'দুয়ারে দুয়ারে সরকার', শেষপর্যন্ত বিজেপিকেই নকল করতে হল!, কটাক্ষ লকেটের

লকেট চট্টোপাধ্য়ায় বলেন, ২০১৯ জনসংযোগ করতে বাড়ি বাড়ি পৌঁছেছিল বিজেপির মহিলা মোর্চা। সেখানে 'দুয়ারে দুয়ারে পদ্মের আগমনী' নামে একটি ক্যাম্পেন শুরু করেছিলাম

Reported By: অঞ্জন রায় | Updated By: Nov 23, 2020, 05:39 PM IST
'দুয়ারে দুয়ারে সরকার', শেষপর্যন্ত বিজেপিকেই নকল করতে হল!, কটাক্ষ লকেটের
ছবি-নিজস্ব

নিজস্ব প্রতিবেদন: মমতা বন্দ্যোপাধ্যায়ের 'দুয়ারে দুয়ারে সরকার' কর্মসূচি আসলে বিজেপির থেকে নকল করা। এমনটাই দাবি করলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

সোমবার বাঁকুড়া সফরে গিয়ে সাধারণ মানুষের অভাব অভিযোগ শোনার জন্য 'দুয়ারে দুয়ারে সরকার' কর্মসূচির কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর কথামতো আগামী ১ ডিসেম্বর থেকে ৩০ জানুয়ারি পর্যন্ত প্রশাসন যাবে সাধারণ মানুষের কাছে। এর জন্য ব্লকে ব্লকে প্রশাসনের তরফে ক্য়াম্প করা হবে। মানুষের অভাব, অভিযোগের কথা শোনা হবে। সঙ্গে সঙ্গে তার সমাধান হবে।তত্ক্ষণাত সমাধানের রাস্তা না  থাকলে তার অভিযোগের তালিকা তৈরি করে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন-রোহিত-ইশান্তকে দ্রুত অস্ট্রেলিয়ায় আসার বার্তা দিলেন রবি শাস্ত্রী  

মমতার ওই ঘোষণা বিজেপি থেকে নকল করা বলে দাবি করেছেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্য়ায়। তিনি বলেন, ২০১৯ জনসংযোগ করতে বাড়ি বাড়ি পৌঁছেছিল বিজেপির মহিলা মোর্চা। সেখানে 'দুয়ারে দুয়ারে পদ্মের আগমনী' নামে একটি ক্যাম্পেন শুরু করেছিলাম। মা দুর্গা ও পদ্মের ছবি দিয়ে ওই ক্যাম্পেনের লোগো আমিই এঁকেছিলাম। আজ মমতা বন্দ্যোপাধ্যায় 'দুয়ারে দুয়ারে' বলছেন। অর্থাত্ পুরোপুরি কপি-পেস্টের সরকার চলছে। এভাবেই একের পর এক যোজানার নাম পাল্টে নতুন যোজনা ঘোষণা করছে রাজ্য সরকার। প্রধানমন্ত্রী আবাস যোজনার নাম বদল করে বাংলা আবাস যোজনা, স্বচ্ছ ভারতের নাম বদল করে নির্মল বাংলা করা হচ্ছে। এভাবেই দুয়ারে দুয়ারে পদ্মের আগমনী-র নাম বদল করে 'দুয়ারে দুয়ারে সরকর' করা হয়েছে।

আরও পড়ুন-জুন পর্যন্ত বিনে পয়সায় চাল, ব্লকে ব্লকে 'দুয়ারে দুয়ারে সরকার'-এর সূচনা মুখ্যমন্ত্রীর  

লকেট চট্টোপাধ্যায় আরও বলেন, সব জায়গায় মমতা বন্দ্যোপাধ্য়ায় সরকার বিজেপিকে কপি করছে, আর বিজেপি নেতাদের বলা হচ্ছে বহিরাগত।  পাঁচশো কোটি টাকা দিয়ে যাঁকে ভাড়া করে আনা হয়েছে তারা কী স্ট্র্যাটেজি কষছে! শেষপর্যন্ত বিজেপিকেই কপি করতে হল!

.