Kalbaisakhi: কালবৈশাখির দুর্যোগ কি আজও? কোন জেলায় 'দুর্ভোগ' বেশি হতে পারে?

এখনই কোনও পরিবর্তন হবে না তাপমাত্রার।

Updated By: May 2, 2022, 05:17 PM IST
Kalbaisakhi: কালবৈশাখির দুর্যোগ কি আজও? কোন জেলায় 'দুর্ভোগ' বেশি হতে পারে?
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : দক্ষিণবঙ্গে আজও কালবৈশাখির পূর্বাভাস। বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে।

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, উত্তরবঙ্গের ক্ষেত্রে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে সব জেলাতেই। একটু বেশি বৃষ্টি হবে কোচবিহার এবং আলিপুরদুয়ারে। এখন ঝড়বৃষ্টির ফলে তাপমাত্রা অনেকটাই হ্রাস পেয়েছে। দুই বঙ্গেই তাপমাত্রা কমেছে। প্রবল দাবদাহের পর খানিক স্বস্তি পেয়েছে দক্ষিণবঙ্গ। 

পূর্বাভাস বলছে, দুই বঙ্গেই এই তাপমাত্রাটা বেশ কিছুদিন বজায় থাকবে। এখনই কোনও পরিবর্তন হবে না তাপমাত্রার। একইসঙ্গে আরও জানানো হয়েছে যে, ৪ তারিখ বঙ্গোপসাগরের আন্দামান উপকূলে একটি ঘূর্ণাবর্ত তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। ৬ তারিখ থেকে সেটি নিম্নচাপে পরিণত হতে পারে। যার জেরে বাড়তে পারে বৃষ্টির পরিমাণ।

আরও পড়ুন, Kalbaisakhi Affects Flight Landing: 'ছিটকে পড়ছিল যাত্রীরা, কান্নার রোল!' কালবৈশাখির দাপটে 'উলটপালট' প্লেন, মাঝ আকাশে ভয়াবহ অভিজ্ঞতা

আরও পড়ুন, Shocking Husband Wife Murder: স্বামী-স্ত্রীতে 'খুনোখুনি'! একজনের গলায় ছুরি, আরেকজনের পেটে চাকু, হাড়হিম করা দৃশ্য ঘরে

আরও পড়ুন, Serampore: জিনসের প্যান্ট, হাফ শার্ট পরা যুবকের মুণ্ডহীন দেহ উদ্ধার ড্রেনে!

আরও পড়ুন, Garfa Murder: ১০ বছরের সম্পর্কে বিয়েতে 'জটিলতা', রেজিস্ট্রির ৭ দিন আগেই একসাথে লাঞ্চের পর প্রেমিকাকে খুন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.