'উনি ব্যবসায়ী মানুষ, ওনার সঙ্গে আমাদের আবার চ্যালেঞ্জ কীসের?' PK-কে পাল্টা Kailash

West Bengal Assembly Election নিয়ে PK চ্যালেঞ্জ  জানিয়েছেন, আপনারা অন রেকর্ড কথা দিন যে বাংলায় BJP ২০০ আসন না পেলে নেতারা যে যাঁর পদ ছেড়ে দেবেন! 

Updated By: Dec 22, 2020, 06:52 PM IST
'উনি ব্যবসায়ী মানুষ, ওনার সঙ্গে আমাদের আবার চ্যালেঞ্জ কীসের?' PK-কে পাল্টা Kailash

নিজস্ব প্রতিবেদন : "উনি ব্যবসায়ী মানুষ। পয়সা নিয়ে ওনার কারবার। পয়সার বিনিময়ে ওনার কারবার। আমরা ব্যবসায়ী নই। আমরা দেশের জন্য কাজ করি। ব্যবসায়ীর সঙ্গে আমাদের আবার চ্যালেঞ্জ কীসের? আমরা চ্যালেঞ্জ গ্রহণও করছি না। চ্যালেঞ্জ জানাচ্ছিও না। ব্যবসায়ীকে দিয়ে কাজ করানোটা মমতা বন্দ্যোপাধ্যায়ের ধরন। আমাদের কাজের ধরন আলাদা। আমরা মানুষকে নিয়ে কাজ করি।" বাংলার বিধানসভা নির্বাচনের ফলাফল নিয়ে প্রশান্ত কিশোরের (Prashant Kishor) চ্যালেঞ্জ প্রসঙ্গে এমনটাই জানালেন বিজেপি (BJP) নেতা কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya)। 

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন (West Bengal Assembly Election) নিয়ে PK, BJP বাগযুদ্ধ চরমে পৌঁছেছে। বিজেপিকে (BJP) রণনীতি গুরু প্রশান্ত কিশোর (Prashant Kishor) ফের চ্যালেঞ্জ ছুড়েছেন। PK চ্যালেঞ্জ  জানিয়েছেন, আপনারা অন রেকর্ড কথা দিন যে বাংলায় বিজেপি ২০০ আসন না পেলে নেতারা যে যাঁর পদ ছেড়ে দেবেন! উল্লেখ্য, আসন্ন বিধানসভা নির্বাচনে বাংলায় বিজেপি ২০০-র বেশি আসন পাবে বলে রাজ্য সফরে এসে দাবি করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। অন্যদিকে তৃণমূল (TMC) দুই অঙ্কও পেরতে পারবে না বলে দাবি করেছে গেরুয়া শিবির।

এরপরই সোমবার প্রথম টুইট করে রণনীতি গুরু প্রশান্ত কিশোর (Prashant Kishor) দাবি করেন, "যতই হাওয়া উঠুক না কেন, বাংলায় দুই অঙ্ক পেরতে বেগ পেতে হবে বিজেপিকে (BJP)। রীতিমত চ্যালেঞ্জ জানিয়ে তিনি আরও বলেন, আজকের এই টুইটটা সেভ করে রেখে দিতে। যদি এর অন্যথা হয়, তবে তিনি তাঁর জায়গা ছেড়ে সরে দাঁড়াবেন।"

তাঁর সেই টুইটকে পাল্টা কটাক্ষ করেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। বলেন, "বাংলায় বিজেপির সুনামি চলছে। সরকার গঠনের পর এই দেশ একজন ভোট কুশলীকে হারাতে চলেছে।" একইসুরে কটাক্ষ করেন দিলীপ ঘোষও (Dilip Ghosh)। বলেন, "PK এর চাকরি মে মাসেই যাবে। TMC আদৌ ২ অঙ্ক পেরোবে কি?" যদিও অন্যদিকে প্রশান্ত কিশোরের বক্তব্যের সমর্থনে তৃণমূল (TMC) সাংসদ সৌগত রায় (Sougata Roy) এদিন বলেন, "আমরা প্রশান্ত কিশোরের টুইটকে সমর্থন করি। উনি যে ফিগারটার কথাটা বলছেন, সেটা আমরাও সমর্থন করছি।"

আরও পড়ুন, রাজ্য মন্ত্রিসভার বৈঠকে গরহাজির ৪ মন্ত্রী, Rajib প্রসঙ্গে তুঙ্গে জল্পনা!

পরিবর্তনের পরিবর্তন চাই, তোলাবাজ ভাইপোর হাত থেকে বাংলা বাঁচাও: Suvendu

.