West Bengal Lok Sabha Election Voting Live: চতুর্থ পর্বে বিকেল ৫টা পর্যন্ত মোট ভোট পড়েছে ৭৬.৫৫ শতাংশ

WB Lok Sabha Election 2024 Phase 4 Voting Live: এই দফায় গুরুত্বপূর্ণ কেন্দ্র বহরমপুর, কৃষ্ণনগর, বীরভূম। অধিকাংশ জায়গায় কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপে চলছে ভোটগ্রহণ

Last Updated: Monday, May 13, 2024 - 18:22
West Bengal Lok Sabha Election Voting Live:  চতুর্থ পর্বে বিকেল ৫টা পর্যন্ত মোট ভোট পড়েছে ৭৬.৫৫ শতাংশ

West Bengal Lok Sabha Election Phase 4 Voting 2024 Live: লোকসভা নির্বাচনের চতুর্থ দফায় সোমবার ভোট নেওয়া হচ্ছে বহরমপুর, কৃষ্ণনগর, রানাঘাট, বোলপুর, বীরভূম, বর্ধমান পূর্ব, বর্ধমান-দুর্গাপুর ও আসানসোল কেন্দ্র ভোটে নেওয়া হচ্ছে। এর জন্য ঢালাও নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। সবচেয়ে বেশ বাহিনী দেওয়া হয়েছে পূর্ব বর্ধমানে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

13 May 2024, 18:15 PM

বহরমপুর... ৭৫.৩৬%
কৃষ্ণনগর- ৭৭.২৯%
রানাঘাট-  ৭৭.৪৬%
বর্ধমান পূর্ব- ৭৭.৩৬%
বর্ধমান-দুর্গাপুর... ৭৫.০২%
আসানসোল- ৬৯.৪৩%
বোলপুর- ৭৭.৭৭%
বীরভূম- ৭৫.৪৫%

বিকেল ৫ টা পর্যন্ত মোট ভোট রড়েছে ৭৫.৬৬ শতাংশ 

13 May 2024, 17:00 PM

Burdwan-Durgapur Lok Sabha Election 2024 Live Updates:  দুর্গাপুরের তানসেনে তৃণমূলের পোলিং ক্যাম্পে হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। কর্মীদের মারধরের অভিযোগ। বেশ কয়েকজন তৃণমূলের কর্মী জখম। আহতদের ভর্তি করা হয়েছে দুর্গাপুর ইস্পাত হাসপাতালে। পাশাপাশি সিপিএমের কার্যালয়েও ভাঙচুর চালানোর অভিযোগ। তৃণমূল কর্মীরা এই ঘটনার পরেই বিজেপি কর্মীদের ধাওয়া করে। ব্যাপক উত্তেজনা পরিস্থিতি সামাল দিতে মোতায়েন দুর্গাপুর থানার বিশাল পুলিস বাহিনী।

13 May 2024, 16:00 PM

WB Lok Sabha Election 2024 Live Updates: বেলা ৩টে পর্যন্ত ভোটের হার ৬৬.০৫ শতাংশ।

বহরমপুর-৬৫.৫৭ শতাংশ 
কৃষ্ণনগর- ৬৬.৩৭ শতাংশ 
রানাঘাট- ৬৬.১৮ শতাংশ 
বর্ধমান পূর্ব- ৬৭.৮৩  শতাংশ 
বর্ধমান-দুর্গাপুর- ৬৭.৯২ শতাংশ 
আসানসোল- ৬০.২৬  শতাংশ 
বোলপুর- ৬৯.০৮  শতাংশ 
বীরভূম- ৬৪.৯৮  শতাংশ

13 May 2024, 15:00 PM

Krishnanagar Lok Sabha Election 2024 Live Updates: কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের তেহট্টের রামজীবনপুর ২০৬ ও ২০৭ নম্বর বুথে উত্তেজনা। তৃণমূল বিজেপির সংঘর্ষে গুরুতর আহত বেশ কয়েকজন। অভিযোগ, ভোট দিতে আসার সময় বিজেপি কর্মীদের ওপর হামলা চালায় তৃণমূল। বাঁশ ও লাঠি দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। যদিও এই ঘটনা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব বলে দাবি তৃণমূলের।

