Husband Kills Wife: জামাইকে জমি 'উপহার' শাশুড়ির! বিয়ের ৮ মাসেই ডেকে আনল মেয়ের 'বিপদ'

 স্ত্রী মনিজা বিবির মা মিনাখাঁর মঠবাড়ি এলাকায় পাঁচ শতক জমি কিনে দিয়েছিলেন হাবিবুল্লাহ তরফদারকে। বিয়ের পর সেই জায়গাতেই ঘর করে বসবাস করছিলেন হাবিবুল্লাহ ও তাঁর স্ত্রী মনিজা বিবি। 

Updated By: May 27, 2022, 03:24 PM IST
Husband Kills Wife: জামাইকে জমি 'উপহার' শাশুড়ির! বিয়ের ৮ মাসেই ডেকে আনল মেয়ের 'বিপদ'

বিমল বসু: বাপের বাড়ির দেওয়া সম্পত্তি বিক্রি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি। আর তার জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের (Murder) অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে (Husband Kills Wife)। এই ঘটনায় পলাতক অভিযুক্ত স্বামী হবাফুল্লাহ তরফদার। ঘটনাটি ঘটেছে মিনাখাঁর (Minakha) মঠবাড়ি এলাকায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

সন্দেশখালির এক নম্বর ব্লকের ন্যাজাট থানার শিরিষতলা এলাকার বাসিন্দা হাবিবুল্লাহ তরফদার (৪০)-এর সঙ্গে গত আট মাস আগে বিয়ে হয়েছিল মিনাখাঁর মঠবাড়ি এলাকার বাসিন্দা মনিজা বিবির (৩৪)। স্ত্রী মনিজা বিবির মা মিনাখাঁর মঠবাড়ি এলাকায় পাঁচ শতক জমি কিনে দিয়েছিলেন হাবিবুল্লাহ তরফদারকে। বিয়ের পর সেই জায়গাতেই ঘর করে বসবাস করছিলেন হাবিবুল্লাহ ও তাঁর স্ত্রী মনিজা বিবি। কিন্তু গত কয়েক কয়েক দিন ধরে হাবিবুল্লাহ শাশুড়ির দেওয়া ওই সম্পত্তি বিক্রি করে দেওয়ার জন্য স্ত্রীকে চাপ দিতে থাকে।

স্ত্রী মনিজা বিবি জমি বিক্রিতে রাজি ছিলেন না। তিনি বাধা দেন। এই বাধা দেওয়া নিয়ে স্বামী হাবিবুল্লাহর সঙ্গে স্ত্রী মনিজার সঙ্গে অশান্তি শুরু হয়। শুক্রবার ভোর বেলায় অশান্তি চরমে ওঠে। তখনই হাবিবুল্লাহ স্ত্রী মনিজা বিবিকে শ্বাসরোধ করে খুন করে বাড়িতে ফেলে রেখে পালায় বলে অভিযোগ।

বেলা হতেই এই ঘটনার কথা চাউর হতে, এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে মিনাখাঁ থানার পুলিস গিয়ে মনিজা বিবির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট হাসপাতালে পাঠিয়েছে। মনিজা বিবির বাপের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে মিনাখাঁ থানার পুলিস।

আরও পড়ুন, Father Kills Son: পরকীয়ায় লিপ্ত স্ত্রী, ঘর ছেড়ে প্রেমিকের সঙ্গে 'সহবাস', বাবার হাতে মর্মান্তিক পরিণতি ৬ বছরের খুদের

আরও পড়ুন, Saltlake Suicide: একমাস আগেই মৃত্যু বাবার! সল্টলেকে আত্মঘাতী মা-মেয়ে, সুইসাইড নোটের সাথে রাখা ২০ হাজার টাকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.