LIVE Update: ফের মেট্রোয় ঝাঁপ! কালীঘাট স্টেশনে আত্মহত্যার চেষ্টা, দু্র্ভোগে যাত্রীরা

Bengal News LIVE Update: সবজির পরে এবার আলু। ছুঁলেই ছ্যাঁকা! ক্রমশ প্রায় অগ্নিমূল্য হয়ে উঠছে অতি সাধারণ আলু। আর তার জেরে নাভিশ্বাস সাধারণের।

Last Updated: Wednesday, July 24, 2024 - 22:02
LIVE Update: ফের মেট্রোয় ঝাঁপ! কালীঘাট স্টেশনে আত্মহত্যার চেষ্টা, দু্র্ভোগে যাত্রীরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

24 July 2024, 22:00 PM

'বেছে বেছে অন্ধ্র ও বিহারকে সাহায্য কেন'? সংসদের বাজেট নিয়ে কেন্দ্রকে নিশানা করলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। বললেন, 'এই বাজেট দিশাহীন। যু্ক্তরাষ্ট্রীয় কাঠামো মর্যাদা দেয়নি কেন্দ্র। ১৪০ কোটি মানুষের সঙ্গে প্রতারণা করেছে মোদী সরকার'।

24 July 2024, 22:00 PM

মুখ্যমন্ত্রী তখনও এসে পৌঁছননি। রাস্তায় হঠাত্‍-ই ভেঙে পড়ল তোরণ! গুরুতর জখম ২। আহতেরা ভর্তি এসএসকেএমে। দুর্ঘটনা ঘটল আলিপুরের ধনধান্যে অডিটোরিয়ামে।

24 July 2024, 22:00 PM

পরিচয় জানা যায়নি এখনও। তবে যখন বস্তাবন্দি করে খালে ফেলা হয়, তখনও প্রাণ ছিল দেহে! পুলিস সূত্রে খবর, মাথার পিছনে আঘাতের তিহ্ন থাকলেও, শরীরের আর কোনও  আঘাতের চিহ্ন নেই ওই যুবতীর। কুঁদঘাটকাণ্ডে চাঞ্চল্য়কর মোড়।  

24 July 2024, 22:00 PM

ফের মেট্রোয় আত্মহত্যার চেষ্টা! দিনের শেষবেলায় কালীঘাটে মেট্রো স্টেশন থেকে লাইনে ঝাঁপ দিলেন এক ব্যক্তি। দুর্ভোগে যাত্রীরা।

24 July 2024, 11:30 AM

Oppn MPs protest against Union Budget 2024 in Parliament: গতকালই পেশ হয়েছে ২০২৪ সালের সাধারণ বাজেট। আর আজ সংসদে বিরোধীরা সেই বাজেট নিয়ে তীব্র প্রতিবাদে শামিল হলেন। এই বাজেট একেবারেই তাঁদের মনঃপূত হয়নি। মাত্র দুটি রাজ্যকে ফোকাসে রেখে তৈরি করা এই বাজেটে বাংলার জন্য বরাদ্দ শুধু বঞ্চনাই। এই অভিযোগ তুলে বিরোধী দলের সাংসদেরা সংসদে 'বিজেপি হায় হায়' ধ্বনি তুললেন। 

24 July 2024, 09:15 AM

Potato Price Hike: কাঁচা আনাজের পরে এবার আলু। ছুঁলেই ছ্যাঁকা লাগছে ক্রেতার আঙুলে! বাজারে-বাজারে ক্রমশ প্রায় অগ্নিমূল্য হয়ে উঠেছে অতি সাধারণ সবজি-- আলু। আর তার জেরে নাভিশ্বাস উঠছে সাধারণের। টনক নড়েছে সব মহলেই। ক্ষোভ প্রকাশ করেছেন স্বয়ং মুখ্যমন্ত্রী। এবার সক্রিয় হয়েছে টাস্ক ফোর্সও।