Bengal News LIVE Update: ভোট গণনার দিন ইন্ডিয়া জোটের নেতাদের দিল্লিতে তলব খাড়গের!

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Monday, June 3, 2024 - 20:05
Bengal News LIVE Update: ভোট গণনার দিন ইন্ডিয়া জোটের নেতাদের দিল্লিতে তলব খাড়গের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

3 June 2024, 20:00 PM

Loksabha Election 2024: রাত পোহালেই ভোট গণনা। আগামিকাল, মঙ্গলবার বিকেল থেকে বুধবার সকালের মধ্যে দিল্লিতে ইন্ডিয়া জোটের নেতাদের তলব করলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে।

 

3 June 2024, 17:45 PM

বিজেপি নেত্রী  প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে সন্দেশখালি যাওয়ার অনুমতি দিল হাইকোর্ট। কবে? ভোটের ফল ঘোষণা দিন নয়, ৫ জুন। হাইকোর্টের নির্দেশ, 'মামলাকারীর উপর যাতে কোনও আঘাত না আসে, তা নিশ্চিত করতে হবে পুলিসকে'।

3 June 2024, 16:00 PM

WB Lok Sabha Election 7th phase Voting : রাতে পোহালেই ভোটগণনা। সপ্তম তথা শেষ দফায় ভোটদানের চূড়ান্ত হার প্রকাশ করল কমিশন। কত? ৭৬.৪০ শতাংশ।

বারাসত- ৮০.১৮%

ডায়মন্ড হারবার- ৮১.০৪%

বসিরহাট-৮৪.৩১ %

দমদম- ৭৩.৮১%

জয়নগর- ৮০.০৮%

কলকাতা দক্ষিণ-৬৬.৯৫%

কলকাতা উত্তর-৬৩.৫৯ %

মথুরাপুর- ৮২.০২ %

যাদবপুর- ৭৬.৬৮%

3 June 2024, 12:45 PM

Baguihati: মাথার খুলি-হাড় সহ বাগুইআটির জর্দা বাগানে উদ্ধার একটি সন্দেহভাজক ব্যাগ। ব্যাগে মাথার খুলি, হাড় দেখতে পেয়ে পুলিসকে খবর দেওয়া হয়েছে। পুলিস গোটা বিষয়টি খতিয়ে দেখছে। জনবহুল এলাকায় মাথার খুলি সমেত ব্যাগ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। এদিন সকালে স্থানীয় বাসিন্দারা ব্যাগটি দেখতে পান। তারপরই স্থানীয় বাসিন্দারা বাগুইআটি থানায় খবর দেয়। পুলিস ঘটনাস্থলে পৌঁছেছে। 

3 June 2024, 10:45 AM

Sandeshkhali: সন্দেশখালিতে ভোটের দিন পুলিসের উপর হামলার অভিযোগ। এক সাব ইনসপেকটরের মাথা ফাটানোর অভিযোগ। ৫ বিজেপি কর্মীকে গ্রেফতার করল বসিরহাট পুলিস। সন্দেশখালিতে অভিযান চালিয়ে পাকড়াও ৫ বিজেপি কর্মী। 

 

3 June 2024, 10:45 AM

WB Lok Sabha Repoll: পুনর্নির্বাচনেও অশান্তি। কদম্বগাছি ৬১ নম্বর বুথে উত্তেজনা। ভোটারদের সঙ্গে কথা বলার সময় বচসা। বুথে ঢুকতে গিয়ে পুলিসের বিরুদ্ধে বাধা দেওয়ার অভিযোগ। বিজেপি নেতা কাসেম আলিকে পুলিসের 'ধাক্কা'। 

3 June 2024, 10:00 AM

Central Force: ভোটের পর হিংসা। রাজ্যে বাড়ল কেন্দ্রীয় বাহিনীর সময়সীমা। ৬ জুনের পরিবর্তে ১৯ জুন পর্যন্ত থাকবে বাহিনী। রাজ্যে থাকবে ৪০০ কোম্পানি বাহিনী। যার মধ্যে ১১৫ কোম্পানি CRPF, ১১৮ কোম্পানি BSF ও ৭১ কোম্পানি CISF। 

