Bengal News LIVE Update: মে ডে-কে সামনে রেখেই এবার কেন্দ্রের বঞ্চনার বিরুদ্ধে সরব তৃণমূল!

West Bengal Live News: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

Last Updated: Wednesday, May 1, 2024 - 10:58
Bengal News LIVE Update:  মে ডে-কে সামনে রেখেই এবার কেন্দ্রের বঞ্চনার বিরুদ্ধে সরব তৃণমূল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

1 May 2024, 11:00 AM

মে ডে-কে সামনে রেখেই এবার কেন্দ্রের বঞ্চনার বিরুদ্ধে সরব তৃণমূল! ১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে সুর চড়াবে তৃণমূল।

1 May 2024, 10:00 AM

লেজার শোয়ের আলোয় বিভ্রান্তি পাইলটদের। অবতরণে সমস্যা। লেজার শো আটকাতে তাই বিমানবন্দর এলাকায় ১৪৪ ধারা জারি বিধাননগর কমিশনারেটের।

1 May 2024, 09:00 AM

বিগ্রেড প্যারেড গ্রাউন্ডে উদ্ধার হল একটি মৃতদেহ।  পুলিশ সূত্রে খবর গতকাল রাতে নজরদারি হলেও দেহ নজরে আসেনি, আজ সকালে বিগ্রেড প্যারেড গ্রাউন্ডে দেহ দেখে চাঞ্চল্য ছড়িয়েছে। কি করে এই মধ্য বয়সী মহিলার দেহ এখানে এল তা খতিয়ে দেখছে ময়দান থানার পুলিশ। নাম ও পরিচয় জানার পাশাপাশি দেহের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট পেলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

1 May 2024, 08:00 AM

ভয়াবহ অগ্নিকাণ্ড পূর্ব বর্ধমানের কাটোয়ার একটি গ্রামে। পুরে ভষ্মীভূত হয়ে গেল ১৭ টি বাড়ি এবং ৬টি গোয়াল ঘর। বিধ্বংসী এই আগুনে পুড়ে প্রায় ৯০ টিরও বেশি গৃহপালিত পোষ্য (ভেড়া, ছাগল) মারা গিয়েছে। ঘটনায় অগ্নিদগ্ধ অবস্থায় এক মহিলাকে কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

1 May 2024, 07:45 AM

তাপপ্রবাহ থেকে আজও রেহাই নেই। এই অবস্থা চলবে শুক্রবার পর্যন্ত। শনিবার মেঘের দেখা মিলতে পারে দক্ষিণের জলাগুতিতে। তবে রবিবার বৃষ্টি হতে পারে দক্ষিণবঙ্গের ৩ জেলায়।

1 May 2024, 07:45 AM

তৃতীয় দফার ভোটে মালদহ ও মুর্শিদাবাদে বাড়তি নজর দিচ্ছে নির্বাচন কমিশন। মুর্শিদাবাদে দেওয়া হচ্ছে ১১৪ কোম্পানি বাহিনী। অন্যদিকে মালদহে দেওয়া হচ্ছে ১৪২ কোম্পানি বাহিনী। কমিশন আগেই বলেছিল আগের নির্বাচনে যেসব জাগায় গন্ডগোল হয়েছিল সেখানে বাড়তি গুরুত্ব দেওয়া হবে।