Video: বাঁকুড়ায় বিজেপি বিধায়ককে দেখেই 'চোর' স্লোগান তৃণমূলের, গলা মেলালেন Sayantika-ও!

বিধানসভা ভোটে শাসকদলের প্রার্থী ছিলেন তিনি।

Updated By: Dec 8, 2021, 07:45 PM IST
Video: বাঁকুড়ায় বিজেপি বিধায়ককে দেখেই 'চোর' স্লোগান তৃণমূলের, গলা মেলালেন Sayantika-ও!

নিজস্ব প্রতিবেদন: একুশের বিধানসভা ভোটে প্রার্থী হয়েছিলেন, কিন্তু জিততে পারেননি। বিজেপি বিধায়ককে লক্ষ্য করে এবার দলের নেতা-কর্মীদের সঙ্গে 'চোর' স্লোগানে গলা মেলালেন তৃণমূলের রাজ্য সম্পাদিকা, অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়! ঘটনাকে কেন্দ্র তুমুল উত্তেজনা ছড়াল বাঁকুড়ার কানকাটা এলাকায়। 

বিধানসভা ভোটে বাঁকুড়া কেন্দ্রে তৃণমূল প্রার্থী ছিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ভোটের আগে প্রচারে রীতিমতো ঝড় তুলেছিলেন তিনি। কিন্তু শেষরক্ষা হয়নি। বিজেপি প্রার্থী নীলাদ্রিশেখর দানার কাছে হেরে যান তিনি। ভোটের ফল প্রকাশের পর পরাজিত প্রার্থীকে দলের রাজ্য সম্পাদিকা করেছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়ায় বিভিন্ন কর্মসূচিতে নিয়মিত অংশ নিতে দেখা যায় সায়ন্তিকাকে।

গতকাল, মঙ্গলবার বিকেলে বাঁকুড়া শহরের ১৬ নম্বর ওয়ার্ডের কানকাটা এলাকায় জনসংযোগ কর্মসূচি পালন করে তৃণমূল। এলাকায় একটি মিছিলও বের করেন শাসকদলের কর্মী-সমর্থকরা। সেই মিছিলের নেতৃত্বে ছিলেন সায়ন্তিকা। যে রাস্তা দিয়ে মিছিল আসছিল, সেই রাস্তা দিয়ে আবার গাড়িতে চেপে কার্যালয়ে দিকে যাচ্ছিলেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানা।

 

তারপর? অভিযোগ, বিধায়কের গাড়ি দেখামাত্রই তৃণমূলের মিছিল থেকে স্লোগান ওঠে, ‘চোর চোর চোরটা, বিজেপি-র এমএলএ-টা’। এমনকী, তাতেও গলা মেলান সায়ন্তিকাও! গাড়ি অবশ্য থামাননি বিধায়ক। বরং এগিয়ে যান তিনি।  স্লোগান দেওয়ার অভিযোগ অবশ্য অস্বীকার করেছেন তৃণমূলের রাজ্য সম্পাদিকা। যদিও এই স্লোগানের মাধ্যমে বাস্তব ছবিটাই উঠে এসেছে বলে দাবি করেছেন তিনি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)