3 June 2024, 10:00 AM

WB Lok Sabha Election Repoll: আজ ২ লোকসভার ২টি কেন্দ্রে পুনর্নির্বাচন। মথুরাপুরের কাকদ্বীপের ২৬ নম্বর বুথে পুনর্নির্বাচন ও বারাসতের কদম্বগাছির ৬১ নম্বর বুথে পুনর্নির্বাচন।

3 June 2024, 09:45 AM

Central Force Jawan Accused in Molestation: ফের কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের বিরুদ্ধে শ্লীলহানির অভিযোগ। ধৃত অভিযুক্ত জওয়ান। নাম নিরঞ্জন প্রধান। পুলিস সূত্রের দাবি, গতকাল রাত ২.৩০টা নাগাদ সিআরপিএফের এক জওয়ান চিৎপুর এলাকার একটি বাড়ির ভিতর ঢুকে পড়ে এবং ২ মহিলার শ্লীলতাহানির চেষ্টা করে। স্থানীয় লোকরা তাঁকে ধরে ফেলে এবং পুলিসের হাতে তুলে দেয়। এই ঘটনায় তদন্ত শুরু করেছে চিৎপুর থানার পুলিস। জানা গিয়েছে, বারুইপুরে নির্বাচনে ডিউটি করে ওই জওয়ান। তারপর তাদের কোম্পানির এরাজ্যে থেকে ফিরে যাওয়ার কথা ছিল। স্পেশাল ট্রেন ধরার জন্য কলকাতা স্টেশনে গিয়েছিল পুরো কোম্পানি। এই ঘটনায় আইজি সিআরপিএফ (ওয়েস্ট বেঙ্গল সেক্টর) বীরেন্দ্র কুমার শর্মা জানিয়েছেন, "আমরা ইতিমধ্যেই তদন্ত শুরু করেছি। একজন অফিসারকে পাঠানো হয়েছে গোটা বিষয়ে খোঁজ নিতে। এধরনের কোনও ঘটনা বাহিনী বরদাস্ত করবে না। রিপোর্টে যদি দেখা যায়, জওয়ান দোষী, তাহলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।"

3 June 2024, 09:45 AM

Post Poll Violence: এগজিট পোল সামনে আসতেই তৃণমূল কংগ্রেসের মহিলা সর্থকদের মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কুলতলি বিধানসভার গোপালগঞ্জের ১৪৪ নম্বর বুথে। ঘটনায় আহত মা ও মেয়ে। বাড়ির মধ্যে ঢুকে মারধরের অভিযোগ। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় কুলতলি থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত তৃণমূল কংগ্রেস কর্মী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। যদিও এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। ওদিকে হামলার সমস্ত অভিযোগ অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব। বিজেপির দাবি, এই ঘটনার সঙ্গে বিজেপির কোনও যোগ নেই। পারিবারিক ঝামেলাকে রাজনৈতিক রং দেওয়া হচ্ছে।

3 June 2024, 09:45 AM

TMC Clash: ভোট মিটতেই তৃণমূলের গোষ্ঠীদন্দ্ব প্রকাশ্যে। তৃণমূল পার্টি অফিসের সামনেই তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ। অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধেই। আহত তৃণমূল কর্মীর নাম অনুপ বিশ্বাস। ঘটনা শুলংগুঁড়ি দক্ষিণপাড়া এলাকার। অভিযোগ, কাজ থেকে বাড়ি ফেরার পথে অনুপ বিশ্বাসের বাইক আটকায় নরেশ সমদ্দার। সঙ্গে ছিল উজ্জ্বল সহ আরও বেশ কয়েকজন। এরপরই অনুপকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। অভিযুক্তরা জ্যাংড়া হাতিয়াড়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্য অনুপম বিশ্বাসের অনুগামী বলে অভিযোগ।