Bengal News Live Update: বিরাট স্বস্তি, চাপের মুখে পিছু হটছে কেন্দ্র, উঠছে ট্রাক ধর্মঘট..

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Tuesday, January 2, 2024 - 22:21
Bengal News Live Update: বিরাট স্বস্তি, চাপের মুখে পিছু হটছে কেন্দ্র, উঠছে ট্রাক ধর্মঘট..
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন আজকের সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2 January 2024, 14:15 PM

সুপ্রিম কোর্টে অনির্দিষ্ট কালের জন্য স্থগিত কামদুনি মামলার শুনানি। সব পক্ষকে দিতে হবে নোটিস। নির্দেশ বিচারপতি বিআর গাভাই ও সন্দীপ মেহতার ডিভিশন বেঞ্চের।

 

2 January 2024, 14:00 PM

সুপ্রিম কোর্টে কামদুনি শুনানি। কামদুনির হয়ে সওয়াল আইনজীবি সিদ্ধার্থ লুথরার। রাজ্য সরকারের করা এসএলপির সঙ্গে ট্যাগ করা হল কামদুনির নির্যাতিতার পরিবারের পিটিশন। আদালত জানাল, “এই মামলা সেনসিটিভ।” কামদুনি টিম রাষ্ট্রপতি ভবন, প্রধানমন্ত্রী দফতর ও স্বরাষ্ট্রমন্ত্রকে চিঠি দেবে।

2 January 2024, 11:00 AM

বিজেপি ও সিপিআইএম কর্মীদের মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঠাকুরপুকুর মহেশতলা ব্লকের আশুতি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের চক চট্টার ঘটনা। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা সিপিআইএম ও বিজেপি কর্মীদের বাড়িতে চড়াও হয়। ইট দিয়ে জালালার কাচ ভেঙে দেয়। একটি বাইকও পুড়িয়ে দেয়। বিজেপি ও সিপিআইএমের ২ জন কর্মীকে বেধড়ক মারধর করে মাথা ফাটিয়ে দেয়। ইতিমধ্যেই এই ঘটনায় কালিতলা আশুতি থানায় অভিযোগ দায়ের হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার তৃণমূল কংগ্রেসের।

2 January 2024, 10:15 AM

সুপ্রিম কোর্টে আজ কামদুনি মামলার শুনানি। হাইকোর্টে দোষীদের ফাঁসির সাদা রদ। সেই রায়কে চ্য়ালেঞ্জ করেই সুপ্রিম কোর্টের দ্বারস্থ নির্যাতিতার পরিবার। সুপ্রিম কোর্টে শুনানির আগে দিল্লিতে নির্যাতিতার পরিবার। মৌসুমী-টুম্পা সহ দিল্লিতে কামদুনির  প্রতিবাদীরাও।

2 January 2024, 10:00 AM

মেলা দেখে ফেরার পথে মোটরচালিত ইঞ্জিন ভ্যান ও স্কুটির মুখোমুখি সংঘর্ষে এক মহিলা সহ জখম ৩। ঘটনাটি ঘটেছে  ক্যানিং থানার অন্তর্গত তালদির চাঁদখালি এলাকায়। জখম তিনজনের মধ্যে স্কুটির ২ আরোহীর অবস্থা অত্যন্ত সংকটজনক। তাঁদেরকে কলকাতায় চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

2 January 2024, 09:45 AM

পয়লা জানুয়ারি বাড়ির সবাই পিকনিক করতে গেলে ফাঁকা বাড়িতে দিনেদুপুরে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল সোনারপুর থানার কামরাবাদ এলাকায় ৷ খোয়া গিয়েছে ৫ ভরি সোনার গহনা ও নগদ ৷ ঘটনায় সোমবার রাতে সোনারপুর থানায় অভিযোগ দায়ের পরিবারের ৷ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস ৷ খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজ ৷ 

2 January 2024, 09:45 AM

ত্রিপল নিয়ে মারামারি আইএসএফ ও তৃণমূলের মধ্যে। আহত উভয়পক্ষের ৭ জন বলে অভিযোগ। তদন্তে পুলিস। সরকারি ত্রিপল বিতরণকে কেন্দ্র করে মারামারি। আহত কমপক্ষে ৭। যার মধ্যে ৪  তৃণমূল কর্মী সমর্থক গুরুতর জখম হয়েছেন বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে বাসন্তী থানার অন্তর্গত কাঁঠালবেড়িয়া পঞ্চায়েতের ভাঙনখালি এলাকায়। আহতরা ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাস্থলেবাসন্তী থানার বিশাল পুলিসবাহিনী। 

2 January 2024, 09:30 AM

পানিহাটি উৎসবে মহিলা পুলিসকর্মীকে শ্লীলতাহানির ঘটনায় ফের গ্রেফতার তৃণমূল ছাত্র পরিষদ নেতা। ঘোলা তরুণপল্লি থেকে গ্রেফতার করল খড়দহ থানার পুলিস। পানিহাটি উৎসবে মহিলা পুলিসকর্মীকে শ্লীলতাহানির ঘটনায় আগেই ২ জন তৃণমূল ছাত্র পরিষদ কর্মীকে গ্রেফতার করেছিল খড়দহ থানার পুলিস। ফের ঘোলা তরুণপল্লি এলাকায় গোপনে অভিযান চালিয়ে দুলাল দাস ওরফে ঋজুকে গ্রেফতার করল খড়দহ থানার পুলিস। মহিলা পুলিসকর্মীকে শ্লীলতাহানির ঘটনায় এই নিয়ে মোট ৩ জনকে গ্রেফতার করল পুলিস।