Howrah Station: ট্রানজিট পয়েন্ট? হাওড়া স্টেশনে ফের উদ্ধার বিপুল টাকা....

এর আগে,  চলতি মাসের ১০ তারিখ ৮ নম্বর প্ল্যাটফর্মে পিঠে ব্যাগ নিয়ে এক যুবককে ঘুরতে দেখে সন্দেহ হয় কর্তব্যরত আরপিএফ জওয়ানদের। এরপর যখন ব্যাগে তল্লাশি করা হয়, তখন পাওয়া যায় পঞ্চাশ লক্ষ!

Updated By: Mar 19, 2023, 10:03 PM IST
Howrah Station: ট্রানজিট পয়েন্ট? হাওড়া স্টেশনে ফের উদ্ধার বিপুল টাকা....

দেবব্রত ঘোষ: ব্যবধান মাত্র এক সপ্তাহের। ফের টাকা উদ্ধার হাওড়া স্টেশনে! এবার কত? প্রায় ৩৩ লক্ষ। আটক করা হল দু'জনকে।

এর আগেও হাওড়া স্টেশন থেকে টাকা উদ্ধার হয়েছে একাধিকবার। চলতি মাসের ১০ তারিখ ৮ নম্বর প্ল্যাটফর্মে পিঠে ব্যাগ নিয়ে এক যুবককে ঘুরতে দেখে সন্দেহ হয় কর্তব্যরত আরপিএফ জওয়ানদের। এরপর যখন ব্যাগে তল্লাশি করা হয়, তখন পাওয়া যায় পঞ্চাশ লক্ষ! কোথা এল এত টাকা? কোথায়ইবা নিয়ে যাচ্ছিল? বৈধ কাগজপত্র দেখাতে পারেননি ওই যুবক। আটক করা হয় তাঁকে।

আরও পড়ুন:Sand Smuggling: 'সরকারি' লোগো দেওয়া কুপন, বালি পাচার করতে নয়া কৌশল মাফিয়াদের

এদিকে হাওড়া স্টেশনে টাকা উদ্ধারের ঘটনায় তৎপর আরপিএফ। শুরু হয়েছে তল্লাশি অভিযান। শনিবার হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সে ৯ নম্বর প্ল্যাটফর্মে এক ব্যক্তিকে আটক করা হয়। কেন? পশ্চিম মেদিনীপুরের ঘাটালে বাসিন্দা  বিধান চন্দ্র কুমার নামে ওই ব্যক্তির কাছে পাওয়া যায়  নগদ ২০ লক্ষ টাকা! এরপর আরও পাকড়াও করা হয় আরও একজনকে। তাঁর কাছে ছিল নগদ ১২ লক্ষ ৮০ হাজার টাকা! যদিও ওই ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.