মিছিল থেকে ছোঁড়া হয় জ্বলন্ত বাজি? ঝালদা পুরনো থানা আগুনে মামলা রুজু পুলিসের

সিসিটিভি ফুটেজে দেখা যায়, ঠিক সেই সময়ই বিপ্লবের নেতৃত্বে একটি মিছিল যায়। মিছিলের সদস্যদের হাতে ছিল বাজি।

Updated By: Apr 12, 2022, 11:51 AM IST
মিছিল থেকে ছোঁড়া হয় জ্বলন্ত বাজি? ঝালদা পুরনো থানা আগুনে মামলা রুজু পুলিসের

নিজস্ব প্রতিবেদন : ঝালদার পুরনো থানায় অগ্নিকাণ্ডের ঘটনায় কংগ্রেস কাউন্সিলর বিপ্লব কয়াল, তাঁর ভাই সহ অন্যান্যদের বিরুদ্ধে মামলা রুজু করল পুলিস। বাজি থেকে ওই থানায় আগুন লাগে বলে প্রাথমিক তদন্তে উঠে এসেছে। থানার ভিতর থেকে কয়েকটি বাজিও পাওয়া গিয়েছে।

পুলিস সূত্রের দাবি, সিসিটিভি ফুটেজ থেকে দেখা গিয়েছে যে ঠিক সেই সময় বিপ্লবের নেতৃত্বে একটি মিছিল যায়। মিছিলের সদস্যদের হাতে বাজি বিলি করতেও দেখা যায়। মিছিল থেকে জ্বলন্ত বাজি থানা লক্ষ্য করে ছোঁড়া হয় বলে মনে করছে পুলিস। আগুনে পুড়ে যায় বহু নথি। আজ ঘটনাস্থল পরিদর্শন করবে ফরেনসিক টিম। ওই কাউন্সিলর সহ অন্যান্যদের বিরুদ্ধে অগ্নিসংযোগ, সরকারি সম্পত্তি ক্ষতি সহ একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করা হয়েছে।

প্রসঙ্গত, ঝালদায় কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনের ঘটনার তদন্তের মধ্যেই আগুন লাগে ঝালদার পুরনো থানায়। দুর্ঘটনা নাকি অন্যকিছু তা নিয়ে প্রশ্ন উঠে যাচ্ছে। কারণ এই থানাতেই সংরক্ষিত থাকে ঝালদা শহরের সব সিসিটিভির ফুটেজ। পুলিস সূত্রে খবর, ঝালদায় মোট ১৬টি সিসিটিভি রয়েছে। সেইসব সিসিটিভির কন্ট্রোল ইউনিট রয়েছে এই পুরনো থানাতেই। সোমবার দুপর বারোটা নাগাদ আগুন লেগে যায় পুরনো থানা ভবনে।

আরও পড়ুন, Jhalda Murder: ঝালদা খুনে তপন কান্দুর বিজনেস পার্টনারকে তলব সিবিআইয়ের

Namkhana Gang Rape: 'গণধর্ষণের পর গায়ে-গোপনাঙ্গে কেরোসিন! মহিলাকে পুড়িয়ে মারার চেষ্টা', ভয়ঙ্কর অভিযোগ

Pandaveswar: পাণ্ডবেশ্বরে বিজেপি নেতাকে লক্ষ্য করে 'গুলি', তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ

Mamata Banerjee: 'ধর্ষণ নাকি অন্তঃসত্ত্বা? প্রেমের সম্পর্ক আটকানো সম্ভব নয়', হাঁসখালি কাণ্ডে প্রতিক্রিয়া মমতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.