ভুয়ো অফিসার সন্দেহে আবগারি দফতরের অফিসারকে হেনস্থা ময়নাগুড়িতে

গাড়িতে নীল বাতি ও আবগারি দফতরের বোর্ড থাকা সত্বেও তাদের রেয়াত করা হয়নি

Updated By: Jul 15, 2021, 05:22 PM IST
ভুয়ো অফিসার সন্দেহে আবগারি দফতরের অফিসারকে হেনস্থা ময়নাগুড়িতে

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের বিভিন্ন জায়গায় একের পর এক ধরা পড়েছে জালিয়াতরা। কখনও আইএএস অফিসার তো কখনও সিআইডি অফিসার হিসেবে সাধারণ মানুষকে ঠকিয়ে পুলিসের জালে পড়েছে প্রতারকরা। এবার সেরকমই ভুয়ো অফিসার সন্দেহে হেনস্থার শিকার হলেন আবগারি দফতরের এক আধিকারিক। বুধবার রাতে ওই ঘটনা ঘটেছে জলপাইগুড়ির ময়নাগুড়িতে।

আরও পড়ুন-টিকাকাণ্ডের প্রতিবাদে ফের পথে BJP, গ্রেফতার প্রাক্তন মন্ত্রী দেবশ্রী চৌধুরী

বুধবার বিকেল নাগাদ ময়নাগুড়ি রোড় নিজের টিম নিয়ে গিয়ে ডিউটি করছিলেন জেলা আবগারি দফতরের আধিকারিক সুমনা দে। এর মধ্যেই কোনও কারণে সুমনার সঙ্গে থাকা আবগারি দফতরের টিমটি অন্য জায়গায় চলে যায়। তারপর গাড়ি ও ড্রাইভার নিয়ে সেখানেই দাঁড়িয়ে থাকেন সুমনা।

এদিকে, একটু রাত হতেই একলা এক মহিলা গাড়ি নিয়ে দাঁড়িয়ে রয়েছেন দেখে এলাকার কিছু লোকের সন্দেহ। তারা গাড়ির কাছে ভিড় জমাতে থাকে। এদের মধ্যে অনেকেই মত্ত ছিল বলে অভিযোগ। ভিড়করা মানুষ জন আবগারি ওই আধিকারিক ও তার গাড়ির চালককে জেরা করতে শুরু করে। তবে সূত্রের খবর এই আধিকারিক, অ্যাসিস্ট্যান্ট কমিশনার অফ রেভিনিউ এক্সাইজ বোর্ড লাগানো নীল বাতি গাড়ি নিয়ে ওখানে দাঁড়িয়ে থাকায় কিছু মানুষের মধ্যে সন্দেহ জাগে।গাড়িতে নীল বাতি ও আবগারি দফতরের বোর্ড থাকা সত্বেও তাদের রেয়াত করা হয়নি।

আরও পড়ুন- জয়েন্টের দিন রাস্তায় যেন পর্যাপ্ত বাস চলে, রাজ্যকে অনুরোধ উচ্চ শিক্ষা দফতরের  

এর মধ্যেই ওই জায়গা থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন সুমনা। কিন্তু সেই সময় তাঁর গাড়ির চালককে গাড়ি থেকে নামিয়ে মারধর করা হয়, গাড়িতে ধাক্কাধাক্কি করা হয় বলে অভিযোগ। তবে এর মধ্য়েই এলাকার এক মদের দোকানদার এসে সুমনাকে দেখে বলেন, উনি আমাদের ম্যাডাম।

ওই ঘটনা ময়নাগুড়ি থানায় অভিযোগ করছেন ওই আধিকারিক। ঘটনার সঙ্গে জড়িত বেশ কয়েকজনকে চিহ্নিত করা হয়েছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.