13 May 2024, 14:15 PM

Burdwan-Durgapur Lok Sabha Election 2024 Live Updates: দুর্গাপুরে ১২ নম্বর ওয়ার্ডের অন্তর্গত আমরাই গ্রামে বিজেপি কর্মীদের উপর হামলা। তৃণমূলের বাইক বাহিনীর বিরুদ্ধে হামলার অভিযোগ। ঘটনাস্থলে বিজেপি বিধায়ক লক্ষ্মণ ঘড়ুই। 

13 May 2024, 14:15 PM

Birbhum Lok Sabha Election 2024 Live Updates: হাসন বিধানসভার ২৩৮ নম্বর বুথের বিজেপি পোলিং এজেন্টকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এই মুহূর্তে রামপুরহাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। অভিযোগ ভুয়ো ভোটার ভোট দিতে গেলে, তিনি প্রতিবাদ করেন। তখন তাঁকে আক্রমণ করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। সেই সময় প্রিসাইডিং আফিসার এবং সেন্ট্রাল ফোর্স তাঁকে ম্যানেজ করতে বলে, বলে অভিযোগ।

 

13 May 2024, 14:15 PM

Asansol Lok Sabha Election 2024 Live Updates: আসানসোল উত্তর বিধানসভার আপার চেলিডাঙার ব্যারেট ক্লাব অ্যান্ড লাইব্রেরির ৭২ নম্বর বুথের বাইরে উত্তেজনা। বিজেপি নেতৃত্ব ও তৃণমূলের কর্মী ও সমর্থকদের মধ্যে বচসা ও স্লোগান। বিজেপি নেতা কৃষ্ণেন্দু মুখার্জির অভিযোগ এই বুথে মৃত ব্যক্তি এবং অন্য কারোও নামে ভোট হয়ে যাচ্ছে। সেই অভিযোগ পেয়ে বুথে এসেছিলাম। যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতৃত্ব। যুব তৃণমূল নেতা পিন্টু কর্মকার বলেন, শান্তিপূর্ণ ভোট হচ্ছে। বিজেপি অশান্তি ছড়ানোর চেষ্টা করছে।

13 May 2024, 13:30 PM

WB Lok Sabha Election 2024 4th Phase Poll Percentage: বেলা ১টা পর্যন্ত ভোট পড়েছে ৫১.৮৭ শতাংশ।
বহরমপুর- ৫২.২৭%
কৃষ্ণনগর- ৪৯.৭২%
রানাঘাট- ৫২.৭০%
বর্ধমান পূর্ব- ৫৫.৮৭%
বর্ধমান-দুর্গাপুর- ৫০.৩০%
আসানসোল- ৪৯.৫৫%
বোলপুর- ৫৪.৮১%
বীরভূম- ৪৯.৬৩%

 

13 May 2024, 13:30 PM

Election Commission Of India: দিল্লি থেকে দফায় দফায় ফোন মুখ্য নির্বাচনী আধিকারিককে। দিলীপ ঘোষের ঘটনা, বিএসএফ জওয়ানের মৃত্যু নিয়ে জানতে চাইল জাতীয় নির্বাচন কমিশন। একইসঙ্গে বুথের ভেতরে ও বাইরে যেসব ঘটনা ঘটছে তা নিয়ে খোঁজ নিল জাতীয় নির্বাচন কমিশন।

 

13 May 2024, 13:30 PM

Burdwan-Durgapur Lok Sabha Election 2024 Live Updates: মন্তেশ্বরে উত্তেজনা। দিলীপ ঘোষকে 'গো ব্যাক' স্লোগান। মন্তেশ্বেরে দিলীপ ঘোষকে ঘিরে বিক্ষোভ তৃণমূলের। দিলীপ ঘোষের সঙ্গে তুমুল বচসা তৃণমূলের। সংবাদমাধ্যমের একাধিক গাড়ি ভাঙচুর। পালটা তৃণমূল কর্মীদের দিকে তেড়ে যান দিলীপ।  ইতিমধ্যেই এই ঘটনায় রিপোর্ট তলব করেছে কমিশন। 

