West Bengal News LIVE Update: লাইনচ্যুত ডিব্রুগড় এক্সপ্রেস, মৃত ২

West Bengal News LIVE Update: মেদিনীপুরের গেট বাজারে বিধ্বংসী আগুন। পুড়ে ছাই ৫-৬টি দোকান। আগুন পুড়ে এক শিশুর মৃত্যু হয়েছে বলে খবর। ভোর সাড়ে তিনটে নাগাদ ওই আগুন লাগে।

Last Updated: Thursday, July 18, 2024 - 16:01
West Bengal News LIVE Update: লাইনচ্যুত ডিব্রুগড় এক্সপ্রেস, মৃত ২

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

18 July 2024, 16:00 PM

ফের ট্রেন দুর্ঘটনা! এবার লাইনচ্যুত হয়ে গেল ডিব্রুগড় এক্সপ্রেস। এখনও পর্যন্ত যা খবর, চণ্ডীগড় থেকে ডিব্রুগড় যাওয়ার পথে ট্রেনের কমপক্ষে ১০ থেকে ১২ টি বগি লাইনচ্যুত হয়ে গিয়েছে। মৃত ২। আহত বেশ কয়েকজন।

 

18 July 2024, 14:00 PM

Manikchak Firing: ঘনঘন বিদ্যুৎ বিভ্রাট, সারারাত থাকছে না বিদ্যুৎ। এমনই অভিযোগে মালদহের মানিকচকে রাস্তা অবরোধ করা হয়।  বিক্ষোভে লাঠি হাতে সামিল মহিলারাও। মানিকচকের নুরপুর এলাকার ঘটনা। অবরোধ তুলতে গেলে পুলিসের উপর হামলা করে অবরোধকারীরা। পুলিসের গাড়ি ভাঙচুর করা হয়। মানিকচকের দশটি জায়গায় পথ অবরোধ করা হয়। পুলিসকে ঘরবন্দি করে মারধরের অভিযোগ উঠছে। আক্রান্ত আইসি সহ বহু পুলিস কর্মী। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত এলাকা। পরিস্থিতি সামাল দিতে মানিকচকের এনায়েতপুরে অবরোধকারীদের উপরে গুলি চালায় পুলিস। দুইজন অবরোধকারী গুলিবিদ্ধ । তাদের পায়ে গুলি লেগেছে। তাদের মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হচ্ছে। ওই ঘটনার প্রতিবাদে আগামিকাল মানিকচকে ১২ ঘণ্টার বনধের ডাক দিয়েছে বাম-কংগ্রেস।

 

18 July 2024, 11:30 AM

Elephant attack: খাদ্যের লোভে রেশন দোকানে হামলা চালাল হাতি। দোকানের দেওয়াল ভেঙ্গে সাবাড় করল মজুদ চাল ও আটা। স্বাভাবিকভাবেই হাতির হানায় আতঙ্কিত এলাকার মানুষ । মালবাজার মহকুমার মেটেলি ব্লকের মহাবাড়ি ফরেস্ট বস্তি এলাকার ঘটনা। জানা যায়, বুধবার রাত প্রায় সাড়ে ১১টা নাগাদ সংলগ্ন পানঝোরা জঙ্গল থেকে একটি বুনো হাতি বেরিয়ে চলে আসে ওই এলাকায়। হাতিটি এলাকায় থাকা সরকারি ন্যায্য মূল্যের রেশন দোকানে হামলা চালায়। দেওয়াল ভেঙ্গে মজুদ এক বস্তা চাল ও এক বস্তা আটা সাবাড় করে। বস্তা সহ কিছু চাল ও আটা সাথে অনেকটা দূরে বয়ে নিয়েও যায় হাতিটি। প্রায় ঘন্টাখানেক পর হাতিটি এলাকা থেকে চলে যায়। হাতি এলাকায় ক্ষতি করে চলে যাওয়ার পরে এলাকায় বনকর্মীরা আসে বলে অভিযোগ বাসিন্দাদের। রেশন দোকানের মালিক দয়মন্তী শর্মা বলেন, হাতিটি ৫০ কেজি চাল ও ৪৫ কেজি আটা সাবাড় করেছে। বিষয়টি ব্লক প্রশাসনকে জানানো হবে। খুনিয়া স্কোয়াডের বন দপ্তর জানিয়েছে  লোকালয়ে হাতি ঢোকার খবর পেলেই সাধ্যমত ওই এলাকায় যাওয়ার চেষ্টা করা হয়। ক্ষতিগ্রস্তরা সরকারি নিয়মে আবেদন করলে ক্ষতিপূরণ পাবে।   

18 July 2024, 10:15 AM

Salt Lake: সল্টলেক দত্তাবাদে পুকুরপাড়ের ধস। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাড়ি পড়ে গেলে জলাশয়ে।

বৃহস্পতিবার সকালে আচমকায় দত্তাবাদ জোড়া পুকুরে পার ধ্বসে যায়। আর সেই সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা চারচাকা গাড়ি এবং একটি ভ্যান সহ গাড়ি পড়ে যায় জলাশয়। রাতে গাড়িটির ওখানে পার্কিং করা ছিল সকাল বেলায় স্থানীয় লোকেরা দেখতে পায় গাড়িটির কিছুটা অংশ পুকুরের মধ্যে চলে গেছে। এই মুহূর্তে গাড়িটিকে দড়ি দিয়ে বেঁধে রাখা হয়েছে। যাতে গাড়িটি সম্পূর্ণভাবে পুকুরের মধ্যে চলে না যায়।

