Budge Budge: রেললাইনে মাঝেই বিকল Over loaded মালগাড়ি! ব্যাহত ট্রেন চলাচল

অফিস শেষের ব্যস্ত সময়ে দুর্ভোগে যাত্রীরা।

Updated By: Dec 14, 2021, 11:08 PM IST
Budge Budge: রেললাইনে মাঝেই বিকল Over loaded মালগাড়ি! ব্যাহত ট্রেন চলাচল

নিজস্ব প্রতিবেদন: রেললাইনে মাঝেই বিকল মালগাড়ি(Goods Train)!  দীর্ঘ কয়েক ঘণ্টা ট্রেন চলাচলে বিঘ্ন ঘটল শিয়ালদহ-বজবজ শাখায় (Sealdah-Budge Budge Route)। অফিস থেকে ফেরার পথে চরম দুর্ভোগে পড়লেন নিত্যযাত্রীরা। শেষপর্যন্ত সন্ধের পর মালগাড়িটিকে গন্তব্যের দিকে রওনা করিয়ে দেওয়া হয়। স্বাভাবিক হয় পরিষেবা।

রেল সূত্রে খবর, ঘড়িতে তখন বিকেল ৫টা। শিয়ালদহ-বজবজ শাখার আকড়া স্টেশন পার করছিল একটি মালগাড়ি। আসানসোল থেকে সিইএসি-র জন্য কলকাতায় কয়লা নিয়ে আসছিল সেটি। ওভারলোডেড মালগাড়িটি আচমকাই দাঁড়িয়ে পড়ে আকড়া স্টেশনে। কেন? পরীক্ষা করে দেখা যায়, ট্রেনটি খারাপ হয়ে গিয়েছে! ফলে ব্য়াহত হয় লোকাল ট্রেন চলাচল। অফিস শেষের ব্যস্ত সময়ে প্রায় ঘণ্টা চারেক শিয়ালদহ থেকে মাঝেরহাট পর্যন্ত চলছিল ট্রেন। আবার সেই ট্রেনটিই ফিরে যাচ্ছিল শিয়ালদহে।

আরও পড়ুন: Chopra: 'নকল' সার নিয়ে ক্রেতা-বিক্রেতার বচসা, গুলিবিদ্ধ ২

এদিকে শিয়ালদহ-বজবজ শাখায় লোকাল ট্রেন কম। একটি ট্রেন মিস করে গেলে অপেক্ষা করতে হয় প্রায় এক ঘণ্টা। তারপর আবার এই বিপত্তি! ফলে চূড়ান্ত দুর্ভোগে পড়েন নিত্যযাত্রীরা। শিয়ালদহ থেকে মাঝেরহাট পর্যন্ত ট্রেনে এসে, তারপর সড়ক পথে বহু যাত্রী রওনা দেন বজবজের দিকে। বাসে এতটাই ভিড় ছিল যে, লরিতেও উঠে পড়েন অনেকেই। তারাতলা থেকে জিনজিরা বাজার হয়ে বজবজ যাওয়ার রাস্তার তীব্র যানজট সৃষ্টি হয়। রেল সূত্রে খরব, আকড়া স্টেশনে আটকে পড়া মালগাড়ি থেকে বেশ খানিকটা কয়লা কমিয়ে নেওয়া হয়। এরপর মালগাড়িটি ফের চালু হয়। লোকাল ট্রেন চলাচলও স্বাভাবিক হয়ে যায়। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.