Howrah: ছেলের হাতে মায়ের স্নানদৃশ্য! 'বদলা' নিতে গৃহবধূর অশ্লীল ভিডিও ভাইরাল পড়শির

 গৃহবধূ জানিয়েছেন, তাঁকে দেখে অনেকেই হাসাহাসি করতে থাকেন। তাতেই তাঁর সন্দেহ হয়।

Updated By: Apr 27, 2022, 04:24 PM IST
Howrah: ছেলের হাতে মায়ের স্নানদৃশ্য! 'বদলা' নিতে গৃহবধূর অশ্লীল ভিডিও ভাইরাল পড়শির
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : এক গৃহবধূর অশ্লীল ভিডিও তুলে তা ভাইরাল করে দেওয়ার অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। এই ঘটনায় সাইবার ক্রাইমের দ্বারস্থ হয়েছে গৃহবধূ ও তাঁর স্বামী। ঘটনাটি হাওড়ার উলুবেড়িয়ার কুলগাছিয়ার। 

অভিযোগ, কুলগাছিয়ার বাসিন্দা ওই গৃহবধূর সঙ্গে তাঁর প্রতিবেশীর একটি জমি সংক্রান্ত ব্যাপার নিয়ে সমস্যা চলছিল। তারই শোধ নিতে ওই গৃহবধূর স্নানের সময় ভিডিও তুলে নেয় অভিযুক্ত প্রতিবেশী। তারপর সেই ভিডিও ভাইরাল করে দেয় প্রতিবেশী তারক হাজরা, সুকেশ হাজরা ও বাপন হাজরা। প্রতিশোধ নিতেই অভিযুক্তরা এধরনের কুরুচিকর অশ্লীল ভিডিও তোলে ও ভাইরাল করে বলে দাবি ওই গৃহবধূ ও তাঁর পরিবারের। ভাইরাল ওই ভিডিও গৃহবধূর ছেলের কাছেও পৌঁছে যায়। তারপরই জানাজানি হয় গোটা ঘটনা। সামনে আসে অভিযুক্ত প্রতিবেশীদের কুকর্ম। 

ওই গৃহবধূ জানিয়েছেন, তাঁকে দেখে অনেকেই হাসাহাসি করতে থাকেন। তাতেই তাঁর সন্দেহ হয়। কিন্তু প্রথমে গোটা বিষয়টি সম্পর্কে তিনি কিছু-ই জানতে পারেননি। তারপর ছেলের হাতে সেই ভিডিও এসে পৌঁছতেই গোটা ঘটনাটি সম্পর্কে অবগত হন তিনি। ওই গৃহবধূ ও তাঁর স্বামীর আরও অভিযোগ, অভিযুক্তরা এখনও বুক ফুলিয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। এমনকি তাদের দাবি, তাদের কিছুই হবে না, কারণ তারা রাজনৈতিক ছত্রছায়ায় আছে। এই ঘটনায় ইতিমধ্যেই হাওড়া সাইবার ক্রাইম থানায় একটি অভিযোগ দায়ের করেছে ওই দম্পতি।

আরও পড়ুন, Heatwave: মানবিক পুলিস! হাঁসফাঁস গরমে পথচারী-গাড়িচালকদের তেষ্টা মেটাচ্ছে ORS জল-বাতাসায়

Heatwave: প্রবল গরম! স্কুলে জাতীয় সঙ্গীত গাওয়ার সময় অসুস্থ ৩ পড়ুয়া

Maoist Poster: পুরনো কায়দায় বাজার বন্ধের ডাক, বদলা নেওয়ার হুমকি, জঙ্গলমহলে ফের 'মাও' পোস্টার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.