শনিবার মালদায় জেপি নাড্ডা, আড়াই হাজার চাষির সঙ্গে সহভোজ

কৃষকদের কৃষি সরঞ্জাম ও উত্পাদিত ফসলের প্রদর্শনী হবে বলেও জানা গিয়েছে।

Updated By: Feb 5, 2021, 05:14 PM IST
শনিবার মালদায় জেপি নাড্ডা, আড়াই হাজার চাষির সঙ্গে সহভোজ

নিজস্ব প্রতিবেদন- আগামীকাল মালদায় আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। দিল্লির কৃষক আন্দোলন (Farmer's Protest) সারা দেশে বিজেপির কৃষক বন্ধু ভাবমূর্তিতে প্রভাব ফেলেছে। ফলে এখন পরিস্থিতি সামাল দিতে চাইছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। আগামীকাল মালদায় পৌঁছে কৃষকদের সঙ্গে জে পি নাড্ডা (J P Nadda) খিচুড়ি খাবেন বলে জানা গিয়েছে। আগামীকাল সকাল দশটা ৫০ মিনিট নাগাদ মালদায় নামবেন তিনি। তার পর চলে যাবেন ম্যাংগো রিসার্চ ইনস্টিটিউটে। সেখানে গবেষক ও চাষিদের সঙ্গে কথা বলবেন।

দুপুরে সাহাপুর মাঠে কৃষকদের সঙ্গে ভোজন সারবেন তিনি। দুয়ারে দুয়ারে ঘুরে বিজেপি যে অন্ন সংগ্রহ করেছে, সেই অন্ন দিয়েই রান্না হবে। মুষ্টিভিক্ষা কর্মসূচির আনুষ্ঠানিক সমাপ্তি হবে তার পর। মালদার অফিস মোড়ে শ্যামাপ্রসাদ মূর্তি থেকে রোড শো শুরু হবে। এক কিলোমিটার গিয়ে রবীন্দ্রনাথ মূর্তিতে শেষ হবে সেই পদযাত্রা। এর পরই নবদ্বীপ যাবেন নাড্ডা (J P Naddda)। এই সফরে মালদার প্রায় আড়াই হাজার চাষির সঙ্গে দেখা করে আলোচনা সারবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। কৃষকদের কৃষি সরঞ্জাম ও উত্পাদিত ফসলের প্রদর্শনী হবে বলেও জানা গিয়েছে।

আরও পড়ুন-  'লিখিতভাবে মুখ্যমন্ত্রীকে জানানো হবে' NJP স্থলবন্দরের ঘটনায় আতঙ্কে শিল্পপতিরা

কৃষকদের সঙ্গে সভার পরই রোড শো-তে যাবেন জেপি নাড্ডা। সেই রোড শো-তে বিজেপি সমর্থকদের ঢল নামবে। তবে ৬ থেকে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত জয়হিন্দ বাহিনি, তৃণমূল ছাত্র পরিষদ ও যুব তৃণমূল বিভিন্ন কর্মসূচি পালন করবে। তা ছাড়া ১০ ফেব্রুয়ারি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) মালদা সফরে যাওয়ার কথা। এদিকে, সামনের মাসেই মালদা সফরে আসতে পারেন স্বরাষ্ট্রনমন্ত্রী অমিত শাহ। ভোটের ঠিক আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও (Narendra Modi) মালদা সফরে আসার কথা রয়েছে।