 

13 May 2024, 13:30 PM

Bolpur Lok Sabha Election 2024 Live Updates: বোলপুর লোকসভা কেন্দ্রের শান্তিনিকেতন থানার অন্তর্গত লোহাগড়গ্রাম। আর এই গ্রামেই ভুয়ো ভোট দেওয়ার অভিযোগ  শাসকদল তৃণমূলের বিরুদ্ধে। পোলিং এজেন্ট হাতেনাতে ধরা পড়লে আপাতত ভোট বন্ধ হয়ে যায়। এক ঘন্টা ধরে বন্ধ রয়েছে ভোট গ্রহণ। এলাকায় বিশাল পুলিশবাহিনী সহ কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী। ভোটারদের দাবি, এক ঘন্টা ধরে ভোটের লাইনে দাঁড়িয়ে ভোট দিতে পারছেন না ভোট বন্ধ রয়েছে। 

13 May 2024, 13:15 PM

Birbhum Lok Sabha Election 2024 Live Updates: বীরভূমের জাজি গ্রাম এলাকায় ভোটের ডিউটিতে কর্তব্যরত কেন্দ্রীয় বাহিনী জওয়ানের মৃত্যু। ডিউটি করতে করতে হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে পড়লে, তাঁকে রামপুরহাট গভরর্মেন্ট মেডিকেল কলেজে ও হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতের  নাম মহেন্দ্র সিং। ৫৫ বছর বয়স। উত্তরাখণ্ডের বাসিন্দা। জাজিগ্রাম জাগরণী পাঠশালাতে একটি ভোটকেন্দ্রে ডিউটি করছিলেন উনি। বুথ নম্বর ২০৩-এ ডিউটি করছিলেন।

 

13 May 2024, 13:15 PM

Krishnanagar Lok Sabha Election 2024 Live Updates:  চাপড়া থানায় উত্তেজনা। চাপড়া ঘোষপাড়ার আহতদের নিয়ে বিজেপি প্রার্থী অমৃতা রায় থানায়। থানায় বসে পুলিসকে হুঁশিয়ারি। আধ ঘণ্টার মধ্যে অভিযুক্তদের গ্রেফতারের দাবি। নইলে থানা চত্বরেই ধরনায় বসার হুঁশিয়ারি।

 

13 May 2024, 13:00 PM

Krishnanagar Lok Sabha Election 2024 Live Updates: নদিয়ার চাপড়া থানার হাতিশালা গ্রাম পঞ্চায়েতের ১০ নম্বর বুথে ভোট দিতে বাধা সিপিআইএম ভোটারদের। অভিযোগের তির শাসকদলের বিরুদ্ধে। অভিযোগ, মানুষজন পুলিসকে ভোট দিতে নিয়ে যেতে বললেও পুলিস দাঁড়িয়ে থাকে। শেষে বামফ্রন্ট প্রার্থী এস এম সাদি নিজে ভোটারদের নিয়ে যান বুথে। 

 

13 May 2024, 13:00 PM

Krishnanagar Lok Sabha Election 2024 Live Updates:  চাপড়া ঘোষপাড়ার ১৮৭ নম্বর বুথে খাবার দিতে এলে সুখেন দাস ও নন্দ দাস নামে দুজনকে বাঁশ দিয়ে মারধর করা হয়। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা মারধর করে বলে অভিযোগ। বুথের সামনে দাঁড় করিয়ে মারধর করা হয়েছে বলে অভিযোগ। প্রার্থী অমৃতা রায় গেলে সবাই ঘিরে ধরে অভিযোগ করেন। আহতদের প্রথমে হাসপতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনায় কমিশনে অভিযোগ দায়ের করা হয়েছে।

 

