সল্টলেকে বিনয় হালদারের বাড়িতে আয়কর দফতরের হানা, বাড়ির দরজায় মোতায়েন CRPF

ফের আয়কর দফতরের তল্লাসি। গরু পাচার কাণ্ডে অভিযুক্ত এনামুল হককে জিজ্ঞাসাবাদে উঠে এল ব্যবসায়ী বিনয় হালদারের নাম। কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে আয়কর দফতরের হানা দেয় সল্টলেকে। এর আগেও গরু পাচার কাণ্ডে ইডি ও আয়কর দফতর একাধিক বার তল্লাসি চালিয়েছে নানা জায়গায়। বুধবারও সকাল থেকে তল্লাসি শুরু হয়। ব্যবসায়ীর বাড়ির গেটে মোতায়েন করা হয় সিআরপিএফ জওয়ানদের।

Updated By: Jan 13, 2021, 04:43 PM IST
সল্টলেকে বিনয় হালদারের বাড়িতে আয়কর দফতরের হানা, বাড়ির দরজায় মোতায়েন CRPF

নিজস্ব প্রতিবেদন: ফের আয়কর দফতরের তল্লাসি। গরু পাচার কাণ্ডে অভিযুক্ত এনামুল হককে জিজ্ঞাসাবাদে উঠে এল ব্যবসায়ী বিনয় হালদারের নাম। কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে আয়কর দফতরের হানা দেয় সল্টলেকে। এর আগেও গরু পাচার কাণ্ডে ইডি ও আয়কর দফতর একাধিক বার তল্লাসি চালিয়েছে নানা জায়গায়। বুধবারও সকাল থেকে তল্লাসি শুরু হয়। ব্যবসায়ীর বাড়ির গেটে মোতায়েন করা হয় সিআরপিএফ জওয়ানদের।

আরও পড়ুন: একালের কোনও নেতার দেহরক্ষীর হাতে বন্দুক নয়, তির-ধনুক

উল্লেখ্য, এদিন সল্টলেকে যখন আয়কর দফতরের তল্লাসি চলছে অন্যদিকে কোটি কোটি টাকার আর্থিক দুর্নীতির অভিযোগে অ্যালকেমিস্ট চিট ফান্ড মামলায় প্রাক্তন তৃণমূল সাংসদ কে ডি সিংহকে গ্রেফতার করে ইডি। মঙ্গলবার দিল্লি থেকে তৃণমূলের প্রাক্তন সাংসদ কে ডি সিং-কে গ্রেফতার করল ED। ইডি সূত্রে খবর, দুশো ষোলো কোটি টাকা তছরুপের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগে আজ, মঙ্গলবার অ্যালকেমিস্টের কর্ণধার কেডি সিং-কে তার দিল্লির ফার্ম হাউস থেকে গ্রেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। আজকেই তাঁকে আদালতে তোলার সম্ভাবনা।