West Bengal News LIVE Update: জলের স্রোতে গাড়ি গড়িয়ে নদীতে, মৃত্যু আধিকারিকের! জলমগ্ন কলকাতা বিমানবন্দরও...

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Monday, August 5, 2024 - 10:15
West Bengal News LIVE Update: জলের স্রোতে গাড়ি গড়িয়ে নদীতে, মৃত্যু আধিকারিকের! জলমগ্ন কলকাতা বিমানবন্দরও...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

3 August 2024, 14:00 PM

Nadia: চলমান বাইকের উপর গাছের ডাল ভেঙে পড়ে চাপা পড়ে মৃত্যু হল এক মহিলার। মৃতার নাম রামপেয়ারি কেয়ত (৪৯)। ঘটনাটি ঘটে নদিয়ার কল্যাণী থানার এনএসএস রোডে। স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই পেয়ারা বিক্রেতা মহিলা প্রতিবেশীর বাইকে করে সকালের দিকে গয়েশপুরে পেয়ারা নিয়ে ফিরছিলেন। তখন বৃষ্টি পড়ছিল। হঠাৎ করেই গাছের ডাল ভেঙে পড়ে বাইকের উপর। তাঁর ঘাড়ের উপর পড়ে। গুরুতর জখম অবস্থায় ২ জনকে হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় মহিলার। 

 

3 August 2024, 13:45 PM

Rampurhat: বৃষ্টির জলের জন্য রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে চার দিন ধরে বন্ধ সিটি স্ক্যান । আবার গতকাল থেকে বন্ধ এক্স রে মেশিন। বিপাকে রোগী থেকে রোগীর আত্মীয়রা। সাইন বোর্ড দিয়ে লিখে দেওয়া আছে জলে ডুবে থাকার জন্য এক্স রে মেশিন বন্ধ।

3 August 2024, 11:00 AM

Damodar Barrage: দামোদরের দুর্গাপুর ব্যারেজে থেকে জল ছাড়ার পরিমাণ ৭০ হাজার কিউসেক।

3 August 2024, 11:00 AM

Asansol Car Drown: গাড়ুই নদীতে ডুবে যাওয়া গাড়ি উদ্ধার করল সিভিল ডিফেন্স টিম। গাড়িতে ছিলেন বেসরকারি সংস্থার আধিকারিক চঞ্চল বিশ্বাস। গাড়ি থেকে উদ্ধার করা হয় ৫৯ বছর বয়সী চঞ্চল বিশ্বাসের নিথর দেহ। পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের কল্যাণপুর হাউসিংয়ের নিচু ব্রিজ এলাকায় শুক্রবার সন্ধ্যায় ডুবে যায় গাড়িটি। কাজের জায়গা থেকে বাড়ি ফিরছিলেন চঞ্চল বিশ্বাস। সেইসময় কল্যাণপুর হাউসিং নিচু ব্রিজের উপর দিয়ে পার হওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি জলের স্রোতে তলিয়ে যায়। জলের স্রোত এতটাই বেশি ছিল যে উদ্ধারে বেশ বেগ পেতে হয়। 

3 August 2024, 10:45 AM

Teesta Yellow Alert: তিস্তায় হলুদ সতর্কতা। তিস্তা নদীর দোমোহনী ও মেখলিগঞ্জ বাংলাদেশ বর্ডার পর্যন্ত অসংরক্ষিত এলাকায় জারি রয়েছে হলুদ সর্তকতা। পাহাড় এবং সমতলে বৃষ্টিতে ফুঁসছে তিস্তা। শনিবার সকাল ৭টায় গজলডোবা তিস্তা ব্যারেজ থেকে জল ছাড়ার পরিমাণ অনেকটাই বেশি। ২৫৯৯.৫৩ কিউমেক জল ছাড়া হয়েছে হয় বলে জলপাইগুড়ির সেন্ট্রাল ফ্লাড কন্ট্রোল রুম সূত্রে জানা গিয়েছে।

3 August 2024, 10:45 AM

Jhargram: সুবর্ণরেখার জল বেড়ে ভাঙল ফেয়ার ওয়েদার ব্রিজ। ঝাড়গ্রামের সুবর্ণরেখা নদীর উপর তৈরি ফেয়ার ওয়েদার সেতু ভেঙে যাওয়ায় সাঁকরাইল ব্লক এবং নয়াগ্রাম ব্লকের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন। ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের গড়ধরা থেকে নয়াগ্রামের দেউলবাড় গ্রামের সাথে যোগাযোগের জন্য সুবর্ণরেখা নদীর উপর তৈরি করা হয়েছিল ফেয়ার ওয়েদার সেতু।

3 August 2024, 10:45 AM

Digha: উইকএন্ডে পর্যটকের ভিড়। সেকারণে দিঘায় কড়া নজরদারি। বৃষ্টিতে ফুঁসছে সমুদ্র। জোয়ারেও সমুদ্র উত্তাল রয়েছে। যাতে কেউ সমুদ্রে নেমে অঘটন না ঘটে। কড়া নজরদারি চালাচ্ছে প্রশাসন। কারণ গত কয়েক দিনে ৭ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে সমুদ্রে নেমে। আহত হয়েছেন আরও প্রায় ১৩ জন। মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

3 August 2024, 10:45 AM

Bankura: জমি থেকে ধীরে ধীরে নামতে শুরু করেছে জল। কিছুটা স্বস্তি ফিরলেও আর্থিক ক্ষতির মুখে পড়ে মাথায় হাত কৃষকদের । বাঁকুড়া জেলার সোনামুখী,জয়পুর, কোতুলপুর, ইন্দাস, পাত্রসায়রের ব্লকগুলি কৃষি নির্ভর।এখানে বেশিরভাগ মানুষ চাষবাস করে সংসার অতিবাহিত করেন। ঘূর্ণাবর্তের কারণে গত দুদিন ধরে লাগাতার বৃষ্টি হয় আর সেই বৃষ্টির কারণে একাধিক সবজি জমি এখনও জলের তলায়।

3 August 2024, 10:45 AM

Kultali: বৃষ্টি হলেই ক্লাসের সময় বিল্ডিংয়ের ছাদ চুঁইয়ে পড়ছে জল ৷ সেই জলে ভিজছেন খুদে পড়ুয়ারা ৷ কখনও কখনও ভেঙে পড়ছে বিল্ডিংয়ের ছাদের চাঙড় ৷ এমনই দুরবস্থা স্বাধীনতার কয়েকবছর পরেই ১৯৫৫ সালে তৈরি হওয়া কুলতলি সিএস এফি বিদ্যালয়ের ৷ কুলতলি ব্লকের দক্ষিণ গরানকাটা এলাকায় এই স্কুল ৷ 

3 August 2024, 10:45 AM

Kolkata Airport Water Logged: কলকাতা বিমানবন্দর জলমগ্ন। পার্কিং বে-তে জল জমে আছে। পাশাপাশি অ্যাপ্রন এলাকায় জল জমে আছে। তবে বিমানবন্দরের রানওয়েতে কোনও জল নেই।