JEE Main 2022 Results: JEE Main-এ রাজ্যে প্রথম শিবপুরের আশুতোষ আগরওয়াল

জি ২৪ ঘণ্টাকে আশুতোষ বলেন, এতভালো রেজাল্ট হবে ভাবিনি। চেষ্টা করেছিলাম যতটা পারা যায় ভালো ফল করার

Updated By: Jul 12, 2022, 08:20 PM IST
JEE Main 2022 Results: JEE Main-এ রাজ্যে প্রথম শিবপুরের আশুতোষ আগরওয়াল

দেবব্রত ঘোষ: JEE Main 2022 পরীক্ষায় তাঁর স্কোর ৯৯.৯৯৩৭ পার্সেন্টাইল। হাওড়ার শিবপুরের বাসিন্দা আশুতোষ আগরওয়াল এবার জেইই মেইনে রাজ্যে প্রথম।

সোমবার রাতে জেইই মেইন পরীক্ষার ফল প্রকাশ হয়। ফল দেখে আপ্লুত বেলিলিয়াস রোডের নারায়ণা স্কুলের ছাত্র আশুতোষ। তাঁর সাফল্যে খুশি অভিভাবক থেকে স্কুলের শিক্ষকরা। মঙ্গলবার তাঁকে সম্বর্ধনা দেওয়া হয় স্কুলে তরফে। ওই পরীক্ষায় ভালো ফল করেছে স্কুলের আরও ১৬ জন পড়ুয়া।

সংবাদমাধ্যমে আশুতোষ জানিয়েছে করোনার সময়ে অনলাইনেই কোচিং ক্লাস করেছে সে। এতে তার সময় অনেকটাই বেঁচেছে। সেদিক থেকে দেখতে গেলে অতিমারী সুবিধেই করে দিয়েছিল। ওইসময় স্কুল ও কোচিং সবই হয়েছিল অনলাইনে। তাই জানুয়ারিতেই সিলেবাস শেষ হয়ে যায়। ফলে রিভিশন সময় পাওয়া গিয়েছিল অনেকটাই।

জি ২৪ ঘণ্টাকে আশুতোষ বলেন, এতভালো রেজাল্ট হবে ভাবিনি। চেষ্টা করেছিলাম যতটা পারা যায় ভালো ফল করার। রোজ ৮-৯ ঘণ্টা পড়তাম। খেলতামও। চেষ্টা করব অ্যাডভান্স ক্লিয়ার করে আইআইটিতে সিএসি করার। এই ফলের জন্য স্কুল থেকে প্রচুর সাহায্য পেয়েছি।

স্কুলের অ্যাকাডেমি হেড প্রিয়াঙ্কা মুখোপাধ্যায় বলেন, আমাদের স্কুলের জন্য এটা একটা বড় দিন। আশুতোষ রাজ্যে প্রথম হয়েছে। এর পাশাপাশি রাজ্য়ে আমাদের অন্য়ান্য ব্রাঞ্চ থেকে মোট ১৭ জন কোয়ালিফাই করেছে। গোটা দেশে ১৪ পরীক্ষার্থী ১০০ পার্সেন্টাইল পেয়েছে। তাদের মধ্যে ৪ জন আমাদের স্কুলের।

আরও পড়ুন-কালীর ছবি ও সাধুদের নিয়ে রাজভবনে শুভেন্দু, পাল্টা নিশানা কুণালের  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.