Bengal News LIVE Update: প্রবল বর্ষণে নাজেহাল ভোটকর্মীরা! জল জমে যাচ্ছে EVM বন্টন কাউন্টারে

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Friday, May 24, 2024 - 13:54
Bengal News LIVE Update: প্রবল বর্ষণে নাজেহাল ভোটকর্মীরা! জল জমে যাচ্ছে EVM বন্টন কাউন্টারে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

24 May 2024, 14:00 PM

কলকাতা মেট্রো ব্লু লাইনে আজ অর্থাৎ ২৪.০৫.২০২৪ তারিখ থেকে রাতে পরীক্ষামূলকভাবে বিশেষ মেট্রো পরিষেবা চালানো হবে। সোমবার থেকে শুক্রবার আপ ও ডাউনে এই মেট্রো পরিষেবা রাত ১১টায় যথাক্রমে কবি সুভাষ ও দমদম থেকে পাওয়া যাবে । যাত্রাপথে পরিষেবা দু'টি সমস্ত স্টেশনে থামবে। প্রতিটি স্টেশনে একটি করে টিকিট কাউন্টার টোকেন, স্মার্ট কার্ড বিক্রির জন্য খোলা থাকবে।

 

24 May 2024, 12:45 PM

ঠাকুরপুকুর পোড়া আশ্বস্ত তোলার ডায়মন্ড হারবার রোডে আজ সকাল ৯:৩০ টার সময় হাইড্রোলিক ক্রেনের ধাক্কায় মৃত্যু হল এক সাইকেল আরোহীর। নাম তরুণ কুমার মিশ্র। বয়েস আনুমানিক ৭০ বছর, সাইকেল নিয়ে রাস্তা পার হবার সময় ঠাকুরপুকুর এর দিক থেকে আসা একটি হাইড্রোলিক ক্রেন ধাক্কা মারে। ঘটনার স্থলে রক্তাক্ত অবস্থায় রাস্তার মধ্যে লুটিয়ে পড়ে। পরবর্তীকালে পুলিস এসে রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে বেহালা বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করা হয়। এক্সিডেন্ট এর পর ডায়মন্ড হারবার রোডের একপাশ যান চলাচল বন্ধ হয়েযায়, উত্তেজনার সৃষ্টি হয়। পরবর্তী কালে ঠাকুরপুকুর থানার পুলিস পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। মৃত তরুন মিশ্রর বাড়ি ঠাকুরপুকুর থ্রিয়ে বাসস্ট্যান্ডের কাছে। ঠাকুরপুকুর থানার পুলিশ ইতিমধ্যেই ওই হাইড্রোলিক ক্রেন ও চালক কে আটক করেছে। 

24 May 2024, 11:30 AM

West Bengal Loksabha Election 2024: দাসপুরের খুকুড়দহ নাকা চেক পয়েন্টে নাকা চেকিংয়ের সময় বিজেপি নেতার গাড়ি থেকে উদ্ধার ২৪ লক্ষ টাকা।সূত্রের খবর,আজ সকালে ঘাটাল লোকসভা কেন্দ্রের অন্তর্ভুক্ত দাসপুর থানার খুকুড়দহ পয়েন্টে নাকা চেকিংয়ের সময় দাসপুরের বিজেপি নেতা প্রশান্ত বেরার গাড়ি থেকে উদ্ধার হয় ২৪ লক্ষ টাকা।গাড়ি থেকে উদ্ধার হওয়া এই নগদ টাকার কোনো বৈধ নথি দেখাতে পারেননি ওই বিজেপি নেতা এমনটাই খবর।

24 May 2024, 11:15 AM

Hiranmoy Chatterjee: কোলাঘাট শুভেন্দু অধিকারী অফিসে পুলিসের হানা এবং বিধায়ক হিরণের সেক্রেটারি অফিসে হানা। বিচারপতি অমৃতা সিনহা দৃষ্টি আকর্ষণ। আজই মামলার শুনানি।

24 May 2024, 11:15 AM

Bigg Boss OTT Season 3: বিগ বস ওটিটি সিজন ৩-এ হোস্ট হিসাবে দেখা যাবে না সলমান খানকে। সর্বভারতীয় সংবাদ সংস্থার সূত্রের মাধ্যমে শুনেছে যে অভিনেতা তাঁর আসন্ন ছবির শ্যুটিংয়ের জন্য শো-তে থাকতে পারবেন না।

24 May 2024, 10:15 AM

কলকাতায় পরশুর প্রবল বর্ষন। আজ শেষ রাতে বাগবাজার এলাকায় ভেঙে পড়ল একটি পুরোনো বাড়ির বারান্দা ও কার্নিশের একাংশ। 

24 May 2024, 09:30 AM

ভোটের মাঝেই দুর্যোগের শঙ্কা। রবিবার দুপুরের পর ল্যান্ড ফল ঘূর্ণিঝড় রিমালের। পূর্ব মেদিনীপুর এবং দুই চব্বিশ পরগনার বহু এলাকায় সরাসরি প্রভাব। কলকাতা, হাওড়া, হুগলিতে ভারী বৃষ্টির সতর্কতা।  

24 May 2024, 09:30 AM

২৫ এপ্রিল ঘর ভাড়া নেয় আক্তারুজ্জামান। এগ্রিমেন্টের উল্লেখ করে ৩০ এপ্রিল বাডিতে উঠবে। পরিকল্পনা অনুযায়ী, আক্তারুজ্জামান, তাঁর প্রেমিকা শিলাস্তি রহমান ও সৈয়দ আমানুল্লাহ ওরফে শিমুল - এই তিনজন বিমান ধরে কলকাতা আসে এসে ভাড়ার বাড়িতে ওঠে।  প্রেমিকা দুটো উদ্দ্যসে নিয়ে আসা হয় যাদে আক্তারুজ্জামান।যাদের কাপল থাকবে সেই পরিচয় ফ্ল্যাট নেওয়া যায়। সেই সঙ্গে সাংসদকে হানি ট্র্যাপ করতে তাঁকে কাজে লাগানো হয় অনুমান পুলিসের। 

24 May 2024, 09:30 AM

৪ তারিখের পর মানুষ বলে দেবে দিদি ঘুম পেয়েছে বাড়ি যা। ফের দিলীপের মুখে  কুকথা। আসলে তিনি বেপরোয়া। কমিশনের শোকজ, দলের বকুনি। কোন কিছুই তিনি তোয়াক্কা করেন না। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী সভায় বলেছেন মানুষ চাইলে মাথা নত করে সরে যাবো এপ্রসঙ্গে তিনি বলেন, উনি বুঝতে পেরেছেন মানুষ সরিয়ে দেওয়ার আগে সসম্মানে সরে যাওয়া ভালো। 

24 May 2024, 09:30 AM

নন্দীগ্রামের ঘটনা নিয়ে রাজ্য সরকারের কাছে রিপোর্ট চাইলেন রাজ্যপাল। কি ঘটনা ঘটেছে এবং তার পরিপ্রেক্ষিতে মডেল কোড অফ কন্ডাক্ট এর মধ্যে থেকে কি ব্যবস্থা নেয়া হয়েছে তা নিয়ে অবিলম্বে রিপোর্ট দিতে বললেন তিনি। রিপোর্ট না দিলে নির্দিষ্টভাবে সংবিধান অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে- এমনটাই জানিয়েছেন তিনি।