Howrah Station: হাওড়া স্টেশনে উদ্ধার কাঁড়ি কাঁড়ি টাকা!

ব্যাগে তল্লাশি চালাতেই নগদ ৩৫ লক্ষ ২০ হাজার উদ্ধার হয়। এর আগেও হাওড়া স্টেশন থেকে বেশ কয়েকবার প্রচুর পরিমাণ টাকা উদ্ধার হয়েছে।

Updated By: Nov 18, 2022, 06:53 PM IST
Howrah Station: হাওড়া স্টেশনে উদ্ধার কাঁড়ি কাঁড়ি টাকা!

দেবব্রত ঘোষ: ফের হাওড়া স্টেশন থেকে উদ্ধার বিপুল পরিমাণ টাকা। আজ সকালে হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সের ৯ নম্বর প্লাটফর্মের শেষ প্রান্তে এক ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখা যায়। সেই সময় কর্তব্যরত আরপিএফ জওয়ানরা তাকে হাতেনাতে ধরেন। তাঁর ব্যাগে তল্লাশি চালাতেই নগদ ৩৫ লক্ষ ২০ হাজার উদ্ধার হয়। 

রাজকুমার বিন্দ নামে ৩৯ বছর বয়স্ক ওই ব্যক্তি বিকানের-হাওড়া সুপারফাস্ট এক্সপ্রেস চেপে হাওড়ায় এসেছিলেন। তাঁর বাড়ি উত্তরপ্রদেশের মির্জাপুরে। আরপিএফ জওয়ানরা তাঁকে টাকার উৎস নিয়ে জিজ্ঞাসাবাদ করলে, তিনি কোনও সদুত্তর  দিতে পারেননি। এমনকি ওই টাকার সাপেক্ষে কোনও প্রমাণপত্রও দেখাতে পারেননি। তারপরই আরপিএফ রাজকুমার বিন্দ নামে ওই ব্যক্তির কাছে থাকা সমস্ত টাকা বাজেয়াপ্ত করে। 

এরপর আরপিএফ-এর পক্ষ থেকে খবর দেওয়া হয় কলকাতার আয়কর দফতরের অফিসে। সেখানকার আধিকারিকরা এলে তাঁদের হাতে টাকা সমস্ত টাকা তুলে দেওয়া হয়। ওই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। উল্লেখ্য এর আগেও হাওড়া স্টেশন থেকে বেশ কয়েকবার প্রচুর পরিমাণ টাকা উদ্ধার হয়েছে।

আরও পড়ুন, Suvendu Adhikari: কয়লাকাণ্ডে ১০০০ কোটি মুখ্যমন্ত্রীর ঘরে! মমতার নাম না করে বোমা ফাটালেন শুভেন্দু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)