ফোকাসে একুশ, বেলা ১১টায় অমিত শাহের LIVE ভাষণ, জেনে নিন কোন কোন লিঙ্কে দেখতে পাবেন

বিজেপির পক্ষ থেকে ৪টি লিঙ্ক দেওয়া হয়েছে। যার যেকোনও একটিতে ক্লিক করলেই আপনি অমিত শাহের ভাষণ শুনতে পাবেন।   

Updated By: Jun 9, 2020, 08:49 AM IST
ফোকাসে একুশ, বেলা ১১টায় অমিত শাহের LIVE ভাষণ, জেনে নিন কোন কোন লিঙ্কে দেখতে পাবেন

নিজস্ব প্রতিবেদন : পশ্চিমবঙ্গ জনসংবাদ Rally-তে আজ যোগ দেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রাজ্যব্যাপী বিজেপি কর্মী, সমর্থকদের উদ্দেশে ভাষণ দেবেন তিনি। অমিত শাহের এই ভার্চুয়াল জনসভাকে কেন্দ্র করে ফেসবুক-ইউটিউবেই কার্যত 'ব্রিগেড চলো'র ডাক দিয়েছে বঙ্গ বিজেপি। বেলা ১১টায় বক্তব্য রাখতে শুরু করবেন অমিত শাহ। তার আগে চলুন জেনে নেওয়া যাক কোথায় কীভাবে অমিত শাহের এই ভাষণ আপনি দেখতে ও শুনতে পাবেন।

বিজেপির পক্ষ থেকে ৪টি লিঙ্ক দেওয়া হয়েছে। যার যেকোনও একটিতে ক্লিক করলেই আপনি অমিত শাহের ভাষণ শুনতে পাবেন। 
◼️http://facebook.com/BJP4India

◼️ http://pscp.tv/BJP4India

◼️http://bit.ly/AmitShahWestBengalJune9

◼️ http://bjplive.org

করোনার জন্য এখন সোশ্যাল ডিস্ট্যান্সিং বজায় রাখা মাস্ট। তাই কোনওভাবেই কোথাও জনসভা করা যাবে না। এদিকে সামনেই ২০২১ বিধানসভা নির্বাচন। তাই করোনা থাকলেও একুশের বিধানসভা নির্বাচনকে সামনে রেখে এবার ভার্চুয়াল জনসংযোগে মানুষের কাছে পৌঁছে যেতে চায় বিজেপি। আজ যার সূচনা করবেন অমিত শাহ নিজে। 'আত্মনির্ভর ভারত'-এ করোনা-সোশ্যাল ডিস্ট্যান্সিং জনসংযোগের ক্ষেত্রে যে কোনও বাধা হয়েই দাঁড়াবে না, সেই বার্তা-ই যেন দিতে চাইছে বিজেপি শিবির।

ভিডিয়ো কনফারেন্সিংয়ের মাধ্যমে এই সভার জন্য সারা রাজ্যকে ৫টি জোনে ভাগ করা হয়েছে। একসঙ্গে এই ৫টা জোনে ভাষণ দেবেন অমিত শাহ। বিজেপি সূত্রে খবর, ভিডিয়ো কনফারেন্সিংয়ে কেন্দ্রে ৬ বছরের মোদী সরকারের সাফল্যের পাশাপাশি, করোনা মোকাবিলা, আমফান বিপর্যয়, আইন-শৃঙ্খলা, স্বাস্থ্য পরিষেবা, শিক্ষা ব্যবস্থায় রাজ্য সরকারের ব্যর্থতার দিকগুলি তুলে ধরবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। অমিত শাহের এই ভার্চুয়াল জনসভায় ১ হাজার বিজেপি কার্যকর্তা অংশগ্রহণ করবেন। এছাড়া ১ হাজার সাধারণ বিজেপি সমর্থকও এই জনসভা শুনতে পারবেন। 

এরপর ল্যাপটপ, মোবাইল, ডেস্কটপের মাধ্যমে ভার্চুয়াল জনসভার বক্তব্য জনমানসে তুলে ধরবেন বিজেপি কর্মীরা। রেকর্ড করা হবে অমিত শাহের আজকের ভাষণ। তারপর বেশ কয়েকদিন ধরে সেটাই প্রচার করবেন তাঁরা। অমিত শাহের রেকর্ড করা ভাষণ নিয়ে বাড়ি বাড়ি গিয়েও প্রচার চালাতে পারেন বিজেপি কর্মীরা। এমনটাই জানা গিয়েছে বিজেপি সূত্রে।

আরও পড়ুন, 'আমাদের এত টাকা কই?' ২১ জুলাই ভার্চুয়াল 'শহিদ দিবস' পালন নিয়ে বললেন তৃণমূলনেত্রী

.