'জয় শ্রী রাম' না বললে মিলবে না মদ, দক্ষিণেশ্বরে সংঘর্ষে মাথা ফাটল কাউন্সিলরের ছেলের

দক্ষিণেশ্বরে সংঘর্ষে মাথা ফাটল কামারহাটি পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের ছেলের। আহত আরও একজন।

Updated By: Aug 16, 2019, 12:28 PM IST
'জয় শ্রী রাম' না বললে মিলবে না মদ, দক্ষিণেশ্বরে সংঘর্ষে মাথা ফাটল কাউন্সিলরের ছেলের

নিজস্ব প্রতিবেদন: 'জয় শ্রী রাম' না বললে মিলবে না মদ। দক্ষিণেশ্বরে সংঘর্ষে মাথা ফাটল কামারহাটি পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের ছেলের। আহত আরও একজন।

 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাবলু ও চাদুয়া নামে দুই যুবক দক্ষিণেশ্বর রেল কলোনি এলাকায় দীর্ঘদিন ধরেই ঠেক চালায়। বৃহস্পতিবার রাতে দুপক্ষের মধ্যে আচমকাই বচসা ও তার থেকে হাতাহাতি শুরু হয়।

বাবলুর অনুগামীদের অভিযোদ, জয় শ্রী রাম না বলায় চাদুয়া লোকজন মারধর করেছে। রেলকলোনির বাসিন্দাদের রাস্তায় ফেলে মারধর করেছে। অন্যদিকে, চাদুয়া দলের অভিযোগ, কয়েকজন মদের ঠেকের প্রতিবাদ করায় ঝামেলার সূত্রপাত। কিন্তু এদিকে, এই ঝামেলা ঠেকাতে গিয়ে আক্রান্ত হয়েছেন কামারহাটি পৌরসভার কাউন্সিলরের ছেলে।

শোভনের যোগদান ভন্ডুল করতে কে পাঠাল দেবশ্রীকে? তদন্ত শুরু বিজেপির

বৃহস্পতিবার রাতে অশান্তির খবর পেয়েই দক্ষিণেশ্বর রেল কলোনিতে যান কাউন্সিলর শঙ্করি ভৌমিক ও তাঁর ছেলে অরিন্দম ভৌমিক। অভিযোগ, ঝামেলা ঠেকাতে গিয়ে প্রহৃত হন তাঁরা। ইটের আঘাতে মাথা ফেটে যান অরিন্দমের। গুরুতর আহত হন আরও এক জন। এলাকায় মহিলাদেরও মারধর করা বলে অভিযোগ।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় বরানগর থানার পুলিস। গভীর রাতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিস। আহতদের উদ্ধার করে সাগরদত্ত স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। কী কারণে আসলে ঝামেলার সূত্রপাত, তা খতিয়ে দেখছে পুলিস। তদন্ত শুরু হয়েছে।

 

.