মাস্ক ছাড়া ঢোকা যাবে না জেলার কোনও শহরে, অভিযান শুরু জলপাইগুড়ি পুলিসের

এদিন শহরে প্রবেশের মুখে নাকা চেকিং করে পুলিস বাহিনী। যাদের মাস্ক নেই তাদের মধ্যে সচেতনতা প্রচারের পাশাপাশি মাস্ক বিলি করে সদর ট্রাফিক পুলিসের কর্মীরা

Updated By: Jul 27, 2021, 05:14 PM IST
মাস্ক ছাড়া ঢোকা যাবে না জেলার কোনও শহরে, অভিযান শুরু জলপাইগুড়ি পুলিসের

নিজস্ব প্রতিবেদন: করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্তের সংখ্যা এখনও তলানিতে নামেনি। তার উপরে রয়েছে তৃতীয় ঢেউয়ের শঙ্কা। এরকম পরিস্থিতিতে করোনাবিধি আরও কড়া ভাবে লাগু করতে রাস্তায় নামল জলপাইগুড়ি জেলা প্রশাসন।  মাস্ক ছাড়া জেলার কোনও শহরে কেউ যাতে ঢুকতে না পারে তার জন্য অভিযান শুরু করল জেলা পুলিস।

আরও পড়ুন-আর ক'দিন পর শুরু হচ্ছে শিশুদের টিকাকরণ, প্রধানমন্ত্রীকে জানালেন স্বাস্থ্যমন্ত্রী 

মঙ্গলবার জাতীয় সড়কের পাশাপাশি শহরে প্রবেশের প্রধান পথগুলিতে আরও তৎপর হতে দেখা গেল সদর ট্রাফিক পুলিসকে।  এদিন ৩১ নং জাতীয় সড়কের জলপাইগুড়ি গোশালা মোড় সংলগ্ন এলাকায় পৌঁছে যায় ডিএসপি ট্রাফিকের নেতৃত্বে বিশাল পুলিস বাহিনী।  জাতীয় সড়কের বাস গুলিকে দাঁড় করিয়ে যাত্রীদের মুখে মাস্ক রয়েছে কিনা তা পরীক্ষা করেন। মাস্কবিহীন যাত্রীদের মধ্যে মাস্ক বিলি করেন তারা।

আরও পড়ুন-Target Tripura, এবার বিপ্লবের রাজ্যে 'খেলা হবে দিবস' পালন করবে তৃণমূল

একইসঙ্গে এদিন শহরে প্রবেশের মুখে নাকা চেকিং করে পুলিস বাহিনী। যাদের মাস্ক নেই তাদের মধ্যে সচেতনতা প্রচারের পাশাপাশি মাস্ক বিলি করে সদর ট্রাফিক পুলিসের কর্মীরা।এদিন জলপাইগুড়ি সদর হাসপাতালে আসা অনেকের মুখে মাস্ক পড়তে দেখা যায়নি। ঘটনায় জলপাইগুড়ি জেলার স্বাস্থ্য আধিকারিক ডাক্তার রমেন্দ্রনাথ প্রামাণিক বলেন মাস্ক ছাড়া যাতায়াত করা ঠিক নয়। আমরা এই নিয়ে সচেতনতা প্রচার চালাচ্ছি। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)