Kultali: ফের তৃণমূলে ভাঙন, আড়াই হাজার তৃণমূল কর্মীর যোগ সিপিএম-এ

তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন কান্তি গাঙ্গুলি। বিষয়টিকে অবশ্য গুরুত্ব দিতে রাজী নয় তৃণমূল। তবে এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক উত্তেজনা। কুলতলী ব্লকের চুপড়িঝাড়া তৃণমূল কংগ্রেসের অঞ্চল কমিটির সভাপতি  রবিউল হক মোল্লা তৃণমূল কংগ্রেস ছেড়ে যোগ দেন সিপিএম-এ। তৃণমূল ছেড়ে তৃণমূল নেতাদের বিরুদ্ধে তোপ দাগেন তিনি। 

Updated By: May 19, 2023, 11:05 AM IST
Kultali: ফের তৃণমূলে ভাঙন, আড়াই হাজার তৃণমূল কর্মীর যোগ সিপিএম-এ
নিজস্ব চিত্র

তথাগত চক্রবর্তী: পঞ্চায়েত ভোটের আগে কুলতলিতে তৃণমুলে ভাঙন। প্রায় আড়াই হাজার তৃণমূল কর্মী যোগ দিলেন সিপিএমে। এরমধ্যে তৃণমূলের অঞ্চল কমিটির সভাপতিও রয়েছেন।

তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন কান্তি গাঙ্গুলি। বিষয়টিকে অবশ্য গুরুত্ব দিতে রাজী নয় তৃণমূল। তবে এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক উত্তেজনা।

কুলতলী ব্লকের চুপড়িঝাড়া তৃণমূল কংগ্রেসের অঞ্চল কমিটির সভাপতি  রবিউল হক মোল্লা তৃণমূল কংগ্রেস ছেড়ে যোগ দেন সিপিএম-এ। তৃণমূল ছেড়ে তৃণমূল নেতাদের বিরুদ্ধে তোপ দাগেন তিনি। 

আরও পড়ুন: Madhyamik Result Live: এগিয়ে সেই জেলাই? মাধ্যমিকের রেজাল্ট আউট সরাসরি

তার বক্তব্য, ‘তৃণমূল পার্টির নেতা মন্ত্রী সবাই চোর। সেই পার্টিতে থেকে মানুষের উপকার করা যায় না’। তাই তিনি তৃণমূল কংগ্রেস ছেড়ে সিপিএমে যোগ দিলেন বলে জানান।

যদিও কুলতলি ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি পিন্টু প্রধান জানান, ‘তৃণমূল কংগ্রেস থেকে অনেকদিন আগেই রবিউলকে সরিয়ে দেওয়া হয়েছে’। তৃণমূল কংগ্রেস ছেড়ে কেউই সিপিএম পার্টিতে যোগ দেয়নি বলে তার দাবী।

আরও পড়ুন: Bengal Weather Today: ফের কালবৈশাখি পেল কলকাতা, নামল পারদ

তিনি বলেন এসবই লোক দেখানো এবং মিডিয়াতে প্রচারে আসার জন্য করা হচ্ছে বলে তার অভিযোগ।

সিপিএমের নেতা কান্তি গাঙ্গুলি বলেন, ‘বিজেপি হল দাঙ্গাকারী পার্টি, আর তৃণমূল চোর জোচ্চরের পার্টি’। এদিন পুলিসের বিরুদ্ধেও সুর চড়ান তিনি।

দলীয় কর্মীদের মিথ্যা মামলা দেওয়া হচ্ছে বলে তাঁর অভিযোগ। এর প্রতিবাদে জনগনকে সঙ্গে নিয়ে পুলিসের সঙ্গে প্রয়োজনে সম্পর্ক ছিন্ন করার হুমকি দেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.