'আপনার লোকেরা খুন করেছে মাটিকুন্ডায়,' মুখ্যমন্ত্রীকে নিশানা করে বিস্ফোরক তৃণমূল বিধায়ক

তৃণমূলের ব্লক প্রেসিডেন্ট অভিযুক্ত জাকির হোসেইনকে গ্রেফতারের দাবি জানানোর পাশাপাশি কীভাবে পুলিসি নজরদারি এড়িয়ে আইনের বেড়াজাল ভেদ করে তিনি পার্টি অফিসে বসে তৃণমূলের ব্লক কমিটি ঘোষণা করলেন, তা নিয়ে এদিন সরব হন ইসলামপুরের তৃণমূল বিধায়ক আব্দুল করিম চৌধুরি।

Updated By: Apr 18, 2023, 06:18 PM IST
'আপনার লোকেরা খুন করেছে মাটিকুন্ডায়,' মুখ্যমন্ত্রীকে নিশানা করে বিস্ফোরক তৃণমূল বিধায়ক

ভবানন্দ সিং: আবারও বিস্ফোরক ইসলামপুরের তৃণমূল বিধায়ক আব্দুল করিম চৌধুরি। মাটিকুন্ডা গুলিকান্ডে সিভিক ভলেন্টিয়ারের মৃত্যু প্রসঙ্গে নিজের দলের বিরুদ্ধেই খুনের অভিযোগ আব্দুল করিম চৌধুরির। "আপনার লোকেরা খুন করে দিয়েছে মাটিকুন্ডায়, আর তার কোনও বিচার নেই, প্রতিকার নেই, কিছু নেই।" সরাসরি মুখ্যমন্ত্রীকে নিশানা করে তোপ দাগলেন আব্দুল করিম চৌধুরি। তাঁর এই মন্তব্যকে ঘিরে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক চাপানউতর।

ইসলামপুরের তৃণমূলের ব্লক সভাপতি জাকির হোসেইনের গ্রেফতারের দাবিতে মঙ্গলবার সরব হন মাটিকুন্ডা গুলিকান্ডে নিহত সিভিক ভলেন্টিয়ার সাকিব আখতারের পরিবার৷ এদিন দুপুরে মাটিকুন্ডা এলাকায় একটি সাংবাদিক বৈঠক করেন মৃতের দাদা মহম্মদ শাহনওয়াজ। তাঁর দাবি, ঘটনায় ব্লক প্রেসিডেন্ট অভিযুক্ত থাকলেও তিনি এখনও গ্রেফতার হননি। বরং তাঁকে গতকাল ব্লক কমিটি গঠন করতে দেখা গেছে এবং যা নিয়ে তিনি সাংবাদিক বৈঠক করেছেন। আর তারপরই এদিন দুপুরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এই নিয়ে বৃহত্তর আন্দোলনে নামার হুঁশিয়ারি দিলেন সাকিব আখতারের পরিবার।

এপ্রসঙ্গেই তৃণমূলের ব্লক প্রেসিডেন্ট অভিযুক্ত জাকির হোসেইনকে গ্রেফতারের দাবি জানানোর পাশাপাশি কীভাবে পুলিসি নজরদারি এড়িয়ে আইনের বেড়াজাল ভেদ করে তিনি পার্টি অফিসে বসে তৃণমূলের ব্লক কমিটি ঘোষণা করলেন, তা নিয়ে এদিন সরব হন ইসলামপুরের তৃণমূল বিধায়ক আব্দুল করিম চৌধুরি। বলেন, "আপনার লোকেরা খুন করে দিয়েছে মাটিকুন্ডায়, আর তার কোনও বিচার নেই, প্রতিকার নেই, কিছু নেই।" নিজেকে বিদ্রোহী বিধায়ক বলেও দাবি করেন। যদিও পুলিস তদন্ত করছে এবং প্রশাসনের উপরে ভরসা রাখতে হবে বলে দাবি করেছেন তৃণমূলের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল।

কিন্তু বলাই বাহুল্য যে এদিনের ঘটনায় আবারও কানাইয়ালাল ও করিম চৌধুরির দ্বন্দ প্রকাশ্যে এল। যা পঞ্চায়েতের আগে রাজ্য নেতৃত্বের মাথাব্যথার কারণ হয়ে উঠতে পারে বলেই মত ওয়াকিবহল মহলের। 

আরও পড়ুন, Jiban Krishna Saha: 'মাসে মাসে ওষুধ কেনার টাকা পাঠাত', প্রিয় ছেলে জীবনের গ্রেফতারিতে চোখে জল মায়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.