Suvendu Adhikari: রাধামণি থেকে সুকান্তর সঙ্গে ভিডিয়ো কলে কথা, শেষপর্যন্ত শুভেন্দুর কনভয় ছাড়ল পুলিস

শুভেন্দু বলেন, এখানে ২০ কিলোমিটার আগে এখানকার অডিশনাল এসপির নেতৃত্বে প্রায় দুশো পুলিস আমাকে আটকে দিয়েছে। তাদের বক্তব্য, আপনি ফিরে যান

Updated By: Jun 12, 2022, 06:46 PM IST
Suvendu Adhikari: রাধামণি থেকে সুকান্তর সঙ্গে ভিডিয়ো কলে কথা, শেষপর্যন্ত শুভেন্দুর কনভয় ছাড়ল পুলিস

নিজস্ব প্রতিবেদন: কলকাতায় আসার পথে পূর্ব মেদিনীপুরের রাধামণিতে শুভেন্দু অধিকারীর কনভয় আটকে দিয়েছিল পুলিস। ঘণ্টাখানেক পুলিসের সঙ্গে দড়ি টানাটানির পর শুভেন্দু অধিকারীর গাড়ি ছাড়াল পুলিস। তাঁকে এসকর্ট করে নিয়ে যাওয়া হবে জানান হল পুলিসের তরফে। শুভেন্দু কোথায় যাচ্ছেন তা এখনও স্পষ্ট নয়। তবে তিনি আপাতত কোলাঘাটের দিকে যাচ্ছেন।  

শুভেন্দুকে এগোতে না দেওয়ার ব্যাপারে অনড় ছিল পুলিস। এরপরই রাধামণিতে গাড়িতে বসেই রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলেন শুভেন্দু অধিকারী।

সুকান্ত মজুমদারকে শুভেন্দু বলেন, আমাদের বিধায়ক অশোক দিন্দার মায়ের শ্রাদ্ধ অনুষ্ঠানে যোগ দিয়ে হাওড়া গ্রামীণ অফিসে যাওয়ার চেষ্টা করেছিলাম। কিন্তু এখন আমি দাঁড়িয়ে রয়েছি রাধামণিতে। এখান কোলাঘাটে আমার গেস্ট হাউসে ওঠার কথা। কিন্তু এখানে ২০ কিলোমিটার আগে এখানকার অডিশনাল এসপির নেতৃত্বে প্রায় দুশো পুলিস আমাকে আটকে দিয়েছে। তাদের বক্তব্য, আপনি ফিরে যান। কিন্তু আমার কথা হল, আমি কলকাতার বাড়িতে থাকব। কাল বিধানসভা শুরু হচ্ছে। ওখানে আমাদের রাজ্য সভাপতি অবস্থান করছেন। আমি তাঁর সঙ্গে যোগ দেব। আমি ১৪৪ ধারা ভাঙব না। তারপরেও এরা আমাকে ছাড়তে রাজী নয়। গোটা বিষয়টি আমি মুখ্য সচিবকে জানিয়েছি।  লিখিত মেল করেছি। রাজ্যপালকে জানিয়েছি। এজিনিস চললে কাল আদালতের দ্বারস্থ হব।   

জি ২৪ ঘণ্টাকে শুভেন্দু অধিকারী বলেন, গতকাল আমি টুইট করেছিলাম হাওড়া গ্রামীণে যাব। এখন কোলাঘাটের রেস্ট হাউস থেকে সেখান যাওয়ার আগি আমি হাওড়া গ্রামীণের এসপি বা ডিএমের সঙ্গে কথা বলব। আপনাদের কে অধিকার দিয়েছে আমাকে এই রাধামণিতে আটকানোর? কলকাতায় যাব, বিরাটিতে মিছিল রয়েছে। পাঁচটায় ইন্ডিয়ান মিউজিয়ামে অনুষ্ঠান হয়েছে।

আরও পড়ুন-আইপিএল সম্প্রচার স্বত্ব কেনার লড়াই চলছে; নিলাম চলবে সন্ধে ৬টা পর্যন্ত  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.