Purbasthali Accident: শিবের মাথায় জল ঢালতে বেরিয়ে বিশ্রামের জন্য থেমেছিলেন, উপর দিয়ে চলে গেল ট্রাক

নবদ্বীপ থেকে জল নিয়ে টানা হাঁটা। গন্তব্য জামালপুরের বুড়োরাজ মন্দির। হাঁটতে হাঁটতে ক্লান্ত হয়ে রাস্তার পাশের দোকান ঘরে বসাই কাল হল

Updated By: Jul 25, 2022, 02:32 PM IST
Purbasthali Accident: শিবের মাথায় জল ঢালতে বেরিয়ে বিশ্রামের জন্য থেমেছিলেন, উপর দিয়ে চলে গেল ট্রাক

সঞ্জয় রাজবংশী ও অরূপ বসাক: সাতসকালে ভয়ঙ্কর দুর্ঘটনা। বিশ্রামরত শিবভক্তদের উপরে এস পড়ল ছোট ট্রাক। প্রাণ হারালেন ২ জলযাত্রী। আহত আরও ২ জন। অন্যদিকে, ট্রাকের ধাক্কায় মালবাজারে প্রাণ হারালেন ২ বাইক আরোহী।

রবিবার রাতে নবদ্বীপ ঘাট থেকে গঙ্গার জল নিয়ে বর্ধমানের জামালপুরের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন ৯ জন। এদের সবার বাড়ি নবদ্বীপেই। জল নিয়ে জামালপুরের বুড়োরাজ মন্দিরের উদ্দেশ্যে রাতেই রওনা দেন তাঁরা।

টানা হেঁটে ক্লান্ত হয়ে পড়লে ওই ৪ জন পারুলিয়ায় একটি দোকান ঘরে বিশ্রাম নেওয়ার জন্য বসে পড়েন। সেখানেই ঘটে গেল ওই দুর্ঘটনা। সোমবার ভোট সাড়ে চারটে নাগাদ একটি লেবুবোঝাই ছোট ট্রাক এসে হুড়মুড়িয়ে ঢুকে পড়ে ওই দোকান ঘরে। 

ট্রাকের ধাক্কার দোকানঘরটি ভেঙে পড়ে। চাপা পড়ে যান ওই ৪ জন। ঘটনাস্থলেই মৃত্যু হয় সমীর ঘোষ ও অসিত ঘোষ নামে ২ যুবকের। পাশাপাশি প্রসেনজিত্ ঘোষ ও বাপ্পা ঘোষ নামে অন্য দুই যুবক গুরুতর আহত হন। এদে পূর্বস্থলী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাদের স্থানান্তরিত করা হয়ে শক্তিনগর হাসপাতালে।

অন্যদিকে, মালবাজারে বাইক দুর্ঘটনায় মৃত্যু হল ২ যুবকের। মালবাজার মহকুমার বাগ্রাকোট গ্রাম পঞ্চায়েতের চান্দা কম্পানী এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কের ঘটনা। রবিবার রাত ৮ নাগাদ এই দুর্ঘটনা হয় বলে জানা গিয়েছে।  মৃত দুই যুবকের নাম সতীশ ওঁড়াও(২৪) দীপেশ গাজোয়ার(২৪)। বাড়ি বাগ্রাকোট গ্রাম পঞ্চায়েত ওয়াসাবাড়ি চাবাগানের মানা লাইনে।  

মৃত সতীশের দাদা প্রকাশ ওঁড়াও বলেন, রবিবার সতীশ এবং দীপেশ ওদলাবাড়ি হাটে এসেছিল।  রাতে বাইকে করে বাড়ি ফিরছিল।  চান্দাকম্পানী এলাকায় ৩১ নাম্বার জাতীয় সড়কে, তাদের পেছন থেকে একটি গাড়ি ধাক্কা মেরে পালিয়ে যায়। এরপর স্থানীয় মানুষজন দুজনকেই ওদলাবাড়ি স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে কিন্তু চিকিৎসকেরা দুজনকেই মৃত বলে ঘোষণা করে। খবর পেয়ে রাতে হাসপাতালে আসে পুলিস।

খবর পেয়ে ওদলাবাড়ি স্বাস্থ্য কেন্দ্রে আসেন, বাগ্রাকোট গ্রাম পঞ্চায়েত প্রধান অনন্তসিয়া খেস।  তিনি এব্যাপারে মালবাজার পুলিসের সঙ্গে কথা বলেন। তিনি বলেন দুই যুবকের বাড়ি আমার গ্রামেই। একজনের দুটি ছোট ছোট বাচ্চা আছে। এদের উপার্জনেই সংসার চলতো। ঘাতক গাড়িটি যাতে পুলিস খোঁজ চালায় সেব্যাপারে পুলিস প্রশাসনকে জানান, প্রধান।

আরও পড়ুন-রাষ্ট্রপতি হিসেবে তাঁর প্রথম ভাষণে কোন কবির উদ্ধৃতি দিলেন দ্রৌপদী মুর্মু? 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.