মাছ ধরতে গিয়ে কুমীরের খপ্পরে, পাল্টা হামলায় হামলাকারীকে কাবু করলেন মত্সজীবী

বনকর্মীরা কুমীরটিকে উদ্ধার করে নিয়ে যায় নামখানা(Namkhana) ফরেস্ট অফিসে।  

Updated By: Jun 17, 2021, 11:00 PM IST
মাছ ধরতে গিয়ে কুমীরের খপ্পরে, পাল্টা হামলায় হামলাকারীকে কাবু করলেন মত্সজীবী

নিজস্ব প্রতিবেদন: মাছ ধরতে গিয়ে কুমীরের খপ্পরে কাকদ্বীপের মত্সজীবী। পাল্টা হামলায় কাবু করলেন হামলাকারীকে। কুমীরটি আপাতত নামখানা বন দফতরের হেফাজতে।

আরও পড়ুন-রাজ্যে করোনা সংক্রমণ আরও নিম্নমুখী, বাড়ল সুস্থতার হার 

কাকদ্বীপের(Kakdwip) বরপাড়ার তিনপুরী নদীর খাঁড়িতে মাছ ধরতে যান সেকেন্দার আলি ও তার চার সঙ্গী। মাছ ধরার সময় জঙ্গলের আড়াল থেকে এসে সেকেন্দার উপরে ঝাঁপিয়ে পড়ে একটি কুমীর। ভয় না পেয়ে কুমীরের মুখ চেপে ধরেন সেকেন্দার। কুমীর হাঁ করতেই তার মুখ জাল দিয়ে আটকে দেন। ছটফট করতে করতে জালে পুরোপুরি জড়িয়ে যায় হামলাকারী।

এদিকে, সেকেন্দারের চিত্কারে ছুটে আসে তার সঙ্গীরা। সবাই মিলে কাবু করে ফেলে কুমীরটিকে। শেষপর্যন্ত সবাই মিলে কুমীরটিকে তুলে আনেন ফটিকপুর গ্রামে। খবর দেওয়া হয় কাকদ্বীপ থানা ও বন দফতরকে। বনকর্মীরা কুমীরটিকে উদ্ধার করে নিয়ে যায় নামখানা(Namkhana) ফরেস্ট অফিসে।

আরও পড়ুন-'মহামানব' অনুব্রত, তৃণমূল নেতাকে পায়ে হাত দিয়ে প্রণাম করলেন আউশগ্রামের BDO

বনকর্মী নিখিল কুমার ভুঁইয়া বলেন নদীতে এখন যথেষ্ট জল থাকার কারণে সমতল জায়গায় চলে আসছে ছোট ছোট কুমির। সেইরকম এই কুমীরটিও চলে আসে। এটি লম্বায় যার পাঁচ ফুটের মতো। প্রাথমিক চিকিৎসা করে কুমীরটিকে পাথরপ্রতিমা কুমির প্রকল্পে ছেড়ে দেওয়া হবে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.