Jalpaiguri: বান্ধবীর সঙ্গে বেড়াতে বেরিয়ে... আরজি কর আবহের মধ্যেই তরুণীর সঙ্গে ঘটে গেল ভয়ংকর ঘটনা!

ওই দুই যুবক বাইকের তেল আনতে অন্যত্র যান। সেই সময় তৃতীয় যুবক দাঁড়িয়ে থাকা ওই যুবতীর কাছে ফিরে আসে। এরপর ওই যুবতীকে ঠান্ডা পানীয় খাওয়ালে অচৈতন্য হয়ে পড়ে।

Updated By: Sep 19, 2024, 05:16 PM IST
Jalpaiguri: বান্ধবীর সঙ্গে বেড়াতে বেরিয়ে... আরজি কর আবহের মধ্যেই তরুণীর সঙ্গে ঘটে গেল ভয়ংকর ঘটনা!

প্রদ্যুত্‍ দাস: আরজি কর-কাণ্ডে তোলপাড় রাজ্য়-রাজনীতি। তারমধ্যেই ফের মাদক খাইয়ে যুবতীকে 'গণধর্ষণ'! গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৫। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ি জেলার মাল বাজার থানা এলাকার একটি চা বাগানে। স্থানীয় সূত্রে খবর নির্যাতিতা সিকিমে কর্মরত ছিলেন। ছুটিতে বাড়ি ফিরে আসতেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন স্থানীয় এক যুবকের সঙ্গে। অভিযোগ সেই যুবক ও তার কয়েকজন সঙ্গী মিলে ওই যুবতীকে গণধর্ষণ করে। ঘটনার ব্যাপারে নির্যাতিতা পরিবারকে জানালে পরিবারের পক্ষ থেকে বুধবার রাতেই মালবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ পেতেই সক্রিয় হয়ে ওঠে পুলিস। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ৫ যুবককে গ্রেফতার করে পুলিস। আজ তাদের জলপাইগুড়ি জেলা আদালতে পেশ করা হয়। 

প্রসঙ্গত জানা গিয়েছে, মালবাজার ব্লকের ডামডিম গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বালাবারি এলাকার বাসিন্দা ওই বছর চব্বিশের যুবতী গত সোমবার রানীচিরা চা বাগান এলাকায় আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেই সময় বান্ধবীর সাথে বেড়াতে বেরিয়েছিলেন। বান্ধবীর দুই বন্ধু তাঁদের সাথে দেখা করতে আসলে, ওই যুবতীর বান্ধবী এক বন্ধুর সাথে চলে যান। ওই বন্ধুর সাথে থাকা অপর ছেলেটি মেয়েটির সঙ্গে থেকে যায়। এরমধ্যে ওই এলাকায় তৃতীয় আরও একজন যুবক এসে উপস্থিত হয়। এখন দ্বিতীয় বন্ধুর বাইকে তেল না থাকায়,  ওই দুই যুবক বাইকের তেল আনতে অন্যত্র যান। সেই সময় তৃতীয় যুবক দাঁড়িয়ে থাকা ওই যুবতীর কাছে ফিরে আসে। এরপর ওই যুবতীকে ঠান্ডা পানীয় খাওয়ালে অচৈতন্য হয়ে পড়ে। জ্ঞান ফিরলে যুবতী দেখেন সামনে দুই যুবক দাঁড়িয়ে রয়েছেন। সেই সময় ওই দুই যুবক তার সাথে অশালীন আচরণ করেন বলে অভিযোগ যুবতীর। ঠান্ডা পানীয় খাইয়ে যুবতীকে গণধর্ষণ করা হয়েছে বলেও অভিযোগ। 

 এরপর কোনক্রমে যুবতী বাড়ি পৌঁছে সমগ্র ঘটনা পরিবারের সদস্যদের জানায়। তারপর বুধবার গভীর রাতেই মালবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই যুবতী ও তাঁর পরিবারের সদস্যরা। মালবাজার থানার পুলিস ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত পাঁচ যুবককে গ্রেফতার করে। বৃহস্পতিবার দুপুরে অভিযুক্তদের জলপাইগুড়ি আদালতে তোলা হয়। ওদিকে নির্যাতিতার শারীরিক পরীক্ষাও করা হয়েছে। অভিযোগ, গণধর্ষণের পাশাপাশি ওই যুবতীর কাছে থাকা ১৮ হাজার টাকা, হাতঘড়ি, ও সাথে থাকা একটি জামাও লুট করা হয়েছে। 

আরও পড়ুন, ছিঃ... ইউনিফর্ম পরেই মদ্যপান, রাস্তায় মহিলাদের কটূক্তি মত্ত পুলিসের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.