04 PM IST
Howrah: এটিএম-এ ভাঙচুর, পুলিসকে 'গালিগালাজ', তাণ্ডব চালালেন 'বিবস্ত্র মত্ত' মহিলা!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মদ্যপ অবস্থায় এক মহিলা তাণ্ডব চালালেন হাওড়ার সাঁকরাইলে। অভিযোগ, পুলিসের সঙ্গে দুর্ব্যবহার করেন তিনি। এটিএম-এর দরজার কাঁচও ভাঙচুর করেন। 

জানা গিয়েছে, বুধবার রাতে রেস্তরাঁ থেকে খাওয়াদাওয়া করে বাড়ি ফিরছিলেন তিন যুবক। ফেরার পথে ওই তিন যুবক দেখতে পান যে হাওড়ার আন্দুল রোডে একটি এটিএম কাউন্টারের মধ্যে এক মহিলা 'বিবস্ত্র' ও রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। তাঁকে দেখতে ভিড় করে রয়েছে বহু মানুষ। তিন যুবক গাড়ি থেকে নেমে ওই মহিলাকে সাহায্য করতে এগিয়ে আসেন। তখনই তাঁরা মহিলার সঙ্গে কথা বলে বুঝতে পারেন যে, তিনি মদ্যপ অবস্থায় রয়েছেন। নেশায় বুঁদ হয়েই এটিএমে ভাঙচুর করেছেন। ভাঙচুরের ফলে সেই কাঁচ ছিটকে এসে তাঁর নিজের শরীরের বিভিন্ন জায়গা ক্ষতবিক্ষত করে দিয়েছে। 

এরপরই ওই যুবকরা সাঁকরাইল থানায় খবর দেন। ঘটনার কথা জানতে পেরে ঘটনাস্থলে এসে পৌঁছয় সাঁকরাইল থানার পুলিস। নেশার ঘোরে ওই মহিলা পুলিসকেও অশ্লীল ভাষায় গালিগালাজ করেন এবং তাদেরকে তাড়া করেন বলে অভিযোগ। ঘটনাস্থলে মহিলা পুলিসকর্মী না থাকায় বেশ সমস্যার মধ্যে পড়েন পুলিসকর্মীরা। কিছুক্ষণ পরে ঘটনাস্থলে এসে পৌঁছায় মহিলা পুলিস। এরপরই ওই মহিলাকে নিয়ে যাওয়া হয় হাওড়া সাঁকরাইল গ্রামীণ হাসপাতালে। সেখানে ওই মহিলার প্রাথমিক চিকিৎসার পরে তাঁদের সবাইকেই নিয়ে যাওয়া হয় থানায়। ওই মহিলা সহ ৩ যুবককেও আটক করে পুলিস।

এদিকে ওই যুবকদের অভিযোগ, তাঁরা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন, তবুও তাঁদের রাতভর থানায় আটকে রাখে পুলিস। এই প্রসঙ্গে সাঁকরাইল থানার তরফে দাবি করা হয়েছে যে, ওই তিন যুবকও মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। পাশাপাশি তাঁরা আবার নিজেদেরকে পুলিসকর্মী বলেই দাবি করেন। তাঁদের গাড়িতে পুলিসের ভুয়ো স্টিকারও উদ্ধার হয়েছে। সেকারণেই তাঁদের আটক করা হয়েছে।

ওদিকে মদ্যপ মহিলার বিরুদ্ধে এটিএমে ভাঙচুর ও পুলিসকর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগে মামলা রুজু হয়েছে। তবে তাঁর শরীরে গুরুতর আঘাত থাকায়, বর্তমানে হাওড়া হাসপাতালে চিকিৎসাধীন তিনি। প্রাথমিক তদন্তের পর পুলিস জানতে পেরেছে কলকাতা থেকে কোনও পরিচিতের কাছে এসেছিলেন ওই মহিলা। তাঁর পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। নেশা করে কেন এমন ঘটনা ঘটালেন তিনি, তাও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন, স্বাস্থ্যকেন্দ্রের পাশেই 'অর্ধ-নগ্ন' নর্তকীদের চটুল নাচের আসর! ভাইরাল ভিডিও

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.