West Bengal News LIVE Update : পুরীতে ভয়ংকর দুর্ঘটনা! সেবায়েতদের উপরই হুড়মুড়িয়ে উল্টে পড়ল বলরামের বিগ্রহ...

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন আজকের সব বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Tuesday, July 9, 2024 - 21:42
West Bengal News LIVE Update : পুরীতে ভয়ংকর দুর্ঘটনা! সেবায়েতদের উপরই হুড়মুড়িয়ে উল্টে পড়ল বলরামের বিগ্রহ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

9 July 2024, 21:30 PM

Rath Yatra 2024 Incident: ভয়ংকর দুর্ঘটনা পুরীতে। জগন্নাথ দেবের মাসির বাড়ি গুন্ডিচায় পাহান্ডির সময় বলরামের মূর্তি উল্টে পড়ল। সেবায়েতদের ঘাড়ের উপরই হুড়মুড়িয়ে ভারী মূর্তির পড়ায় আহত অনেকে। জানা যাচ্ছে, সংকটজনক ১।

9 July 2024, 13:30 PM

Mamata Banerjee:  আম্বানি পুত্রে বিয়েতে যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। অনন্ত-রাধিকার বিয়েতে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী। সূত্রের খবর।

9 July 2024, 13:15 PM

ফের তৃণমূলে বেসুর, বিসফোরক বলাগড়ের বিধায়ক। তাঁকে ঘিরে মাঝে মাঝেই জমাট বাঁধে বিতর্ক। ভোটের মুখেও দলের স্থানীয় নেতাদের বিরুদ্ধে মুখ খুলেছিলেন তিনি। ভোট মিটলেও সেই চিত্রের কোনও বদল হল না। তাঁকে ভোটের সময় নিষ্ক্রীয় করে রেখেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনই দাবি তুলে আবারও বোমা ফাটালেন বলাগড়ের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী।

9 July 2024, 09:15 AM

West bengal: স্কুলে ঢুকে দাদাগিরি করার অভিযোগ উপপ্রধান ও তার লোকজনের বিরুদ্ধে ৷ মহিলাদের মারধর ও শ্লীলতাহানি করা হয়েছে বলেও অভিযোগ ৷ ঘটনাটি ঘটেছে সোমবার ৷ আতঙ্কে রাতেই পুলিস সুপারের দারস্থ হয়েছেন আতঙ্কিত স্কুলের পরিচালন কমিটির সদস্যরা ৷ তারা অভিযোগও দায়ের করেছেন ৷ তাদের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে পুলিস সুত্রে ৷ 

9 July 2024, 09:00 AM

Baruipur: সাত সকালে বারুইপুর থানা এলাকার বেগমপুরে খালপাড়ে জঙ্গলের মধ্যে পচাগলা দেহ উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ৷ দেহের বেশীরভাগ অংশ এতটাই পচে গিয়েছে যে দেহ পুরুষ নাকি মহিলার তা বোঝা যাচ্ছে না বলে দাবি এলাকার বাসিন্দাদের ৷ আজকেই সকালে দেহ দেখতে পান এলাকার বাসিন্দারা৷