LIVE: রেশনের আটার প্যাকেট কেটে আটা 'চুরি'র সময়ে পাকড়াও

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Saturday, November 11, 2023 - 14:05
LIVE: রেশনের আটার প্যাকেট কেটে আটা 'চুরি'র সময়ে পাকড়াও
নিজস্ব ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

11 November 2023, 14:00 PM

সরকারি আটার প্যাকেট কেটে আটা বার করে তা বস্তাবন্দি করার সময়ে হাতেনাতে ধরা পড়লেন এক রেশনকর্মী। ঘটনাটি নদিয়ার তাহেরপুর থানার বীরনগর চড়কডাঙা পাড়ার।

11 November 2023, 13:45 PM

পানাগড় এ একই পরিবারের তিনজনের রহস্যমৃত্যুর ঘটনার তদন্তে নেমে এখনো পুলিশ অন্ধকারে রয়েছে। সূত্রের খবর গতকাল এই ঘটনায় দু জনকে আটক করার পর পড়ে তাদেরকে ছেড়ে দেয় পুলিশ। উলেখ গতকাল দুর্গাপুরের কাঁকসার পানাগড় এর রেল পার এলাকার সারদা পল্লীতে একই পরিবারের তিন জনের মৃতদেহ পুলিশ একটি ঘর থেকে উদ্ধার করে। সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ এখন এলাকা থেকে সিসি টিভি ফুটেজ সংগ্রহর চেষ্টা করছে।

11 November 2023, 13:45 PM

শনিবার দুপুরে ইডি দফ্তরে এলো জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়ির পরিচারক রাম স্বরূপ শর্মা। যদিও তার দাবী তিনি জ্যোতি প্রিয় মল্লিকের খাবার নিয়ে এসেছে। বেশ কিছুক্ষন পর তিনি ইডি দফ্তর থেকে বেরিয়ে আসেন। 

11 November 2023, 09:45 AM

সাত সকালে ধুপগুড়ির এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ষাটোর্ধ বৃদ্ধার সঙ্গে ১৯ বছরের কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায়। স্থানীয় সুত্রে জানা যায়, প্রতিবেশী নাতিনীর সঙ্গে প্রেমের সম্পর্কের অভিযোগ। মেনে নিবেনা সমাজ , মেনে নেবে না পরিবার তাই শেষমেষ দুজনেই আত্মহত্যার পথ বেছে নিল ১৯ বছরের কিশোরী এবং আনুমানিক ৬৫ বছরের বৃদ্ধ।

 

11 November 2023, 09:45 AM

কলকাতা থেকে ছোট গাড়ি করে একই পরিবারের ৫ জন বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় নিহত দুইজন নাতি,ঠাকুমা,বাকি আহত গাড়ি চালক-সহ ৪ জন। কলকাতা থেকে গাড়ি করে ফিরছিল পলাশীপাড়া থানার অন্তর্গত তেহট্ট হাঁসপুকুরিয়া বাড়িতে। ফেরার সময় চাপড়া এলাকার চারাতলায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছে গিয়ে গাড়িটি ধাক্কা মারে। ঘটনাস্থলেই এক বছরের শিশু ও তার ঠাকুমার মৃত্যু হয়।

11 November 2023, 09:45 AM

আগামী মঙ্গলবার পর্যন্ত উত্তুরে হাওয়ার প্রভাব। জেলায় জেলায় পরিষ্কার আকাশ, স্বাভাবিক তাপমাত্রা। হেমন্তের আবহাওয়ায় আবহাওয়া একই রকম থাকবে আগামী কয়েক দিন। কলকাতা ও সংলগ্ন এলাকায় কুড়ি থেকে একুশ ডিগ্রির মধ্যে তাপমাত্রা। আগামী চার দিন একই রকম থাকবে তাপমাত্রা তারপর সামান্য বাড়বে তাপমাত্রা। 

11 November 2023, 09:45 AM

শ্রীনগরের ডাল লেকে বেশ কয়েকটি নৌকায় ভয়াবহ আগুন। কাশ্মীরি রিপোর্টের তথ্য অনুযায়ী প্রথম আগুন লাগার ঘটনা জানা যায় ৯ নম্বর ঘাটে।