স্কুল বাসে প্রথম শ্রেণির ছাত্রীর যৌন হেনস্থা!

ঘটনার পর থেকেই আতঙ্কিত হয়ে পড়ে ওই ছাত্রী। বাড়ি ফেরার পরে তার আচরণে অস্বাভাবিকতা লক্ষ্য করে তার মা। অনেক রাতে মেয়েটি তার মা কে জানায়...

Updated By: Oct 7, 2018, 03:07 PM IST
স্কুল বাসে প্রথম শ্রেণির ছাত্রীর যৌন হেনস্থা!

নিজস্ব প্রতিবেদন : স্কুল থেকে বাড়ি ফেরার পথে স্কুল বাসের ভেতরেই ক্লাস ওয়ানের ছাত্রীকে যৌণনিগ্রহের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় রায়গঞ্জ শহরে। শনিবার রাতে এই ঘটনায় রায়গঞ্জ মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে ওই ছাত্রীর পরিবারের তরফে। নিগৃহীত ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রায়গঞ্জের এক অভিজাত বেসরিকারি ইংরেজি মাধ্যম স্কুল থেকে বাড়ি ফেরার পথে শনিবার বাসের খালাসি সব ছাত্রছাত্রীকে বাস থেকে নামিয়ে দেওয়ার পরে ওই ছাত্রীটিকে একা পেয়ে চলন্ত বাসে যৌন নিগ্রহ করে বলে পরিবারের অভিযোগ। ঘটনার পর থেকেই আতঙ্কিত হয়ে পড়ে ওই ছাত্রী। বাড়ি ফেরার পরে তার আচরণে অস্বাভাবিকতা লক্ষ্য করে তার মা। অনেক রাতে মেয়েটি তার মা কে জানায়, বাস কাকু জোর করে তাকে (যৌননিগ্রহ)করেছে। এমনকী কাউকে কিছু বললে পর দিন চলন্ত বাস থেকে ফেলে দেবে বলেও হুমকিও দিয়েছে। রাতেই রায়গঞ্জ মহিলা থানায় অভিযোগ জানানো হয়। শিশুটিকে এরপরই মেডিকেল পরীক্ষার জন্য রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনা জানা জানি হতেই ওই স্কুলের অন্যান্য অভিভাবক অভিভাবিকারাও ওই পরিবারের পাশে দাঁড়ায়। জানা গেছে, ওই বেসরকারি স্কুলের এক নম্বর বাসের ওই অভিযুক্ত এটেনডেন্টের নাম বলরাম। পুলিশ সূত্রে জানা গেছে, বলরামের বাড়ি রায়গঞ্জের রূপাহার এলাকায়। ঘটনার পর থেকেই অভিযুক্ত বলরাম পলাতক। যদিও স্কুল কর্তৃপক্ষ এ বিষয়ে কোনও কিছু জানাতে চায় নি। রবিবার স্কুল বন্ধ থাকায় অবিভাবক অবিভাবিকারা স্কুলে না গেলেও সোমবার তাঁদের প্রতিনিধি দল স্কুলে গিয়ে ঘটনার তদন্তের দাবি জানাবে বলে জানা গেছে। যদিও নিগৃহীত শিশুর পরিবার ইতিমধ্যেই আতঙ্কিত। মুখ খুলতেও ভয় পাচ্ছেন তাঁরা। তবে রায়গঞ্জ পুরসভার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর কল্পিতা মজুমদার ঘটনার তীব্র নিন্দা করে দোষীর শাস্তির দাবি জানিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ মহিলা থানার পুলিশ।

.