13 May 2024, 13:00 PM

Burdwan-Durgapur Lok Sabha Election 2024 Live Updates: বর্ধমানের ঝিকরা অঞ্চলে একটি বুথে পোলিং এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ পেয়েই পৌঁছলেন দিলীপ ঘোষ। সরাসরি বুথে পৌঁছে পোলিং এজেন্টকে বসানোর ব্যবস্থা করে কেন্দ্রীয় বাহিনীর কাছে আরও কড়া প্রহরার দাবি দিলীপের। দিলীপের বক্তব্য দীর্ঘ সময় ধরে এই অঞ্চলে বুথে বিরোধী রাজনৈতিক দলের পোলিং এজেন্টদের বসতে দেওয়া হয় না। সেই সংস্কৃতির পরিবর্তন ঘটবে এবার। যাতে এই অঞ্চলের মানুষ নির্ভয় ভোট দিতে পারেন সেই আবেদন রেখেছেন দিলীপ।

 

13 May 2024, 12:15 PM

Birbhum Lok Sabha Election 2024 Live Updates: ছাপ্পা ভোটে মদত দেওয়ার অভিযোগে ইলামবাজার ২৫ নম্বর বুথের প্রিসাইডিং অফিসারকে সরাল কমিশন। 

13 May 2024, 12:00 PM

Krishnanagar Lok Sabha Election 2024 Live Updates: ইভিএম-এ তিন নম্বরে তৃণমূলের চিহ্নে বোতাম টিপলে দুই নম্বরে বিজেপির হয়ে ভোট হচ্ছে। এমন অভিযোগে উত্তেজনা ছড়াল নদিয়ার পলাশিপাড়া বিধানসভার পলশুণ্ডা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের বারুইপাড়া শিশু শিক্ষা কেন্দ্র ৫৯ নম্বর বুথে। বন্ধ করে দেওয়া হয় ভোটগ্রহণ। ক্ষুব্ধ ভোটাররা। প্রথম থেকে ভোট গ্রহণের দাবি জানান সবাই। বেশ কিছুক্ষণ ভোটগ্রহণ বন্ধ থাকার পর, নতুন ইভিএম নিয়ে আবার ভোটকর্মীরা প্রথম থেকে ভোট শুরু করল।

13 May 2024, 12:00 PM

Baharampur Lok Sabha Election 2024 Live Updates: শক্তিপুর বাজার পাড়ার দুটি বুথে এজেন্ট দিতে পারেনি তৃণমূল। আর তাই নিয়ে ফের বেলাগাম হুমায়ুন কবীর। অভিযোগ করেন, রামনবমীতে অস্ত্র মিছিল হয়। তারপর উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে এনে হুমকি দেওয়া হয়েছে সংখ্যালঘুদের। বিধায়ক হুমায়ুন কবীরের অভিযোগ, হিন্দু প্রধান এলাকায় তৃণমূলের এজেন্ট বসতে দেওয়া হচ্ছে না। ফের হুমায়ুনের মুখে হিন্দু, মুসলিম শতাংশের হিসেব। আগেই তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরকে শো-কজ করেছে নির্বাচন কমিশন।

13 May 2024, 12:00 PM

WB Lok Sabha Election 2024 4th Phase Poll Percentage: সকাল ১১টা পর্যন্ত ভোট পড়েছে ৩২.৭৮ শতাংশ।
বহরমপুর- ৩৫.৫৩%
কৃষ্ণনগর- ৩২.৫৯%
রানাঘাট- ৩৩.২৩%
বর্ধমান পূর্ব- ৩৩.৮২%
বর্ধমান-দুর্গাপুর- ৩১.৪১%
আসানসোল- ২৯.৯৯%
বোলপুর- ৩৫.২২%
বীরভূম- ৩০.৪৫%

