Student Death: ওভারটেক করতে গিয়ে ভয়ঙ্কর দুর্ঘটনা, বেপরোয়া গতিই কেড়ে নিল কলেজ পড়ুয়ার প্রাণ

আশঙ্কাজনক অবস্থায় উষ্ণিককে ভর্তি করা হয় কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে

Updated By: Jun 28, 2022, 05:02 PM IST
Student Death: ওভারটেক করতে গিয়ে ভয়ঙ্কর দুর্ঘটনা, বেপরোয়া গতিই কেড়ে নিল কলেজ পড়ুয়ার প্রাণ

সঞ্জয় রাজবংশী: বাইকের বেপরোয়া গতি কেড়ে নিয়েছে বহু প্রাণ। বেশিরভাগ ক্ষেত্রেই তা হয়েছে বাইক আরোহীর নিজের দোষেই। এবার এক বাইক আরোহী কলেজ পড়ুয়াকে ধাক্কা মেরে ছিটকে দিল পাশ থেকে আসা বেপরোয়া গতির অন্য একটি বাইক। মঙ্গলবার এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে পূর্ব বর্ধমানের কালনায়।

মঙ্গলবার বন্ধুর সঙ্গে কালনা আসেন কালনার গোয়ারা মল্লিকপাড়ার বাসিন্দা উষ্ণিক বিশ্বাস। প্রত্যক্ষদর্শীদের দাবি, বাইকটি অন্য একটি বাইকের সঙ্গে রেষারেষি করছিল। কিন্তু দুর্ঘটনা ঘটে যায় কালনা ১ নম্বর ব্লক বিডিও অফিস সংলগ্ন এলাকায়। বেশ দ্রুত গতিতে ছুটে চলা কলেজ পড়ুয়া উষ্ণিকের বাইকটিকে ওভারটেক করতে গিয়ে তার হ্যান্ডেলে ধাক্কা দেয় পাশ দিয়ে ছুটে চলা অন্য একটি বাইক। সঙ্গে সঙ্গে উষ্ণিকের বাইকটি ছিটকে রাস্তার ধারের খালে পড়ে যায়।

ওই ঘটনায় গুরুতর আহত হন উষ্ণিকের বন্ধু দ্বীপ রাজবংশী। কিন্তু আশঙ্কাজনক অবস্থায় উষ্ণিককে ভর্তি করা হয় কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে। পরিস্থিতি খারাপ হওয়ায় তাকে রেফার করা হয় কলকাতার এসএসকেএম হাসপাতালে। সেখানে নিয়ে যাওয়ার সময় সিঙ্গুরের কাছে মৃত্যু হয় উষ্ণিকের।

আরও পড়ুন-তিস্তা আর জুবেরকে গ্রেফতার করা হল কেন? আসানসোলে বিজেপিকে তোপ মমতার  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.