সোশ্যাল মিডিয়ায় ঘুরছে গোপন মুহূর্তের ছবি, মুখ্যমন্ত্রীর দ্বারস্থ মালদহের ছাত্রী

তরুণীর অভিয়োগ, সম্পর্ক স্থাপন করতে অস্বীকার করায় অন্য এক যুবকের সঙ্গে মিলে সেইসব একান্ত গোপনীয় ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয় ওই যুবক

Updated By: Feb 5, 2020, 12:20 PM IST
সোশ্যাল মিডিয়ায় ঘুরছে গোপন মুহূর্তের ছবি, মুখ্যমন্ত্রীর দ্বারস্থ মালদহের ছাত্রী
ছবি-প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় ঘুরছে কলেজ ছাত্রীর গোপন মুহূর্তের ছবি। মানসিকভাবে বিপর্যস্ত ওই ছাত্রী এখন মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ। মালদহের হরিশচন্দ্রপুরের ওই ঘটনায় অভিযুক্ত দুই যুবক এখন পলাতক। তদন্তে নেমেছে হরিশচন্দ্র পুর থানার পুলিস।

আরও পড়ুন-বাড়ি থেকে কিছুটা যেতেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি, কাটোয়ায় খুন তৃণমূল কর্মী

কীভাবে ঘটল ওই ঘটনা? হরিশচন্দ্রপুরের বাসিন্দা ও কলা বিভাগগের ওই ছাত্রীর অভিযোগ, বন্ধুত্বের সুযোগ নিয়ে হরিশচন্দ্রপুর বাজার এলাকার এক যুবক তার মোবাইল ছিনিয়ে নেয়।  পর তার একান্ত গোপনীয় ছবি নিয়ে তাকে ব্ল্যাকমেইল করতে থাকে। তার সঙ্গে সম্পর্ক স্থাপন করার জন্য চাপ দিতে শুরু করে।

তরুণীর আরও অভিয়োগ, সম্পর্ক স্থাপন করতে অস্বীকার করায় অন্য এক যুবকের সঙ্গে মিলে সেইসব একান্ত গোপনীয় ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেয় ওই যুবক। কিছুদিনের মধ্যেই সেই খবর তাঁর কাছে আসতে থাকে। এতে মানসিকভাবে ভেঙে পড়েছেন ওই তরুণী।

আরও পড়ুন-কেরল থেকেই  শিক্ষা! অমিত-পার্থর পর রাজ্যপালের দরবারে এবার মুখ্যসচিব

মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, হরিশ্চন্দ্রপুর থানায় ওই ছাত্রীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। দ্রুত অভিযুক্তকে ধরা হবে। সোশ্যাল মিডিয়া থেকে ওই ছবি মুছে দেওয়ার ও ব্যবস্থা করা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

ছবি-প্রতীকী

.