Krishnanagar Acid Attack: চিকিৎসা চলছে ছাত্রীর

ঘটনায় কৃষ্ণনগর কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের হয়েছে।

Updated By: Jul 15, 2021, 03:58 PM IST
Krishnanagar Acid Attack: চিকিৎসা চলছে ছাত্রীর

নিজস্ব প্রতিবেদন: ছাত্রীর উপর অ্যাসিড হামলার জেরে উত্তপ্ত কৃষ্ণনগর। আশঙ্কাজনক অবস্থায় ছাত্রীকে রাতেই হাসপাতালে ভর্তি করানো হয়। ঘটনায় অভিযুক্ত পাড়ারই এক যুবক বলে জানা গিয়েছে।

আক্রান্ত মেয়েটির পরিবারের সমর্থনে  গতকাল, বুধবার রাতেই অ্যাসিড হামলাকারী যুবকের বাড়ি ভাঙচুর করে কিছু যুবক। জানা যায়, দু'বছর আগে কৃষ্ণনগর ঘূর্ণি ঘরামি পাড়ার বাসিন্দা ভরতের সঙ্গে দীপ্তির সম্পর্ক তৈরি হয়। তাঁদের সম্পর্ক উভয়ের পরিবার মেনে না নেওয়ায় দীপ্তি একবার কীটনাশকও খেয়েছিল বলে খবর।

আরও পড়ুন:  JMB Case: ধৃত জঙ্গিদের ২৮ তারিখ পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ আদালতের

পরবর্তী কালে বিয়ে হয় দু'জনের। নিজের মা-বাবার সঙ্গে স্ত্রী-র বনিবনা হবে না আশঙ্কায় ভরত স্ত্রী দীপ্তিকে তাঁর (দীপ্তির) মা-বাবার কাছে রেখে ভিন রাজ্যে কাজে যায়। কিন্তু যে কোনও কারণেই হোক, তাঁদের সম্পর্কে চিড় ধরে। পাড়ায় মীমাংসা করে সম্পর্ক ছেদও হয়। মেয়েটি আবার পড়াশুনা শুরু করে। 

এর পরই ভরত-দীপ্তির সম্পর্ক নষ্ট হয়ে যায় বলে জানা যায় তাঁদের পরিবার ও স্থানীয় সূত্রে। সেই তিক্ততার জেরেই দীপ্তিকে রাস্তায় তাড়া করে ভরত তার মুখে অ্যাসিড  ঢেলে দেয় বলে অভিযোগ দীপ্তির পরিবারের। শুধু তাই নয়, প্রথম আক্রমণ থেকে বেরিয়ে দীপ্তি যখন নিজেকে বাঁচাতে দৌড় লাগায় তখনও তাকে ধরে ফেলে লোকজনের মধ্যেই তাঁর মুখে আর একবার অ্যাসিড ঢালে ভরত বলে জানায় দীপ্তির পরিবার। সেই সময়ে কাছাকাছি থাকা কয়েকজনের গায়েও অ্যাসিড পড়ে। তাঁরাও চিকিৎসার জন্য হাসপাতালে যান। এই ঘটনায় কৃষ্ণনগর কোতয়ালি থানায় অভিযোগ দায়ের হয়েছে। 

দীপ্তির পাড়া-প্রতিবেশী চাইছে, সঠিক তদন্ত করে শাস্তি হোক ছেলেটির। তবে ভরতের পাড়ার লোকের দাবি, উভয়েরই দোষ রয়েছে। দেখতে গেলে তাঁদের পাড়ার ছেলেটিকে একরকম নির্দোষই বলতে চাইছেন ভরতের পাড়ার লোকজন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: ভুয়ো অফিসার সন্দেহে শুল্ক দফতরের অফিসারকে হেনস্থা ময়নাগুড়িতে

.