Kalyan Banerjee: কাজে এলেন না অথচ স্টাইপেন্ডও নিলেন! জুনিয়র ডাক্তারদের খোঁচা কল্যাণের

Kalyan Banerjee: জুনিয়র ডাক্তারদের নিশানা করে কল্যাণ বলেন, আপনারা অনেকে ক্রাইম সিনের ব্যাপারে অনেক কথা বলছেন। আপনারা জানেন তো আপনারা সিবিআইকে গিয়ে বলবেন  

Updated By: Oct 6, 2024, 01:31 PM IST
Kalyan Banerjee: কাজে এলেন না অথচ স্টাইপেন্ডও নিলেন! জুনিয়র ডাক্তারদের খোঁচা কল্যাণের

বিধান সরকার: জুনিয়র ডাক্তারদের একটা বড় অংশই কাজে যোগ দিয়েছেন। আবার গতকাল থেকে বেশ কয়েকজন জুনিয়র ডাক্তার ধর্মতলায় অনশনে বসেছেন। এনিয়ে এবার মুখ খুললেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-বিক্ষিপ্তভাবে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি, মেঘলা আকাশ গাঙ্গেয় পশ্চিমবঙ্গে! পুজোয় কী হবে?

হুগলির কোন্নগর নবগ্রামে এক অনুষ্ঠানে কল্যাণ বন্দ্য়োপাধ্যায় বলেন, ডাক্তারবাবুরা কাজে যোগ দিয়েছেন ভালো কথা। কিন্তু আমার প্রশ্ন, ৫৯ দিন ধরে কর্মবিরতি করলেন আবার ৩২ হাজার টাকা স্টাইপেন্ডও নিলেন কীভাবে? কাজ করলেন না অথচ হাজিরা খাতায় সই করলেন, এটা তো জালিয়াতি! বিপ্লবের নামে বাংলার মানুষের সঙ্গে তঞ্চকতা করলেন, এটা মেনে নেওয়া যায় না। এ আবার কী ধরনের কর্মবিরতি! কাজও করব না, আবার স্টাইপেন্ডও নেব, এটা ফ্রড। মানুষ জানুক একথা।

কাজে যোগ দেওয়ার পরও জুনিয়র ডাক্তারদের অনেক দাবি রয়েছে। সেইসব দাবি পূরণ করার দাবিতে তারা এবার অনশনে বসেছেন। গতকাল বিকেলে সরকারকে দেওয়া তাদের সময়সীমা পেরিয়ে গিয়েছে। তার পরেই তারা অনশনে বসেছেন।

জুনিয়র ডাক্তারদের নিশানা করে কল্যাণ বলেন, আপনারা অনেকে ক্রাইম সিনের ব্যাপারে অনেক কথা বলছেন। আপনারা জানেন তো আপনারা সিবিআইকে গিয়ে বলবেন। কিন্তু আমার একটা প্রশ্ন রয়েছে। সিবিআই কি সত্যি সত্যি তদন্ত করছে নাকি একপেশে তদন্ত করছে! কারা সেমিনার হলের নিয়ন্ত্রণ নিয়েছিল তার উত্তর চাই। সিবিআই অন্তত উত্তরটা খুঁজে বের করুক। আমরা দলের প্রতি কমিটেড। আপনারা মানুষের প্রতি কমিটেড। সেই কমিটমেন্টটা মানুষের কাছে আপনারা রাখলেন কোথায়?

উল্লেখ্য, এর আগে আরজি কর আন্দোলন নিয়ে উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক চিকিৎসকদের বেতন প্রসঙ্গে খোঁচা দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন। পরে অবশ্য তিনি ক্ষমা চেয়ে নেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.