13 May 2024, 12:00 PM

Burdwan-Durgapur Lok Sabha Election 2024 Live Updates: বর্ধমান-দুর্গাপুর লোকসভার গলসি ১ নম্বর ব্লকের জাগুলি পাড়া গ্রামে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব মারধরের অভিযোগ। ঘটনায় আহত ২ টোটো চালক। একজনকে লাঠি, রড, পাথর দিয়ে ও অন্যজনের মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ। ঘটনায় আবারও প্রকাশ্যে তৃণমূলের যুযুধান দুই গোষ্ঠী। আহত টোটো চালক শেখ হাসমত বিধায়ক ঘনিষ্ঠ রহমত মোল্লা অনুগামী ও আজিজুল শেখ গলসি ১ নম্বর ব্লক তৃণমূল সভাপতি জনার্দ্দন চ্যাটার্জি ঘনিষ্ঠ শেখ আবু বক্করের অনুগামী। এদিন তারা টোটো করে ভোটারদের নিয়ে আসার সময় তাদেরকে মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনার খবর পেয়ে পুলিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

13 May 2024, 12:00 PM

Burdwan-Durgapur Lok Sabha Election 2024 Live Updates: বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রে অন্তর্গত মন্তেশ্বর ব্লকের শুশুনিয়া জিপির তুল্লা গ্রামে বুথ নম্বর ৫৬ ও ৫৭-এ বিজেপি এজেন্ট বসতে দেওয়া হয়নি। মারধর করেছে তৃণমূল কর্মীরা।

13 May 2024, 12:00 PM

Birbhum Lok Sabha Election 2024 Live Updates: বীরভূম লোকসভা কেন্দ্রের সাহাপুরের ২৪৮ নম্বর বুথে বিজেপির বুথ এজেন্টকে মারধর করার অভিযোগ সাহাপুর গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে।

 

13 May 2024, 12:00 PM

WB Lok Sabha Election 2024 Live Updates: প্রথম ৪ ঘণ্টায় হাজার ছাড়াল অভিযোগ। মোট ১০৮৮টি অভিযোগ জমা পড়েছে কমিশনে।

13 May 2024, 12:00 PM

Baharampur Lok Sabha Election 2024 Live Updates: প্রায় সব এজেন্টদের কাছে মোবাইল। ইউসুফ পাঠান বুথে ঢুকতেই সেলফি তুলতে শুরু করে। তারপর সেন্ট্রাল ফোর্স মোবাইল কেড়ে নিচ্ছে। ইলামবাজারের ছাতারবন্দি গ্রামে সঙ্গে করে নিয়ে গিয়ে ভোট দেওয়ানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

 

13 May 2024, 12:00 PM

Krishnanagar Lok Sabha Election 2024 Live Updates: কৃষ্ণনগর কোতোয়ালি থানায় বিজেপি পার্থীর সাথে বচসা, উত্তেজনা। কৃষ্ণনগর পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের তৃণমূলের কাউন্সিলার মিলন ঘোষের নামে খুনের হুমকির অভিযোগ। অভিযুক্তকে গ্রেফতার না করে বিজেপি কর্মী রাজুরক্ষিতকে আটক করে কোতোয়ালি থানায় নিয়ে আসার প্রতিবাদে বিজেপি পার্থী অমৃতা রায় থানায় এলে উত্তেজনা তৈরি হয়। পুলিসের সাথে বচসা। পুলিসের বিরুদ্ধে চোখে মারার অভিযোগ।

 

13 May 2024, 12:00 PM

Asansol Lok Sabha Election 2024 Live Updates: কন্ট্রোল রুমে বসে ভোট পরিস্থিতির উপরে নজর রাখছেন আসানসোল লোকসভার কেন্দ্রের বিজেপি প্রার্থী সুরেন্দার সিং আহলুওয়ালিয়া। আসানসোলের একটি বেসরকারি হোটেলে কন্ট্রোলরুমে বসে তিনি পরিস্থিতির উপর নজর রাখছেন বলে জানিয়েছেন।

 

13 May 2024, 11:00 AM

Krishnanagar Lok Sabha Election 2024 Live Updates: চাপড়া ২০০, ২০১ বাঙালঝি, স্বামী বিবেকানন্দ হাই স্কুল, এখানে দুষ্কৃতীরা মুখে গামছা বেঁধে মাজায় বন্দুক নিয়ে ঘুরে বেড়াচ্ছে।

