Mithun Chakraborty: কলকাতায় বিজেপির সঙ্গে বৈঠকে মিঠুন চক্রবর্তী, বাংলার রাজনীতিতে ফের সক্রিয় মহাগুরু

হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ে বিজেপির সমস্ত বিধায়কদের সঙ্গে বিশেষ বৈঠক করলেন মিঠুন চক্রবর্তী। তার সঙ্গে দেখা গেল সংগঠনের অন্যান্য নেতাদেরও। এদিন পার্টি অফিসে দেখা মিলল রুদ্রনীল ঘোষকে। 

Updated By: Jul 27, 2022, 03:23 PM IST
Mithun Chakraborty: কলকাতায় বিজেপির সঙ্গে বৈঠকে মিঠুন চক্রবর্তী, বাংলার রাজনীতিতে ফের সক্রিয় মহাগুরু
নিজস্ব চিত্র।

কমলাক্ষ ভট্টাচার্য: একুশের নির্বাচনের পর রাজনীতির মঞ্চে দেখা যায়নি মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakrabarty)। তবে এবার ফের বাংলার রাজনীতির ময়দানে দেখা গেল তাঁকে। হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ে বিজেপির (BJP) সমস্ত বিধায়কদের সঙ্গে বিশেষ বৈঠক করলেন মিঠুন চক্রবর্তী। তার সঙ্গে দেখা গেল সংগঠনের অন্যান্য নেতাদেরও। এদিন পার্টি অফিসে দেখা মিলল রুদ্রনীল ঘোষকে। 

এদিন বেলা ১২টার পর হেস্টিংসে বিজেপি দফতরে যান মিঠুন চক্রবর্তী। জানা গিয়েছে, দলের শৃঙ্খলারক্ষার বৈঠকে তিনি এদিন কথা বলবেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী এবং দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে। তবে বৈঠক শুরুর আগে নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে নিজের মতামত জানালেন মিঠুন। বলে দিলেন, “এগুলো ব্যক্তিগত বিষয়। আমি ব্যক্তিগত পলিটিক্স করি না।”

বিজেপিতে যোগদান করার পর কলকাতায় এসে প্রথমবার বিজেপির রাজ্য দফতরে গিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। অংশ নিয়েছিলেন রাজনৈতিক আলোচনাতেও। গেরুয়া শিবির যেভাবে তাঁকে চাইবে সেভাবেই দলের পাশে থাকার ব্যাপারেও রাজ্য নেতৃত্বকে সেদিন আশ্বস্ত করেছিলেন মহাগুরু  মিঠুন চক্রবর্তী। মিঠুন চক্রবর্তীর সঙ্গে গেরুয়া শিবিরের নেতৃত্বের বৈঠককে কেন্দ্র করে রাজনৈতিক মহলের আগ্রহ তুঙ্গে।

শেষবার ব্রিগেডের ভরা সভায় মিঠুন চক্রবর্তীকে বিজেপির মঞ্চে দেখা গিয়েছিল। ফিল্মি কায়দায় সেদিন ভাষণও দিয়েছিলেন মিঠুন। তারপর বিধানসভা ভোটের প্রচারে কার্যত হেঁটে বেড়িয়েছিলেন জেলা থেকে শহর। উপচে পড়া ভিড় ছিল মিঠুনের নানা প্রচার সভায়। তারপর হঠাতই উধাও হয়ে যান তিনি। এদিন তার ফিরে আসায় রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা। 

আরও পড়ুন, Mamata Banerjee: 'বড় ইনস্টিটিউট চালাতে গেলে ভুল হতেই পারে...মধ্য রাতে হানা কেন?', মমতার নিশানায় ইডি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.