West Bengal News LIVE Update: জনতার দরবারে 'জাস্টিস' চেয়ে ইস্তফা মুখ্যমন্ত্রীর!

Bengal News LIVE Update: আরজি কর কাণ্ডে উত্তাল বাংলা। আর এরই মধ্যে পশ্চিমবঙ্গে পা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর।

Last Updated: Sunday, September 15, 2024 - 12:47
West Bengal News LIVE Update: জনতার দরবারে 'জাস্টিস' চেয়ে ইস্তফা মুখ্যমন্ত্রীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

15 September 2024, 12:45 PM

Arvind Kejriwal to Resign from CM Post: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেছেন, 'আইনের আদালতে আমি ন্যায় পেয়েছি, এবার জনতার আদালত আমায় ন্যায় দিক'!

15 September 2024, 12:30 PM

Arvind Kejriwal to Resign from CM Post: ইস্তফা দিতে চলেছেন দিল্লির মুখ্যমন্ত্রী। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল আজ, রবিবার জানিয়ে দিলেন, তিনি দুদিন পরে পদত্যাগ করবেন। তিনি বলেছেন-- আই উইল রিজাইন আফটার টু ডেজ! কেন, ঠিক কোন ইস্যুতে? জানা যাবে ক্রমশ। 

15 September 2024, 12:00 PM

Malda Congress Leader Murder Case: প্রকাশ্য দিবালোক খুন কংগ্রেস নেতা। মালদার মানিকচক থানা এলাকার চৌকি ধরমপুর বাজারে একদল দুষ্কৃতী এলাকার প্রাক্তন প্রধান তথা কংগ্রেস নেতা সৈফুদ্দিনকে লক্ষ্য করে বোমা ছোড়ে। তাতে জখম হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁর। এলাকায় আতঙ্ক উত্তেজনা।

15 September 2024, 10:15 AM

Heavy Rain Effect: টানা বৃষ্টির জেরে জল বেড়েছে বাংলার প্রায় সব ক'টি নদীতে। জল বেড়েছে বীরভূম জেলারও প্রায় সব ক'টি নদীতে। ময়ূরাক্ষী নদীর তিলপাড়া ব্যারেজ থেকে ছাড়া হয়েছে প্রায় আড়াই হাজার কিউসেক জল। ওদিকে দু'দিন ধরে টানা বৃষ্টির ফলে ঝাড়গ্রাম জেলার একাধিক এলাকা জলমগ্ন হয়ে পড়েছে। বহু জায়গায় মূল শহরর বা ব্লক থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে একাধিক গ্রাম। ঝাড়গ্রামের জামবনী ব্লকের সঙ্গে জেলা সদর বিচ্ছিন্ন। কারণ, ডুলুং নদীর জল বেড়েছে এবং এর জেরে চিল্কিগড়ের কাছে কজওয়ে ছাপিয়ে জল বইছে। একটানা বৃষ্টির জেরে জলমগ্ন গোঘাটের বিস্তীর্ণ এলাকা। বৃষ্টির জেরে ও বাঁকুড়ার দিক থেকে গড়িয়ে আসা জলে আবারও বিপত্তি এই এলাকায়।
কামারপুকুর-গড়বেতা ও কামারপুকুর-জয়রামবাটি রাস্তার উপর দিয়ে বইছে জলস্রোত। কামারপুকুর ও জয়রামবাটির মধ্যে যোগাযোগ বিচ্ছিন্ন। 

15 September 2024, 08:00 AM

PM Modi in West Bengal: আজ, ১৫ সেপ্টেম্বর সকাল ১০ টায় টাটানগর রেলওয়ে স্টেশনে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি এদিন রাজ্য থেকে তিনটি নতুন বন্দে ভারত এক্সপ্রেসের সূচনা করবেন। হাওড়া-দুমকা-ভাগলপুর বন্দে ভারত, হাওড়া রৌরকেল্লা বন্দে ভারত এবং হাওড়া-গয়া বন্দে ভারত।