13 May 2024, 11:00 AM

Baharampur Lok Sabha Election 2024 Live Updates: সালারে কেন্দ্রীয় বাহিনী ও পুলিসের বিরুদ্ধে মারধরের অভিযোগ তৃণমূলের। সালার থানার কুলিড়ি গ্রামে ১৫৫ নম্বর বুথে ভোট চলাকালীন ভোটারধরের মারধরের অভিযোগে সরব তৃণমূল কর্মীরা। গ্রামের তৃণমূলের কর্মীদের অভিযোগ, পুলিস ও কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ এলাকার ভোটারদের। এই ঘটনার প্রতিবাদে বিক্ষোভ দেখান ভোটারদের একাংশ।

13 May 2024, 11:00 AM

Baharampur Lok Sabha Election 2024 Live Updates: ভোট তদারকিতে বহরমপুর শহরে বুথে বুথে অধীর। বড়সড় কোনও অভিযোগ না পেলেও বেলডাঙা, বড়ুয়া এবং ভরতপুর থেকে এজেন্ট বসতে না দেওয়ার অভিযোগ এসেছে। টেলিফোনে কথা বলছেন কর্মী সমর্থকদের সঙ্গে। বিভিন্ন এলাকা থেকে অভিযোগ এলে সঙ্গে সঙ্গেই জেলা প্রশাসন এবং নির্বাচন কমিশনের কাছে জানিয়ে সমাধানের চেষ্টা করছেন।

13 May 2024, 11:00 AM

Asansol Lok Sabha Election 2024 Live Updates: আসানসোল লোকসভা কেন্দ্রের কুলটিতে ভোট দিলেন ডিওয়াইএফআই-এর রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখোপাধ্যায়।

13 May 2024, 11:00 AM

Asansol Lok Sabha Election 2024 Live Updates: আসানসোল থেকে পান্ডবেশ্বরের পথে অন্ডাল থানা এলাকার হরিপুরে আটকে দেওয়া হল বিজেপির পাণ্ডবেশ্বরের প্রাক্তন বিধায়ক জিতেন তিওয়ারীকে। পুলিশের বক্তব্য জিতেনের গাড়ির মুভমেন্টের অনুমতি থাকলেও তিনি পাণ্ডবেশ্বরের ভোটার নন। জিতেনের পাল্টা অভিযোগ, তিনি পান্ডবেশ্বরের ইনচার্য। তিনি আসানসোল লোকসভার ভোটার। পুলিস তৃণমুলকে ভোটলুঠের সুবিধা করে দিতে তার গাড়ি আটকেছে। ইতিমধ্যেই এই বিষয়ে প্রার্থীর মাধ্যমে জেলাশাসককে নালিশ জানিয়েছেন জিতেন। পুলিস ও জিতেনের মধ্যে শুরু হয় বাদানুবাদ।

13 May 2024, 11:00 AM

Bardhaman Purba Lok Sabha Election 2024 Live Updates: ভাতার বিজেপির কো-কনভেনার রাজকুমার হাজরা সহ ৫ জন বিভিন্ন রাজনৈতিক দলের কর্মীকে আটক করল ভাতার থানার পুলিস। এলাকায় অশান্তি পাকানোর অভিযোগে আটক।

 

13 May 2024, 11:00 AM

Bardhaman Purba Lok Sabha Election 2024 Live Updates: সশরীরে ভোটগ্রহণ কেন্দ্রে হাজির ভোটার। আছে ভোটার কার্ডও। কিন্তু ভোট দিতে না পেরে তাকে বাড়ি ফিরে যেতে হল। ভোটার লিস্টে তাঁর নামের পাশে লেখা আছে ডিলিটেড। ভোটারের নাম মায়া সামন্ত। বাড়ি পূর্ব বর্ধমানের জামালপুরের আনগুনায়। জামালপুর বিধানসভার আনগুনা বি এম হাইস্কুলে ২৫১ নম্বর বুথের ঘটনা।

