জোট করেনি বলেই ২টো সিট পেয়েছে, একসঙ্গে লড়লে এটাও পেত না, সিপিএম-কংগ্রেসকে খোঁচা অনুব্রতর

কংগ্রেস-সিপিএম জোট সম্পর্কে অনুব্রত বলেন, জোটকে ভালোভাবে নেয়নি। বিধানসভা নির্বাচনে জোট না হলে আরও ১০টা সিট বাড়তো

Updated By: Dec 21, 2021, 02:36 PM IST
জোট করেনি বলেই ২টো সিট পেয়েছে, একসঙ্গে লড়লে এটাও পেত না, সিপিএম-কংগ্রেসকে খোঁচা অনুব্রতর

নিজস্ব প্রতিবেদন: কলকাতা পুরসভা নির্বাচনে তলানিতে কংগ্রেস-সিপিএম। যদিও কংগ্রেসের ভোট শতাংশ খানিকটা বেড়েছে। তবে বিজেপির একেবারেই কোণঠাসা। এখনও কলকাতা পুরসভার ভোটের ফলাফল সম্পূর্ণ আসেনি। এর মধ্যেই কংগ্রেস ও সিপিএমকে বিঁধলেন বীরভূম তৃণমূলের প্রধান অনুব্রত মণ্ডল।

বিধানসভা ভোটে জোট ছিল কংগ্রেস-সিপিএম-এর। এনিয়ে সিপিএমের অন্দরেই ক্ষোভ ছিল। এবার পুরভোটের ফল নিয়ে অনুব্রত মণ্ডল বলেন, কংগ্রেস-সিপিএম দুটো করে সিট পেয়েছে জোট করে লড়াই করেনি বলে। জোট করলে এটাও পেত না।

কেন এমন ফল? অনুব্রত বলেন, কলকাতাকে সাজিয়ে তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই মানুষ দুহাত ভরে ভোট দিয়েছে। ভোটের আগেই বলেছিলাম, তৃণমূল ১৩০ থেকে ১৪০- হবে। সেটাই হয়েছে। আগামীতেও রাজ্যের অন্যান্য পুরসভার নির্বাচনে এমনই ফলাফল হবে।

আরও পড়ুন-"বামেরা থাকা শুভ", বামেদের একা চলার নীতিতে সাফল্যের ট্রেন্ডে বললেন ফিরহাদ 

কংগ্রেস-সিপিএম জোট সম্পর্কে অনুব্রত বলেন, জোটকে ভালোভাবে নেয়নি। বিধানসভা নির্বাচনে জোট না হলে আরও ১০টা সিট বাড়তো। বিজেপির সিট কমতো। এবার এই ভোটের পর রাস্তায় দাঁড়িয়ে বিজেপির ক্ষমা চাওয়া উচিত।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.