Kultali: রাতভর নিখোঁজ কিশোর, সকালে ছেলেকে বীভৎস অবস্থায় পেল পরিবার, হতভম্ব বাবা-মা

রাতভর নিখোঁজ থাকার পর অবশেষে মিলল অষ্টম শ্রেণির ছাত্রের নিথর দেহ। নিখোঁজ অষ্টম শ্রেণির ছাত্রের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে। এই ঘটনায় অষ্টম শ্রেণির ওই নিখোঁজ ছাত্রকে খুনের অভিযোগ তুলেছে তার পরিবার। 

Updated By: Apr 13, 2022, 11:27 AM IST
Kultali: রাতভর নিখোঁজ কিশোর, সকালে ছেলেকে বীভৎস অবস্থায় পেল পরিবার, হতভম্ব বাবা-মা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : রাতভর নিখোঁজ থাকার পর অবশেষে মিলল অষ্টম শ্রেণির ছাত্রের নিথর দেহ। নিখোঁজ অষ্টম শ্রেণির ছাত্রের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার কুলতলিতে। এই ঘটনায় অষ্টম শ্রেণির ওই নিখোঁজ ছাত্রকে খুনের অভিযোগ তুলেছে তার পরিবার। 

জানা গিয়েছে, অষ্টম শ্রেণির ওই ছাত্রের নাম হাসান গাজি। মঙ্গলবার সন্ধ্যা থেকেই নিখোঁজ ছিল সে। সন্ধ্যা হয়ে গেলেও আর বাড়ি ফেরেনি। রাতভর চলে খোঁজাখুঁজি। কিন্তু পরিবারের লোকের অনেক খোঁজাখুঁজির পরেও নিখোঁজ হাসানের কোনও হদিশ মেলেনি। এরপরই এদিন সকালে মেলে নিথর দেহ। এক জলার মধ্যে হাসান গাজির দেহটি ভাসতে দেখেন স্থানীয়রা।

কুলতলির জালাবেরিয়া গ্রামের চাঁদপুর গাজিপাড়ায় জলার মধ্যে ভাসছিল দেহটি। জানা গিয়েছে, মৃতদেহের বেশ কয়েকটি জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। যা দেখে হাসান গাজিকে খুন করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবারের লোকেরা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে কুলতলি থানার পুলিস। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস।

আরও পড়ুন, Pingla Rape: বিশেষভাবে সক্ষম মহিলাকে ধর্ষণ! অভিযোগ জানাতে আদালতে নির্যাতিতা

Bolpur Sextual Assault: বাড়িতে মদ-জুয়ার আসর, বাবা-সহ ৪ জন মিলে যুবতীকে 'ধর্ষণ'! নির্যাতিতা আশঙ্কাজনক

Python: 'জলে থাকতে কষ্ট'! জনবসতিপূর্ণ এলাকায় গাছের মগডালে উঠল অজগর

Raiganj Minor Rape: গ্রেফতার অভিযুক্ত, নির্যাতিতার বাড়িতে BJP-র প্রতিনিধিদল

Nadia: সাতসকালে গুলি করে খুন, প্রাতঃভ্রমণে বেরিয়ে মর্মান্তিক পরিণতি মহিলার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.