13 May 2024, 11:00 AM

Krishnanagar Lok Sabha Election 2024 Live Updates: কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের তেহট্ট বিধানসভার নারায়ণপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের ১৭ এবং ১৯ নম্বর বুথে সিপিআইএম এজেন্টকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

 

13 May 2024, 10:30 AM

Ranaghat Lok Sabha Election 2024 Live Updates: রানাঘাট লোকসভার তৃণমূল প্রার্থী মুকুটমণি অধিকারী ভোট দিলেন তাঁর নিজের কেন্দ্রে, কৃষ্ণগঞ্জ ব্লকের মাজদিয়াতে। নাঘাটা গ্রামে ১২১ নম্বর বুথে ভোট দেন তিনি। 

 

13 May 2024, 10:15 AM

Asansol Lok Sabha Election 2024 Live Updates: বাবার ভোট দিচ্ছে ছেলে। আসানসোল লোকসভা কেন্দ্রের ঘটনা। জামুরিয়া বিধানসভার অন্তর্গত ১৯৯ নম্বর বুথের ঘটনা।

 

13 May 2024, 09:45 AM

Burdwan-Durgapur Lok Sabha Election 2024 Live Updates: বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত মন্তেশ্বর ব্লকের শুশুনিয়া জিপি ভান্ডারপুর গ্রামে ৫৮ নম্বর বুথে ইভিএম মেশিন ১ ঘন্টা ধরে খারাপ হয়ে পড়ে থাকায় ভোট পর্ব বন্ধ। অসুবিধায় ভোটদাতারা।

 

13 May 2024, 09:45 AM

Birbhum Lok Sabha Election 2024 Live Updates: রামপুরহাটের বগটুই গ্রামে বুথে বাম কংগ্রেস জোট প্রার্থী মিল্টন রশিদকে ঘিরে বিক্ষোভ তৃণমূল কর্মীদের।। তাদের দাবি ভোটকেন্দ্রে ঢুকে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করছেন কংগ্রেস প্রার্থী।।

 

13 May 2024, 09:45 AM

Krishnanagar Lok Sabha Election 2024 Live Updates: চাপরা বিধানসভার সোনপুকুর দাস পাড়ায় সিপিআইএম ভোটারদের ভোট দিতে বাধা। ঘটনাটি ঘটেছে ৯ নম্বর ও ১০ নম্বর বুথ। এই ঘটনায় তৃণমূলে বিরুদ্ধে অভিযোগ এলাকাবাসীর। সিপিআইএম ভোটারদের মারধরের অভিযোগ উঠছে ।এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

 

13 May 2024, 09:45 AM

Birbhum Lok Sabha Election 2024 Live Updates:  প্রায় আড়াই ঘন্টা পর বগটুই ১৪৯ নম্বর বুথে ভোট শুরু হল।

13 May 2024, 09:45 AM

Bardhaman Purba Lok Sabha Election 2024 Live Updates: কালনার শ্বাসপুর খেলার মাঠ শিশু শিক্ষা কেন্দ্রের ২৪৩ নম্বর বুথে আনুমানিক দু'ঘণ্টা ধরে ইভিএম খারাপ থাকায় ভোট বন্ধ রয়েছে। সমস্যায় ভোটাররা,বিকল EVM মেরামতি করতে লোকজন এসেছেন। 

13 May 2024, 09:45 AM

WB Lok Sabha Election 2024 4th Phase Live Updates: প্রথম ২ ঘণ্টায় মোট ৪৯২টি অভিযোগ জমা পড়েছে। 

13 May 2024, 09:45 AM

WB Lok Sabha Election 2024 4th Phse Poll Percentage: সকাল ৯টা পর্যন্ত ভোট পড়েছে ১৫.২৪ শতাংশ।
বহরমপুর- ১৬.৯৭%
কৃষ্ণনগর- ১৫.৬৭%
রানাঘাট- ১৫.৩১%
বর্ধমান পূর্ব- ১৫.৮৮%
বর্ধমান-দুর্গাপুর- ১৪.০৮%
আসানসোল- ১৩.০৩%
বোলপুর- ১৬.৪৬%
বীরভূম- ১৪.৫৫%

