কাঞ্চনকন্যা এক্সপ্রেসে ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগে গ্রেফতার ২ জওয়ান

বাণীপুর মহিলা মহাবিদ্যালয়ের ছাত্রীদের অভিযোগ, ট্রেনের আলো অফ হয়ে যাওয়ার পর তাদের সঙ্গে অভব্য আচরণ করেন জওয়ানরা

Updated By: Apr 12, 2019, 09:30 AM IST
কাঞ্চনকন্যা এক্সপ্রেসে ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণের অভিযোগে গ্রেফতার ২ জওয়ান
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: জওয়ানদের বিরুদ্ধে ট্রেনে স্কুল পড়ুয়াদের সঙ্গে অশালীন আচরণ করার অভিযোগ উঠল। কলকাতার উদ্দেশে কাঞ্চনকন্যা এক্সপ্রেসের এসি কামরায় উঠেছিলেন বাণীপুর মহিলা মহাবিদ্যালয়ের ১৯ জন ছাত্রী এবং ওই স্কুলের অধ্যক্ষা বিদিশা ঘোষদস্তিদার। মালবাজারের এসেছিলেন শিক্ষামূলক ভ্রমণের জন্য। ওই ট্রেনে ওঠে ২০ জন সেনা জওয়ানের একটি দল-ও। তাঁরা ডুয়ার্সের চালসায় ফায়ারিং প্রশিক্ষণ করে ফিরছিলেন বলে জানা যায়।

বাণীপুর মহিলা মহাবিদ্যালয়ের ছাত্রীদের অভিযোগ, ট্রেনের আলো অফ হয়ে যাওয়ার পর তাদের সঙ্গে অভব্য আচরণ করেন জওয়ানরা। অধ্যক্ষা বিদিশা ঘোষদস্তিদারকেও অশালীন মন্তব্য করা হয়। এর পর, জওয়ানদের সঙ্গে তাঁদের বাদানুবাদ শুরু হয়। শিলিগুড়ি জংশনে ট্রেন পৌঁছলে রেল পুলিসের কাছে লিখিত অভিযোগ জানান প্রিন্সিপাল। ঘটনার সময় ট্রেনে বিদ্যুত ছিল না বলে অভিযোগ।

আরও পড়ুন- স্নাতক নন, হলফনামায় স্বীকার করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি

পড়ুয়াদের অভিযোগ ভিত্তিতে দু’জনকে শনাক্ত করা হয়েছে। তাঁরা হলেন পানাগড়ের ৯১২১৬১ ব্যাটালিয়নে কর্মরত জোধপুরের বাসিন্দা কানা রাম এবং জয়পুরের মুকেশ কাশনা রাম। জানা গিয়েছে, জিজ্ঞাসাবাদের পর তাঁদের গ্রেফতার করে জি পি জিআরপি। গতকালই সেনার হাতে তাদের তুলে দেওয়া হয়েছে বলে জানা যায়।

.