Heatwave: প্রবল গরম! স্কুলে জাতীয় সঙ্গীত গাওয়ার সময় অসুস্থ ৩ পড়ুয়া

 প্রচন্ড গরমে ওই পড়ুয়াদের ডিহাইড্রেশন হয়ে গিয়েছে। 

Updated By: Apr 27, 2022, 02:53 PM IST
Heatwave: প্রবল গরম! স্কুলে জাতীয় সঙ্গীত গাওয়ার সময় অসুস্থ ৩ পড়ুয়া
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : প্রবল গরমের জেরে অসুস্থ হয়ে পড়ল ৩ স্কুল পড়ুয়া। স্কুলে জাতীয় সঙ্গীত গাওয়ার লাইনে দাঁড়িয়ে অসুস্থ হয়ে পড়ে ওই ৩ ছাত্রছাত্রী। উদ্বেগজনক এই ঘটনাটি ঘটেছে দেগঙ্গার 'আদর্শ প্রাথমিক বিদ্যালয়ে।'

জানা গিয়েছে, স্কুলে প্রার্থনার জন্য লাইনে দাঁড়িয়েছিল পড়ুয়ারা। জাতীয় সঙ্গীত গাওয়ার সময়ই আচমকা অসুস্থবোধ করতে থাকে ৩ ছাত্রছাত্রী। তারমধ্যে চতুর্থ শ্রেণির এক ছাত্রের অবস্থা একটু গুরুতর। তাকে বিশ্বনাথপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে। অন্যদিকে অসুস্থ আরও ২ পড়ুয়ার একজন হল প্রথম শ্রেণির ও আরেকজন দ্বিতীয় শ্রেণির। চিকিৎসকরা জানিয়েছেন, প্রচন্ড গরমে ওই পড়ুয়াদের ডিহাইড্রেশন হয়ে গিয়েছে। এরফলেই তারা অসুস্থ হয়ে পড়েছে।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে ওই পড়ুয়াদের অভিভাবকরা সকালে ক্লাস চালু করার জন্য দাবি জানিয়েছেন। তাঁরা বলেন, "সকল ছাত্রছাত্রীদের জীবনের কথা বিবেচনা করে মর্নিং ক্লাস চালু করা হোক।" প্রসঙ্গত, আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, এখনই বৃষ্টির কোনও সম্ভাবনা নেই দক্ষিণবঙ্গে। পারদ ঊর্ধ্বমুখী-ই থাকবে। সঙ্গে জারি থাকবে তাপপ্রবাহ। ইতিমধ্যের দক্ষিণবঙ্গের অধিকাংশ জেলায় পারদ ৪০-এর ঘরে পৌঁছে গিয়েছে।

আরও পড়ুন, Frog Marriage: গায়ে হলুদ থেকে মালাবদল, বৃষ্টি 'নামাতে' ব্যাঙের বিয়ে!

Maoist Poster: পুরনো কায়দায় বাজার বন্ধের ডাক, বদলা নেওয়ার হুমকি, জঙ্গলমহলে ফের 'মাও' পোস্টার

Heatwaves: ফের গরমের বলি? নৈহাটিতে কর্মরত অবস্থায় মৃত্যু জুটমিল শ্রমিকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.