13 May 2024, 09:15 AM

Bolpur Lok Sabha Election 2024 Live Updates: তৃণমূল নেতারা ভোট প্রভাবিত করছে।  এমনই অভিযোগকে কেন্দ্র  করে উত্তেজনা বীরভূমের ১৮ নম্বর ওয়ার্ডের  ১৮৬ এবং ১৮৭ নম্বর বুথে ৷ ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী গেলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  পুলিশের সামনেই চলে দু'পক্ষের বচসা। পরে সিউড়ি থানার পুলিশ সেই ভিড় সরিয়ে দেয়। যদিও তৃণমূলের পাল্টা দাবি, ওই বুথে স্থানীয়  বিজেপি নেতারা ভোট প্রভাবিত করছিল৷ সেটাকে আটকানো কেন্দ্র করে অশান্তি।  সিউড়ি এই ১৮ নম্বর ওয়ার্ডের বিজেপির অস্থায়ী ক্যাম্প অফিস ভাঙাকে কেন্দ্র করে সকাল থেকে উত্তেজনা রয়েছে।

13 May 2024, 09:00 AM

Baharampur Lok Sabha Election 2024 Live Updates: বেলডাঙায় ভোট কেন্দ্রের বাইরে অবৈধ জমায়েত সরাতে লাঠি উঁচিয়ে তারা পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর। সোমবার সকালে ভোট শুরুর আগে ৮৫ নং বুথের কংগ্রেস এজেন্টকে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। পরে এজেন্ট বসানো হলেও। বুথের বাইরে অবৈধ জমায়েত শুরু হতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় পুলিশ ও কেন্দ্রিয় বাহিনী। লাঠি উঁচিয়ে জমায়েতকারীদের সরিয়ে দেয় তারা। তাড়া খেয়ে এলাকা ছেড়ে পালায় জমায়েতকারীরা।

13 May 2024, 08:45 AM

Birbhum Lok Sabha Election 2024 Live Updates: বীরভূম তৃণমূল জেলা পরিষদের সভাধিপতি কাজল সেখ বলেন, পরিবারের সবাই ভোট দিলাম। আজকের দিনেই বামফ্রন্টকে রাজ্য থেকে বামফ্রন্টকে তাড়িয়েছিল। বীরভূমবাসীদের কাছে আবেদন সবাই ভোট দিন। তৃণমূলের জয় নিশ্চিত করুন।

 

13 May 2024, 08:45 AM

Bardhaman Durgapur Lok Sabha Election 2024 Live Updates: বর্ধমান দুর্গাপুরের ভিরিঙ্গি এলাকায় বিজেপির বিধায়ক লক্ষ্ণণ ঘোড়ুইকে ঘিরে বিক্ষোভ তৃণমূলের। বিক্ষোভের জেরে এলাকা ছাড়তে বাধ্য হন বিধায়ক। বিজেপির বুথ এজেন্টকে বসতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ ওঠে। বিষয়টি দেখতে আসেন বিজেপি বিধায়ক। তখন তাকে ঘিরেও বিক্ষোভ হয়। পুলিস এসে পরিস্থিতি সামাল দেয়।   

 

13 May 2024, 08:45 AM

Krishnanagar Lok Sabha Election 2024 Live Updates: গতবার ৬৫ হাজারে জিতেছিলাম এবার সেটা অনেকটা পার করব। এখানে শান্তিপূর্ণ ভোট হচ্ছে। বললেন মহুয়া মৈত্রের।

13 May 2024, 08:30 AM

Krishnanagar Lok Sabha Election 2024 Live Updates: গতবার ৬৫ হাজারে জিতেছিলাম এবার সেটা অনেকটা পার করব। এখানে শান্তিপূর্ণ ভোট হচ্ছে।