কাটমানি ফেরতের দাবিতে তৃণমূল নেতাকে ঘিরে বিক্ষোভ ইলামবাজারে

সূত্রের খবর, এদিন তৃনমূলের বুথ সভাপতি সাহেব ঘোষ ও সহ-সভাপতি নিরু পালকে ঘিরে বিক্ষোভ দেখায় উত্তপ্ত জনতা। স্থানীয়দের দাবি,  শৌচালয়, বাড়ি তৈরি নামে তাঁদের থেকে টাকা নিয়েছেন সাহেব ঘোষ ও নিরু পাল।

Updated By: Jun 23, 2019, 11:23 AM IST
কাটমানি ফেরতের দাবিতে তৃণমূল নেতাকে ঘিরে বিক্ষোভ ইলামবাজারে

নিজস্ব প্রতিবেদন: কাটমানি ফেরত-এর দাবি সোচ্চার গোটা রাজ্য। এবার ইলামবাজার উষারডিহি গ্রামে কাটমানি ফিরিয়ে দেওয়ার দাবীতে তৃনমূল নেতা দের ঘিরে বিক্ষোভ দেখাল স্থানীয় বাসিন্দারা। সূত্রের খবর, এদিন তৃনমূলের বুথ সভাপতি সাহেব ঘোষ ও সহ-সভাপতি নিরু পালকে ঘিরে বিক্ষোভ দেখায় উত্তপ্ত জনতা। স্থানীয়দের দাবি,  শৌচালয়, বাড়ি তৈরি নামে তাঁদের থেকে টাকা নিয়েছেন সাহেব ঘোষ ও নিরু পাল।

আরও পড়ুন: 'কাটমানি ফেরত দিন', চন্দননগর পৌরনিগমের প্রাক্তন তৃণমূলের কাউন্সিলরের নামে পড়ল পোস্টার

দিনকয়েক আগেই কাউন্সিলরদের নিয়ে মিটিংয়ে মুখ্যমন্ত্রী নির্দেশ দিয়েছিলেন, কাটমানির টাকা ফেরত দিতে হবে। তারপর থেকেই তৃণমূলের যেসব নেতা কাটমানি নিয়েছেন, তাঁদের বিরুদ্ধে সোচ্চার হয়েছে বিরোধী দল থেকে সাধারণ মানুষ। কাটমানি নেওয়ার অভিযোগে মালদার রতুয়ায় গ্রেফতার হয়েছে এক তৃণমূল নেতা। একাধিক দুর্নীতিতে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে হলদিয়া শিল্পাঞ্চলের দাপুটে নেতা মিলন মণ্ডলকেও  গ্রেফতার করা হয়েছে রিষড়ার এক নেতাকেও। কাটমানির টাকা ফেরত চেয়ে ফ্লেক্স পড়েছে চন্দননগর পৌরনিগমের প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে।

সব মিলিয়ে কাটমানি বিতর্কে উত্তপ্ত গোটা রাজ্য।

.