18 July 2024, 10:15 AM

Joe Biden: করোনা আক্রান্ত মার্কিন প্রসিডেন্ট জো বাইডেন। তাঁর শরীরে মৃত উপসর্গ রয়েছে। আপাতত তিনি আইসোলেশনে গিয়েছেন।

18 July 2024, 09:00 AM

Poltry: পুলিশি জুলুম সহ একাধিক ইস্যুতে আজ সকাল থেকে পোল্ট্রি সামগ্রী লোডিং বন্ধ এবং আজ মধ্যরাত থেকে পোল্ট্রি গাড়ি বন্ধের সিদ্ধান্ত পশ্চিমবঙ্গ পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশনের। এর পরিপ্রেক্ষিতে আজ সব পক্ষকে নিয়ে বৈঠকে বসতে পারেন রাজ্যের প্রানি সম্পদ মন্ত্রী স্বপন দেবনাথ। বেলা ১২ টায় বিধাননগর প্রানি সম্পদ দফতর অফিসে এই বৈঠকে যোগ দিতে ইতিমধ্যেই বিভিন্ন জেলা থেকে পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশনের নেতারা রওয়ানা হয়েছেন বলে খবর।

18 July 2024, 09:00 AM

Midnapur Fire: মেদিনীপুরের গেট বাজারে বিধ্বংসী আগুন। পুড়ে ছাই ৫-৬টি দোকান। আগুন পুড়ে এক শিশুর মৃত্যু হয়েছে বলে খবর। ভোর সাড়ে তিনটে নাগাদ ওই আগুন লাগে। ওইসব দোকানের মধ্যে একটি পরিবার থাকতো। এখনওপর্যন্তা জানা যাচ্ছে একটি মিষ্টির দোকানে সিলিন্ডার ফেটেই ওই আগুন লেগে যায়।

18 July 2024, 09:00 AM

Dhupguri: অভিযান চালিয়ে দুই দালাল-সহ লক্ষাধিক টাকার রেলের টিকিট উদ্ধার করল সিআইবি(CIB)। সিআইবি-র ইন্সপেক্টর আদিত্য কুমার মিনার নেতৃত্বে একটি টিম  ধূপগুড়ি রেল স্টেশনে অভিযান চালায়। সেই অভিযানে দুই দালাল কে গ্রেফতার করে জলপাইগুড়ি রোড স্টেশনে আরপিএফ অফিসে নিয়ে আসা হয়। অভিযুক্ত দালালরা হলেন মিন্টু আলম ও মৈনাক শর্মা।  তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে দুটি তৎকাল টিকিট ও ১৩ টি ই টিকিট। যার বাজার দাম প্রায় লক্ষাধিক টাকা।

 

18 July 2024, 08:30 AM

Jamal Sardar: বুধবার রাতেই জামাল সরদারের বাড়ির সুইমিংপুলে থাকা কচ্ছপ উদ্ধারে তৎপর হয় বনদপ্তর। ডিএফও মিলন মন্ডলের নির্দেশে বারুইপুর রেঞ্জ অফিস থেকে একটি ৬ সদস্যের দল প্রথমে সোনারপুর থানায় যায় তারপর জামাল সরদারের বাড়ি। তাদের হাতে ছিল জাল ও কচ্ছপ উদ্ধার করে নিয়ে যাওয়ার জন্য অন্যান্য সামগ্রী। যদিও রাত দশটা থেকে প্রায় সাড়ে এগারোটা অবধি অপেক্ষা করার পর তারা ফিরে যান। কারণ জামাল সরদারের বাড়ির গেটে তালা দেওয়া ছিল। অবশেষে আড়াই ঘণ্টা অপেক্ষার পর গেটের চাবি না পাওয়ার কারণে কচ্ছপ উদ্ধার না করেই ফিরে যেতে হয় বনদপ্তরের দলটিকে।

18 July 2024, 08:30 AM

TMC July 21 Meeting: ২১ শে জুলাইয়ের শহিদ দিবস সমাবেশে যোগ দিতে আজ থেকেই কলকাতায় আসতে শুরু করলেন উত্তরবঙ্গের কর্মী সমর্থকরা। সকাল ৭ টায় রাধিকাপুর এক্সপ্রেসে কলকাতা টার্মিনাস পৌঁছালেন প্রায় আড়াইশো দলীয় কর্মী। তাদের স্টেশনে রিসিভ করার দায়িত্বে ছিলেন তৃণমূল নেতা তরুণ সাহা। এখানে নামার পর তাদের জন্য বাসের ব্যবস্থা ছিল। নির্দিষ্ট নম্বরের বাসে উঠে তারা বিধাননগর মেলা (বইমেলা প্রাঙ্গণ) রওয়ানা হলেন।

 

18 July 2024, 08:30 AM

Kultali:কুলতলির পয়তারহাটে পুলিস অভিযানে গেল পুলিসকে লক্ষ্য করে গুলি চালায় সাদ্দামের ভাই সাহারুল। সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। ওই ঘটনার পর থেকেই পলাতক সাহারুল।

18 July 2024, 08:30 AM

Kultali: বুধবার রাতে অভিযান চালিয়ে কুলতলির ঝুপড়িঝাড়ার বানীরধল এলাকা থেকে গ্রেফতার কুলতলিকান্ডের মূল পাণ্ডা সাদ্দাম সরদার ও কুলতলির সিপিআইএম নেতা মান্নান খান । সিপিআইএম নেতার মাছের ভেড়ির আলা ঘর থেকে গ্রেফতার করা হয় সাদ্দামকে। তবে এখনও অধরা সাদ্দামের ভাই সাহারুল।