পানীয় জলের আকাল সমস্যা না মেটালে পথ নামব, প্রশাসনকে হুঁশিয়ারি তৃণমূল নেতার

বার বার পঞায়েত থেকে প্রধান সবাইকেই বিষয়টি জানানো হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত পানীয় জলের সমাধান হয়নি। সকালে বা দুপুরে জল আসলেও জলের গতি খুবই সামান্য। অল্প জল এসে বন্ধ হয়ে যায়। কয়েকটি কল একেবারেই বন্ধ অবস্থায় আছে। এর ফলে মানুষ দূর দুরান্ত থেকে এসে জল নিয়ে যেতে বাধ্য হচ্ছে।

Updated By: Mar 20, 2023, 02:06 PM IST
পানীয় জলের আকাল সমস্যা না মেটালে পথ নামব, প্রশাসনকে হুঁশিয়ারি তৃণমূল নেতার
প্রতীকী ছবি

প্রদ্যুৎ দাস: পানীয় জলের সমাধান খুব তাড়াতাড়ি না হলে পথ অবরোধের হুমকি দিলেন খোদ শাসক দলের পঞ্চায়েত সদস্য। পঞ্চায়েত ভোটের আগেই পানীয় জলের সমস্যায় ভুগছেন জলপাইগুড়ি সদর ব্লকের অরবিন্দ অঞ্চলের কয়েক হাজার মানুষ। দীর্ঘ কয়েক মাস ধরে জলপাইগুড়ি সদরের অরবিন্দ অঞ্চলের অন্তর্ভুক্ত সেবাগ্রাম-সহ তার আশেপাশের বিভিন্ন স্থানে পানীয় জলের সমস্যায় ভুগছেন তারা। তাদের অভিযোগ দীর্ঘ কয়েক দিন থেকে পানীয় জলের সমস্যায় রয়েছে এখানে।

আরও পড়ুন, ডাক্তার ভাঁড়িয়ে বাঙালি মহিলার সঙ্গে ঘনিষ্ঠতা, ১৬ লাখ প্রতারণা! ধৃত নাইজেরিয়ার যুবক

বার বার পঞায়েত থেকে প্রধান সবাইকেই বিষয়টি জানানো হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত পানীয় জলের সমাধান হয়নি। সকালে বা দুপুরে জল আসলেও জলের গতি খুবই সামান্য। অল্প জল এসে বন্ধ হয়ে যায়। কয়েক টি কল একেবারেই বন্ধ অবস্থায় আছে। কয়েক জন দূরদূর্দান্ত থেকে এসে জল নিয়ে যেতে বাধ্য হচ্ছে।সকাল হলেই জল নেবার চিন্তা থাকে।এই সমস্ত সমস্যার জন্য রোজ ই দীর্ঘ জল নেবার লাইন হচ্ছে। নষ্ট হচ্ছে সবার সময়ে।তাই আমরা চাই খুব তাড়াতাড়ি এর সমাধান হোক। বিষয় টি নিয়ে এলাকার পঞ্চায়েত সদস্য বিকাশ সেন বলেন বার বার এই সমস্যার জন্য পিএইচ ই দপ্তরে বলা হয়েছে কিন্তু কোন ধরনের উদ্যোগ তারা নেন নি। বাধ্য হয়ে এইবার আমাদের পথ অবরোধ ও অফিস ঘেরাও এর পথে যেতে বাধ্য হব। জলপাইগুড়ি জেলা পরিষদের সভাধিপতি উত্তরা বর্মন বলেন এর সমাধান আমরা খুব তাড়াতাড়ি করবো।যেগুলো পানীয় জলের কল অচল অবস্থায় রয়েছে সেইগুলো কল মেরামত খুব তাড়াতাড়ি করবো।

আরও পড়ুন, ১০ কোটিতে জমি! মণীশের সম্পত্তির দলিল ঘাঁটতেই গরুপাচার কাণ্ডে ইডির নজরে আরও ২ তৃণমূল নেতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.