জুয়ার নেশায় কিডনি বিক্রি, ঋণের ভারে আত্মঘাতী শিক্ষক

 তিনি প্রায়শই জুয়া খেলতেন। আর তাতে হেরে প্রচুর টাকা ঋনের জালে পড়েন। শুধু তাইই নয়, এর আগেও জুয়ায় হেরে গিয়ে নিজের একটা কিডনিও বিক্রি করেন বলে জানান তার পরিবারের লোকেরা। 

Updated By: Nov 23, 2020, 06:02 PM IST
জুয়ার নেশায় কিডনি বিক্রি, ঋণের ভারে আত্মঘাতী শিক্ষক

নিজস্ব প্রতিবেদন: বাড়ি থেকে উদ্ধার শিক্ষকের ঝুলন্ত দেহ। কালিয়াগঞ্জের স্কুল পাড়ার ঘটনাকে ঘিরে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত শিক্ষকের পরিবারের অভিযোগ, লাগাতার আইপিএল বেটিং-সহ জুয়া চক্রে হেরে গিয়েই সম্ভবত গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন ওই শিক্ষক। পুলিস সুত্রে জানা গিয়েছে, মৃতের নাম সুদীপ রায় (৪২)। তার বাড়ি কালিয়াগঞ্জ শহরের স্কুলপাড়া এলাকায়। তিনি উত্তর দিনাজপুরের হেমতাবাদ থানার বাঙ্গালবাড়ির আটঘরা এফপি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। 

আরও পড়ুন: নিখুঁত প্ল্যান! চোখের আড়ালেই নিউটাউনে জ্বালিয়ে দেওয়া হচ্ছে বিঘের পর বিঘে জমি

মৃতের পরিবার সূত্রে আরও খবর, তিনি প্রায়শই জুয়া খেলতেন। আর তাতে হেরে প্রচুর টাকা ঋনের জালে পড়েন। শুধু তাইই নয়, এর আগেও জুয়ায় হেরে গিয়ে নিজের একটা কিডনিও বিক্রি করেন বলে জানান তার পরিবারের লোকেরা। আর এই নিয়েই মাঝে মাঝেই হতাশাগ্রস্থ হয়ে পড়তেন বলে জানান ওই মৃত শিক্ষকের আত্মীয় অনুপ দাশগুপ্ত। 

সবমিলিয়ে এদিন শোবার ঘরেই ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন শিক্ষক। তবে ঠিক কী কারণে মৃত্যু হয়েছে তা এখনও স্পষ্ট নয়. সবটাই অনুমান এবং পরিবারের বয়ান। মৃতদেহটি উদ্ধার করে রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

.