Bengal News LIVE Update: তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী! মোদীকে শুভেচ্ছা এলন মাস্কের...

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Saturday, June 8, 2024 - 14:07
Bengal News LIVE Update: তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী! মোদীকে শুভেচ্ছা এলন মাস্কের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

8 June 2024, 14:00 PM

Congress: উত্তরপ্রদেশে ধন্যবাদ যাত্রা করবে কংগ্রেস। সূত্রের খবর এমনই। উত্তর প্রদেশে ইন্ডিয়া জোটের প্রার্থীদের সাফল্যের কারণ সাধারণ মানুষের আশীর্বাদ, মনে করছে কংগ্রেস।

8 June 2024, 13:30 PM

Narendra Modi: তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হিসেবে রবিবার শপথ নেবেন নরেন্দ্র মোদী। তার আগেই এক্স হ্যান্ডেলে মোদীকে শুভেচ্ছা জানালেন এলন মাস্ক।

8 June 2024, 11:45 AM

Dilip Ghosh: ভোটে হারের পর এক্স হ্যান্ডেলে ফের ইঙ্গিতপূর্ণ বিতর্কিত পোস্ট দিলীপ ঘোষের। দিলীপ ঘোষ লিখেছেন, 'ওল্ড ইজ গোল্ড'। বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায়, পুরনোরাই সোনা। স্বাভাবিকভাবেই এই পোস্টের পর ফের মাথাচাড়া দিয়েছে উঠেছে বিজেপির অন্দরে আদি-নব্য সংঘাতের প্রসঙ্গটি।

8 June 2024, 10:00 AM

NDA 3.0: মোদীর সঙ্গে শপথ নিতে পারেন ১৮ জন মন্ত্রী। ৭ জন পূর্ণমন্ত্রী ও ১১ জন রাষ্ট্রমন্ত্রী শপথ নিতে পারেন। টিডিপি ও জেডিইউ থেকে থাকবেন ২ জন করে মন্ত্রী। শিবসেনা, এনসিপি, এলজেপি থেকে একজন করে মন্ত্রী বলে সূত্রের খবর। কুমারস্বামীর জেডিএস থেকে ১ জন মন্ত্রী শপথ নিতে পারেন বলেও শোনা যাচ্ছে।

8 June 2024, 10:00 AM

Nadia Murder: পেটের চাকু মেরে অন্তসত্ত্বা স্ত্রীকে খুন করল স্বামী। ঘটনাটি ঘটে আজ ভোররাতে নদীয়ার গাংনাপুর থানার অনন্তপুর এলাকায়। ঘটনার পর অভিযুক্ত স্বামী গৌরাঙ্গ বিশ্বাসকে আটক করেছে গাংনাপুর থানা পুলিশ। অভিযোগ গৌরাঙ্গ বিশ্বাসের সাথে রিয়া দাসের বিবাহ হয় দেড় বছর আগে। রিয়ার বাড়ি গোপালনগর থানার কামদেবপুর এলাকায় গৌরাঙ্গর বাড়ি গাংনাপুর থানার অনন্তপুর এলাকায়। বিবাহের দেড় বছর পর থেকেই প্রায়শই গন্ডগোল লেগে থাকত। ইতিমধ্যেই অন্তসত্ত্বা ওই গৃহবধূ রিয়া, আজ ঠিক ভোররাতে তাদের মধ্যে গন্ডগোল হবার পর রিয়ার পেটে ধারালো ছড়া চালিয়ে দেয়, গৌরাঙ্গ। চিৎকার চেঁচামেচি শুনে গৌরাঙ্গ বাবা জানালা ভেঙে ভিতরে ঢুকে দেখে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে রিয়া। এরপর রানাঘাট মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা সেখানে মৃত বলে ঘোষণা করে ঘটনার তদন্ত শুরু করেছে গাংনাপুর থানার পুলিশ।

8 June 2024, 09:45 AM

Modi Swearing-in Ceremony: মোদীর শপথগ্রহ অনুষ্ঠানে যোগ দিতে আসছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনদিনের জন্য ভারত সফরে আসছেন শেখ হাসিনা। সফরসূচিতে শপথে যোগ দেওয়ার পাশাপাশি নরেন্দ্র মোদির সঙ্গে রবিবার বৈঠকও করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী। এছাড়াও সূচিতে রয়েছে একাধিক বৈঠক।