ব্যান্ডেলে প্যান্টোগ্রাফ ভেঙে হাওড়া-বর্ধমান মেন শাখায় ট্রেন চলাচল বন্ধ

ব্যান্ডেল স্টেশনে আটকে পড়ে ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। ব্যান্ডেল স্টেশনে যাত্রীরা বিক্ষোভও দেখান বলে জানা গিয়েছে।

Updated By: Apr 11, 2019, 10:30 PM IST
ব্যান্ডেলে প্যান্টোগ্রাফ ভেঙে হাওড়া-বর্ধমান  মেন শাখায় ট্রেন চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদন: প্যান্টোগ্রাফ ভেঙে ট্রেন চলাচল ব্যাহত হল ট্রেন চলাচল। বৃহস্পতিবার সন্ধ্যায় ব্যান্ডেল স্টেশনের কাছে ঘটনাটি ঘটে। প্যান্টোগ্রাফ ভেঙে যায় আপ বর্ধমান লোকালের। তার ফলেই বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল।

যে সময় ঘটনাটি ঘটেছে, সেই সময় অফিস থেকে যাত্রীরা বাড়ির দিকে যান। ফলে পরের পর স্টেশনে ট্রেন দাঁড়িয়ে পড়ায় সমস্যায় পড়েন যাত্রীরা। ট্রেনে তাঁদের দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয়। অনেকে বিভিন্ন স্টেশন থেকে অন্য উপায় গন্তব্যে পৌঁছানোর চেষ্টা করা হয়।

আরও পড়ুন: দার্জিলিং ছেড়ে আলুওয়ালিয়া বর্ধমান-দুর্গাপুরে, পাহাড়বাসীকে মনে করালেন মমতা

রাত পর্যন্ত রেলের কোনও বক্তব্য পাওয়া যায়নি। তবে রেলের একটি সূত্রের দাবি, দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হচ্ছে। প্যান্টোগ্রাফ সারানোর কাজ চলছে। কিন্তু বিদ্যুত্ সংযোগ বারবার বিছিন্ন হওয়ায় সমস্যা হচ্ছে।

লোকাল ট্রেনের পাশাপাশি সাময়িক ভাবে বন্ধ হয়ে যায় দূরপাল্লার ট্রেন পরিষেবাও। পরের পর স্টেশনে দাঁড়িয়ে পড়ে একাধিক দূরপাল্লার ট্রেন। অনেক ট্রেনের হাওড়া থেকে ছাড়তেই দেরি হয়ে যায়।

আরও পড়ুন: এসআই খুনে অভিযুক্ত বিমল গুরুঙের 'চৌকিদার' বিজেপি, ফাঁস করলেন অমিত

পরে হাওড়া-বর্ধমান কডলাইন দিয়ে দূরপাল্লার ট্রেন চলাচল শুরু করানো হয়। সেই তালিকায় রয়েছে দুন-সহ একাধিক ট্রেন ছিল।

এদিকে ব্যান্ডেল স্টেশনে আটকে পড়ে ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। ব্যান্ডেল স্টেশনে যাত্রীরা বিক্ষোভও দেখান বলে জানা গিয়েছে। সেই বিক্ষোভে লোকাল ট্রেনের যাত্রীরা যেমন রয়েছেন, তেমনই দূরপাল্লার ট্রেনের যাত্রীরাও ছিলেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ।

.